বাবলুর রহমান বড়দল আফতাব উদ্দীন কলেজিয়েটের শিক্ষক সদস্য মনোনীত

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

খুলনা জেলার পাইকগাছা উপজেলার লস্কর ইউনিয়নের হেতালবুনিয়া গ্রামের কৃতি সন্তান, পাইকগাছা উপজেলা আওয়ামীলীগ নেতা, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি এবং বড়দল আফতাব উদ্দীন কলেজিয়েটের ইংরেজী বিভাগের প্রভাষক মোঃ বাবলুর রহমান সাতক্ষীরার আশাশুনির বড়দল আফতাব উদ্দীন কলেজিয়েটের এডহক কমিটির সাধারণ শিক্ষক সদস্য মনোনীত হয়েছেন।

কমিটির অন্যান্যরা হলেন সভাপতি এস এম মোখলেছুর রহমান, অভিভাবক সদস্য মোঃ মুজিবর রহমান এবং সদস্য সচিব হয়েছেন বড়দল আফতাব উদ্দীন কলেজিয়েটের অধ্যক্ষ। এদিকে প্রভাষক বাবলুর রহমান বড়দল আফতাব উদ্দীন কলেজিয়েটের এডহক কমিটির সাধারণ শিক্ষক সদস্য মনোনীত হওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনন্দনের ঝড় বইছে।

কমিটির খবর পাওয়ার পর প্রভাষক বাবলুর রহমানের ছবি দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন দলীয় বিভিন্ন পর্যায়ের পদস্হ নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেণী পেশার জনসাধারন। এ ব্যাপারে এডহক কমিটির সাধারণ শিক্ষক সদস্য প্রভাষক বাবলুর রহমান জানান, আমি দীর্ঘ দিন ধরে বড়দল আফতাব উদ্দীন কলেজিয়েটের জন্য কাজ করে যাচ্ছি।

বিজ্ঞাপন

আমাকে যারা এই দায়িত্ব দিয়েছেন, আমি সকলের প্রতি চির কৃতজ্ঞতা প্রকাশ করছি। সাথে সাথে আমার প্রাণের শিক্ষা প্রতিষ্ঠানে দায়িত্ব পাওয়ার পর যে সকল ভাই-বন্ধু সহ সহযোদ্ধারা অভিনন্দন জানিয়েছেন তাদের সকলকে ধন্যবাদ জানিয়ে ছোট করতে চাইনা। আমার জন্য সবাই দোয়া করবেন ও সকলের কাছে সার্বিক সহযোগিতা কামনা করছি।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
নিয়ামতপুর উপজেলা পরিষদ নির্বাচন: আপিলের মাধ্যমে প্রার্থিতা ফিরে পেলেন ২ জন রাণীশংকৈলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারের ঝুলন্ত লাশ উদ্ধার মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে জমে উঠেছে প্রার্থীদের প্রচারনা উপজেলা পরিষদ নির্বাচনে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা থাকবে: ইসি আলমগীর ২ মে পর্যন্ত দেশের সব প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা সব রেকর্ড পিছনে ফেলে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায় এতিমখানার অনুদান থেকে সমাজসেবা কর্মকর্তার ঘুষের ভিডিও ভাইরাল বৃষ্টির জন্য মোনাজাতে মুসল্লিদের অঝোরে কান্না ১৭ ঘন্টা পর নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার কেন্দ্রের নির্দেশে গোয়ালন্দে বিদ্যালয়ে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন উপাচার্যের অপসারণ চেয়ে এক দফা দাবি কুবি শিক্ষক সমিতির নির্বাচনের মাঠে অনড় থাকায় বহিষ্কার হলেন ইউনিয়ন বিএনপির আহবায়ক এপ্রিলের ২৬ দিনে রেমিট্যান্স এসেছে ১৬৮ কোটি ডলার রোববার থেকে ফের তিন দিনের হিট অ্যালাট জার্রি! শ্রীনগরে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায় গোয়ালন্দ বাজারে উপজেলা ছাত্রলীগের শরবত বিতরণ বাকৃবির সেরা ৫ গবেষককে অ্যাওয়ার্ড প্রদান হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু গোয়ালন্দে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসুল্লিরা মতলবে বৃষ্টির জন্য ইস্তিসকা নামাজ আদায়