মা ইলিশ রক্ষায় কঠোর অবস্থানে এসিল্যান্ড আশরাফুর রহমান

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

সরকারী নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ মাছ ধরার দায়ে ৬ জন জেলেকে ১০ দিনের কারাদণ্ড দিয়েছে উপজেলা ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (১৮ অক্টোবর) বিকালে উপজেলার পদ্মা নদীর কুশাহাট, অন্তরমোড়, কলাবাগান এলাকা থেকে তাদেরকে আটক করেছে গোয়ালন্দ উপজেলা প্রশাসন।

আটককৃতরা হলেন, মামুন খান, আলামিন শেখ, আনোয়ার মন্ডল, সোহেল মন্ডল, বক্কার মন্ডল ও আলাউদ্দিন মন্ডল।

বিজ্ঞাপন

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন গোয়ালন্দ উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আশরাফুর রহমান। এছাড়াও এসময় সাজাপ্রাপ্ত জেলেদের কাছ থেকে ৮ হাজার মিটার জাল জব্দ করে নদীর পাড়ে নিয়ে আগুনে পুড়িয়ে ধ্বংস এবং জব্দকৃত ১০ কেজি ইলিশ এতিমখানায় প্রদান করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের অভিযানে উপজেলা মৎস্য বিভাগের কর্মকর্তা-কর্মচারীগণসহ দৌলতদিয়া নৌ ফাঁড়ি পুলিশের একটি দল সহযোগিতা করে।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
বাকৃবিতে ভেটেরিনারি সপ্তাহের সমাপনী অনুষ্ঠিত চেয়ারম্যান প্রার্থী মাল্টা কাওসারকে নিয়ে শংকিত পাওনাদাররা পাইকগাছায় মরা গরুর মাংস বিক্রির অভিযোগ পাইকগাছায় ফসিয়ার রহমান ফাউন্ডেশনের উদ্যোগে ২৭৫ জন ছাত্রীদের মাঝে শিক্ষা বৃত্তি প্রদান নরসিংদীর পাঁচদোনায় বাস-মাইক্রোবাস মুখোমুখী সংঘর্ষে চালকসহ নিহত ২, আহত ৩ শেরপুরে জাতীয় বিজ্ঞান মেলা ও বিজ্ঞান অলিম্পিয়াড উদ্বোধন এবার পদ্মা সেতু ঘুরে যাবে ‘ম্যাঙ্গো স্পেশাল ট্রেন’ দেশবাসীকে অর্থনৈতিকভাবে স্বচ্ছল করতে সরকার কাজ করছে: প্রধানমন্ত্রী সিলেটের ৮ উপজেলায় নতুন মুখ হিসেবে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা পুলিশের পৃথক অভিযানে দশ কেজি গাঁজা ও ওয়ারেন্টের ১৫ আসামী গ্রেপ্তার কোস্টগার্ডের অভিযানে গাঁজাসহ আটক ২ ঝুঁকিপূর্ণ সাঁকোই কোমলমতি শিক্ষার্থীদের ভরসা দুমকিতে হত্যা মামলার দু’আসামি গ্রেফতার নয়াপল্টনে বিএনপির সমাবেশ চলছে নানার কবরে চিরনিদ্রায় শায়িত পাইলট আসিম ঠাকুরগাঁওয়ে বন গবেষণা ইনস্টিটিউটের উদ্ভাবিত প্রযুক্তি বিষয়ক কর্মশালা রাণীশংকৈলে বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে ট্রাক্টর চালকের মৃত্যু ঢাবির অধিভুক্ত সাত কলেজের ভর্তি পরীক্ষা শুরু হচ্ছে কাল নরসিংদী ৬টি উপজেলার হাটে লিচু বিক্রি হচ্ছে চড়া দামে স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবিতে বাগেরহাটে ছাত্রলীগের পদযাত্রা ও সমাবেশ