ভূরুঙ্গামারীতে ইভটিজিং এর অভিযোগে কলেজ ছাত্রের ১ মাসের কারাদন্ড

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে এক ছাত্রীকে ইভটিজিং এর অভিযোগে অপর এক কলেজ ছাত্রকে ১ মাসের কারাদন্ড দিয়েছে ভ্রম‍্যমান আদালত। রোববার (৭ মে) বিকেলে উপজেলা নির্বাহী অফিসার দীপক কুমার দেব শর্মা ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এই শাস্তি প্রদান করেন। কারাদণ্ড প্রাপ্ত ওই কলেজ শিক্ষার্থীর নাম শাহরিয়ার হোসাইন চমক(২০)। সে ভূরুঙ্গামারী সরকারী কলেজের ডিগ্রী ১ম বর্ষের শিক্ষার্থী বলে জানা গেছে।

সংশ্লিষ্ট সূত্রে জানাযায়, ভূরুঙ্গামারী মহিলা ডিগ্রী কলেজের এইচএসসি ১ম বর্ষের এক শিক্ষার্থী কলেজ থেকে বাড়ী ফেরার সময় পূর্ব থেকে ওৎ পেতে থাকা সদর ইউনিয়নের আঙ্গারীয়া গ্রামের হাসপাতাল পাড়ার মিন্টু মিয়ার ছেলে ভূরুঙ্গামারী সরকারী কলেজের ডিগ্রী ১ম বর্ষের শিক্ষার্থী শাহরিয়ার হোসাইন চমক (২০) ভূরুঙ্গামারী বালিকা উচ্চ বিদ্যালয় মোড়ে ওই শিক্ষার্থীর গতিরোধ করে চলন্ত অটো রিকসায় ঝাপিয়ে উঠে এবং তাকে উত্যক্ত করার চেষ্টা চালায়। মেয়েটির চিৎকারে এসএসসি পরীক্ষায় ডিউটিরত ভূরুঙ্গামারী থানার এসআই আব্দুর রহিম ও গ্রাম পুলিশ এসে মেয়েটিকে উদ্ধার করে। এ সময় বখাটে চমককে আটক করে থানা নিয়ে যায় পুলিশ।

কলেজ পড়ুয়া শিক্ষার্থীকে হেনস্থা করার সংবাদ ছড়িয়ে পড়লে সম্মিলিত শিক্ষক পরিষদের নেতারা উপজেলা নির্বাহী অফিসারকে বিষয়টি অবগত করেন এবং ঘটনার দৃষ্টান্ত মুলক শাস্তির দাবী জানায়। পরে উপজেলা নির্বাহী অফিসার দীপক কুমার দেব শর্মা ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ঐ ছাত্রক ১ মাসের কারাদন্ড প্রদান করে।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ঠাকুরগাঁওয়ে বন গবেষণা ইনস্টিটিউটের উদ্ভাবিত প্রযুক্তি বিষয়ক কর্মশালা রাণীশংকৈলে বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে ট্রাক্টর চালকের মৃত্যু ঢাবির অধিভুক্ত সাত কলেজের ভর্তি পরীক্ষা শুরু হচ্ছে কাল নরসিংদী ৬টি উপজেলার হাটে লিচু বিক্রি হচ্ছে চড়া দামে স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবিতে বাগেরহাটে ছাত্রলীগের পদযাত্রা ও সমাবেশ পাইকগাছায় পরিবারের চার সদস্যকে জিম্মি করে সোনা, গহনা ও নগদ টাকা চুরি বজ্রপাতে ৩৮ দিনে ৭৪ জনের মৃত্যু, কৃষকের সংখ্যা বেশি পাইকগাছায় শারিরিক প্রতিবন্ধির ডিসিআরের জমি জবর দখলের অভিযোগ শেরপুরের দুই উপজেলায় ভোট গণনা চলছে “১৭ বছর পর সোহরাওয়ার্দী কলেজ ছাত্রদলের কমিটি ঘোষণা” একমাত্র ছেলের ওপর অভিমান করে বাবা-মায়ের বিষ পান দুমকীতে অবৈধ নির্বাচনী ক্যাম্প ভেঙে দিলেন ইউএনও ধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে : সিইসি কাউখালীতে বাড়ছে অপমৃত্যুর প্রবণতা তিন প্রার্থী আওয়ামী লীগের,ভোট দেওয়া নিয়ে ভীতিতে ভোটাররা নরসিংদী রাত পোহালেই নরসিংদীর দুই উপজেলায় ভোট কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার নির্বাচন স্থগিত গোদাগাড়ী উপজেলা নির্বাচনে দ্বিমুখী লড়াই,এগিয়ে জাহাঙ্গীর রোহিঙ্গাদের জন্য তহবিল সংগ্রহে আইওএমকে প্রধানমন্ত্রীর আহ্বান পদত্যাগ করলো ন্যাশনাল ব্যাংকের পর্ষদ, নতুন পর্ষদ গঠন