মাদারীপুরে ফজলুল হক আজম ফাউন্ডেশনের পক্ষ থেকে ২ টি অটোরিকশা বিতরণ

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মাদারীপুরে মোঃ ফজলুল হক আজম ফাউন্ডেশনের পক্ষ থেকে গরীব অসহায় মানুষের কর্মসংস্থান এর লক্ষে দুজন অসহায় মানুষের মাঝে ২ টি অটোরিকশা বিতরণ করা হয়েছে।

সোমবার দুপুরে মাদারীপুর পৌরসভার ৩ নং ওয়ার্ড আমিরাবাদ এলাকায় ফজলুল হক আজম মুন্সির বাস ভবনে এ অটোরিকশা বিতরণের আয়োজন করা হয়।

এ সময় মোঃ ফজলুল হক আজম ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আমিনুল হক বাবুর সভাপতিত্বে ও উক্ত ফাউন্ডেশনের আজীবন সদস্য ওবাইদুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ ফজলুল হক আজম ফাউন্ডেশনের সভাপতি মোঃ ফিরোজ মিয়া,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উক্ত ফাউন্ডেশনের কার্যকরী সভাপতি মিজানুর রহমান(পিন্টু),সহ-সভাপতি শাহিন শরীফ,সহ-সভাপতি লিটন মিয়া,উক্ত ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক সেলিম মুন্সিসহ উক্ত ফাউন্ডেশনের সদস্যবৃন্দ।

বিজ্ঞাপন

অটোরিকশা পেয়ে শাজাহান কবিরাজ খুশিতে কান্নাজরিত কন্ঠে বলেন আমি অসহায় মানুষ আমার সংসার চালাতে খুব কষ্ট হতো আজ আমাকে ফজলুল হক আজম ফাউন্ডেশনের পক্ষ থেকে একটি অটোরিকশা দিয়েছে এই রিকশা চালিয়ে যে টাকা উপার্জন করবো তা দিয়ে আমি আমার পরিবার নিয়ে সুখে শান্তিতে থাকতে পারবো।

অটোরিকশা পেয়ে খুশি আরেক অসহায় ইফজাল শেখ বলেন আমাদের মতো অসহায় মানুষের পাশে যারা সাহায্যর হাত বাড়িয়ে দিছে আমি তাদের জন্য দোয়া করি আল্লাহ পাক যেন তাদের সব সময় ভাল রাখেন আমার দুঃখের সময় এই ফাউন্ডেশন আমার পাশে দাড়িয়েছে আমাকে একটা অটোরিকশা দিয়েছে আমি দোয়া করি তারা যেন সব সময় এমন করে অসহায় মানুষের পাশে থেকে তাদের সাহায্য সহযোগিতা করতে পারে।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
নিয়ামতপুর উপজেলা পরিষদ নির্বাচন: আপিলের মাধ্যমে প্রার্থিতা ফিরে পেলেন ২ জন রাণীশংকৈলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারের ঝুলন্ত লাশ উদ্ধার মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে জমে উঠেছে প্রার্থীদের প্রচারনা উপজেলা পরিষদ নির্বাচনে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা থাকবে: ইসি আলমগীর ২ মে পর্যন্ত দেশের সব প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা সব রেকর্ড পিছনে ফেলে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায় এতিমখানার অনুদান থেকে সমাজসেবা কর্মকর্তার ঘুষের ভিডিও ভাইরাল বৃষ্টির জন্য মোনাজাতে মুসল্লিদের অঝোরে কান্না ১৭ ঘন্টা পর নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার কেন্দ্রের নির্দেশে গোয়ালন্দে বিদ্যালয়ে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন উপাচার্যের অপসারণ চেয়ে এক দফা দাবি কুবি শিক্ষক সমিতির নির্বাচনের মাঠে অনড় থাকায় বহিষ্কার হলেন ইউনিয়ন বিএনপির আহবায়ক এপ্রিলের ২৬ দিনে রেমিট্যান্স এসেছে ১৬৮ কোটি ডলার রোববার থেকে ফের তিন দিনের হিট অ্যালাট জার্রি! শ্রীনগরে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায় গোয়ালন্দ বাজারে উপজেলা ছাত্রলীগের শরবত বিতরণ বাকৃবির সেরা ৫ গবেষককে অ্যাওয়ার্ড প্রদান হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু গোয়ালন্দে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসুল্লিরা মতলবে বৃষ্টির জন্য ইস্তিসকা নামাজ আদায়