মতলব উত্তরে জমি সংক্রান্ত বিষয়ের জেরধরে বাড়িঘরে হামলা ও প্রাণনাশের হুমকি

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

চাঁদপুরের মতলব উত্তরে জমি সংক্রান্ত বিষয়ের জেরধরে বাড়িঘরে হামলা ও প্রাণনাশের হুমকি দিয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার দূর্গাপুর ইউনিয়নের নিশ্চিতপুর গ্রামে।

এবিষয়ে ভুক্তভোগী মোঃ জুয়েল বাদী হয়ে মতলব উত্তর থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগ সূত্রে জানা যায়, ভুক্তভোগী জুয়েল উপজেলার এখলাছপুর গ্রামের বাসিন্দা।

নিশ্চিন্তপুর তার শশুর বাড়ি। ২০১৬ সালে তার মামা শশুর বাদশা সরকারের কাছ থেকে সাড়ে ৩ লক্ষ টাকা দিয়ে একটি জমি কিনে। এর মধ্যে ২ লক্ষ্য টাকা তাৎক্ষণিক দিয়ে দেয়। পরে ২০১৯ সালে আরও ১ লক্ষ টাকা পরিশোধ করে। তার পর থেকেই বাদশা সরকার বাকী ৫০ হাজার টাকা নেয়না এবং জমি লিখেও দেয়না। জমি রেজিষ্ট্রি করে না দিয়ে এবং বায়নাকৃত ৩ লক্ষ টাকা পরিশোধ না করে ও গত মার্চ মাসে বাদশা মিয়া অন্যত্র জমি বিক্রি করে দেয়।

বিজ্ঞাপন

এ খবর পেয়ে জুয়েল স্থানীয় গন্যমান্য ব্যাক্তিদের নিয়েক লোকজন নিয়ে ১৪ এপ্রিল রাতে সালিশ বসে। সালিশে গন্যমান্য ব্যাক্তিদের কথা না শুনে উল্টো জুয়েলকে গলা ধ্বাক্কা দেয় ও মারধর করতে চায়। এমনকি প্রাননাশের হুমকি দেয়। পরে রাত আনুমানিক আড়াইটার দিকে বাদশা সরকার, তার ছেলে শান্ত সরকার, একই বাড়ির জাকির সরকারের ছেলে মোঃ সায়েল সরকারসহ অজ্ঞাতনামা ২/৩ জন জুয়েলের শাশুড়ী সেফালী বেগম (৫০) এর ঘরে রামদা, ছেনি ও কাঠের লাঠি দিয়ে এলোপাতাড়ি কোপ দেয় এবং গালমন্দ করে।

জমি সংক্রান্ত বিষয়ে আর কোন বারাবাড়ি করলে প্রানে মেরে ফেলবে বলে প্রকাশ্য হুমকি দেয়।

এবিষয়ে মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহিদ হোসেন বলেন, এবিষয় একটি অভিযোগ পেয়েছি। তদন্তের সাপেক্ষ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
নিয়ামতপুর উপজেলা পরিষদ নির্বাচন: আপিলের মাধ্যমে প্রার্থিতা ফিরে পেলেন ২ জন রাণীশংকৈলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারের ঝুলন্ত লাশ উদ্ধার মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে জমে উঠেছে প্রার্থীদের প্রচারনা উপজেলা পরিষদ নির্বাচনে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা থাকবে: ইসি আলমগীর ২ মে পর্যন্ত দেশের সব প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা সব রেকর্ড পিছনে ফেলে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায় এতিমখানার অনুদান থেকে সমাজসেবা কর্মকর্তার ঘুষের ভিডিও ভাইরাল বৃষ্টির জন্য মোনাজাতে মুসল্লিদের অঝোরে কান্না ১৭ ঘন্টা পর নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার কেন্দ্রের নির্দেশে গোয়ালন্দে বিদ্যালয়ে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন উপাচার্যের অপসারণ চেয়ে এক দফা দাবি কুবি শিক্ষক সমিতির নির্বাচনের মাঠে অনড় থাকায় বহিষ্কার হলেন ইউনিয়ন বিএনপির আহবায়ক এপ্রিলের ২৬ দিনে রেমিট্যান্স এসেছে ১৬৮ কোটি ডলার রোববার থেকে ফের তিন দিনের হিট অ্যালাট জার্রি! শ্রীনগরে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায় গোয়ালন্দ বাজারে উপজেলা ছাত্রলীগের শরবত বিতরণ বাকৃবির সেরা ৫ গবেষককে অ্যাওয়ার্ড প্রদান হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু গোয়ালন্দে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসুল্লিরা মতলবে বৃষ্টির জন্য ইস্তিসকা নামাজ আদায়