বীর শহীদদের স্মরণে স্বাধীনতা সোপানে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

যথাযোগ্য মর্যাদায় ৫৪তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে স্বাধীনতা সোপানে মাটিরাঙ্গার সর্বস্তরের জনগণের অংশগ্রহণে বীর শহিদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।

মঙ্গলবার (২৬ মার্চ) প্রত্যুষে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসটির শুভ সূচনা করা হয়। একই সময়ে, মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা ডেজী চক্রবর্তী সকল বিভাগীয় কর্মকর্তা এবং বীর মুক্তিযোদ্ধাদের সাথে নিয়ে স্বাধীনতা সোপানে পুষ্পস্তবক অর্পণ করেন।

এরপর, মাটিরাঙ্গা সার্কেল অফিসের কর্মকর্তা ও মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি)কমল কৃষ্ণ ধর পুলিশ কর্মকর্তাদের সাথে নিয়ে পুষ্পস্তবক অর্পণ করেন। একই সাথে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম হুমায়ুন মোরশেদ খাঁনের নেতৃত্বে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের অংশগ্রহণে স্বাধীনতা সোপানে পুষ্পস্তবক অর্পণ করেন। এরপর মাটিরাঙ্গা প্রেস ক্লাব, মাটিরাঙ্গা উপজেলা যুবলীগ, ছাত্রলীগ, ও পৌর আওয়ামী লীগ, যুবলীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ পুষ্পস্তবক অর্পণ করেন। এর পরপরই সর্বস্তরের জনসাধারনের জন্য স্বাধীনতা সোপান উন্মুক্ত করে দেয়া হয়।

বিজ্ঞাপন

একই দিনে সকালের দিকে মাটিরাঙ্গা বনশ্রী বিদ্যানিকেতন মাঠে পুলিশ, ভিডিপি, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের বয়েজ স্কাউট ও গালর্স গাইড সদস্যের অংশগ্রহণে কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
রাণীশংকৈলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারের ঝুলন্ত লাশ উদ্ধার মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে জমে উঠেছে প্রার্থীদের প্রচারনা উপজেলা পরিষদ নির্বাচনে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা থাকবে: ইসি আলমগীর সব স্কুল ও মাদরাসা বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ সব রেকর্ড পিছনে ফেলে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায় এতিমখানার অনুদান থেকে সমাজসেবা কর্মকর্তার ঘুষের ভিডিও ভাইরাল বৃষ্টির জন্য মোনাজাতে মুসল্লিদের অঝোরে কান্না ১৭ ঘন্টা পর নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার কেন্দ্রের নির্দেশে গোয়ালন্দে বিদ্যালয়ে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন উপাচার্যের অপসারণ চেয়ে এক দফা দাবি কুবি শিক্ষক সমিতির নির্বাচনের মাঠে অনড় থাকায় বহিষ্কার হলেন ইউনিয়ন বিএনপির আহবায়ক এপ্রিলের ২৬ দিনে রেমিট্যান্স এসেছে ১৬৮ কোটি ডলার রোববার থেকে ফের তিন দিনের হিট অ্যালাট জার্রি! শ্রীনগরে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায় গোয়ালন্দ বাজারে উপজেলা ছাত্রলীগের শরবত বিতরণ বাকৃবির সেরা ৫ গবেষককে অ্যাওয়ার্ড প্রদান হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু গোয়ালন্দে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসুল্লিরা মতলবে বৃষ্টির জন্য ইস্তিসকা নামাজ আদায় দেশের সর্বোচ্চ ৪২.৬ ডিগ্রি তাপমাত্রায় পুড়ছে চুয়াডাঙ্গা