বাজারে বসে রাস্তা ঠিক হবেনা,ঠিক হবে মন্ত্রণালয়ে বসে: মাশরাফি

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা বলেছেন, বাজারে বসে কোন রাস্তা ঠিক হবেনা, রাস্তা ঠিক হবে মন্ত্রণালয়ে বসে। বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) ‘জনতার মুখোমুখি,জনতার সেবক’ এ শ্লোগান সামনে নিয়ে দ্বিতীয় পর্যায়ে বিকাল থেকে রাত সাড়ে সাতটা পর্যন্ত নড়াইলের লোহাগড়া উপজেলার নলদী ইউনিয়নের ব্র²ণীনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে আলোচনা অনুষ্ঠানে এসব কথা বলেন মাশরাফি।

এ সময় মাশরাফি বলেন,আপনারা গ্রামের লোকজন খুশি হন এমপি আসছে কথা বলতেছে চায়ের দোকানে বসতেছে, আসলে এগুলা বাজে প্রাক্টিস,এমপির কাজ এটা না। এমপির কাজ তুমারে এমপি বানাইছি তুমি মন্ত্রণালয় দিয়ে দৌড়াই বেড়াও। এই নলদী বাজারে বসে কিন্তু কোন রাস্তা ঠিক হবেনা, রাস্তা ঠিক হবে মন্ত্রণালয়ে বসে। ওইখানে কাজ আমার দৌড়ানো। চেয়ারম্যান এর সাথে যোগাযোগ রাখা কোথায় কোন রাস্তার দরকার। আর আপনাদের কাজ আপনার এলাকার মেম্বারদের নিয়ে রাস্তার কাজের তালিকা চেয়ারম্যানকে দেয়া। আর চেয়ারম্যান আমাকে তালিকা দিবে আমি ওটা নিয়ে দৌড়াবো। এটাই হলো প্রক্রিয়া এছাড়া যদি বলেন ভাই চাকরি দেন রাস্তা দেন,আমি বল্লাম দিবানি এটা মিথ্যা কথা,আসলে প্রক্রিয়া ছাড়া কিছু হয়না।

আপনার সাথে সুসম্পর্ক থাকার কারণে অনেকে অনেক বড় কিছু মনে করে এবং অনেকেই অবমূলাইয়ন করে এ ব্যাপারে আপনার পদক্ষেপ সম্পর্কে জানতে চাই। এমন প্রশ্নের জবাবে মাশরাফি বলেন,যদি এমন কেউ করে তাকে বেঁধে রাখবেন। সে যদি আমার পরিবারের কেউও হয় বেঁধে রেখে প্রশাসন,মেম্বার বা চেয়ারম্যানকে জানাবেন। তিনারা আমাকে জানাবে আমি তার বিচার করব।

বিজ্ঞাপন

জনতার মুখোমুখি এ অনুষ্ঠানে ইউনিয়নের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত থেকে এমপি মাশরাফিকে ইউনিয়নের উন্নয়ন সম্পর্কিতসহ দীর্ঘ ৪ বছরে এমপির কার্যক্রম, সফলতা-ব্যর্থতা, এলাকায় জনগণের জন্য কতটুকু করতে পেরেছেন বা পারেননি, সাধারণ মানুষের চাওয়া-পাওয়ার বিষয়ে প্রশ্ন করেন এবং এমপি তার উত্তর দেন। ইউনিয়নের রাস্তা ঘাট, ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সে ডাক্তার না থাকা,খেলার মাঠ, মসজিদের মন্দির উন্নয়ন, খাল কাটা, স্থানীয় ভূমি অফিসের নায়েব এর হয়রানিসহ বিভিন্ন বিষয়ে এলাকাবাসী প্রশ্ন করেন।

লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দিনের সভাপতিত্বে জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তারিকুল ইসলাম উজ্জ্বল এর সঞ্চালনায় ‘জনতার মুখোমুখি,জনতার সেবক’ অনুষ্ঠানের জনতার প্রশ্নোত্তর পর্বের আয়োজন করেন নলদী ইউনিয়ন পরিষদ।

অনুষ্ঠানে মাশরাফি ও আওয়ামী লীগ সরকারের ৪ বছরে নড়াইলের উন্নয়ন কর্মকাÐ তুলে ধরে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডঃ সুবাস চন্দ্র বোস, লোহাগড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শিকদার আব্দুল হান্নান রুনু, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র সৈয়দ মশিউর রহমান, নলদী ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ পাখী।

বিজ্ঞাপন

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সরদার আলমগীর হোসেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক এসএম পলাশ, নলদী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক নুর জালাল বিশ্বাস, যুগ্ম সাধারন সম্পাদক মো.জাহাঙ্গীর আলম বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক মো ওহাব মোল্যা,জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক স্বনীল সিকদার নীল, জেলা যুব মহিলা লীগের সভাপতি সঞ্চিতা হক রিক্তা,স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক, বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।#

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
পাইকগাছায় শারিরিক প্রতিবন্ধির ডিসিআরের জমি জবর দখলের অভিযোগ শেরপুরের দুই উপজেলায় ভোট গণনা চলছে “১৭ বছর পর সোহরাওয়ার্দী কলেজ ছাত্রদলের কমিটি ঘোষণা” একমাত্র ছেলের ওপর অভিমান করে বাবা-মায়ের বিষ পান দুমকীতে অবৈধ নির্বাচনী ক্যাম্প ভেঙে দিলেন ইউএনও ধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে : সিইসি কাউখালীতে বাড়ছে অপমৃত্যুর প্রবণতা তিন প্রার্থী আওয়ামী লীগের,ভোট দেওয়া নিয়ে ভীতিতে ভোটাররা নরসিংদী রাত পোহালেই নরসিংদীর দুই উপজেলায় ভোট কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার নির্বাচন স্থগিত গোদাগাড়ী উপজেলা নির্বাচনে দ্বিমুখী লড়াই,এগিয়ে জাহাঙ্গীর রোহিঙ্গাদের জন্য তহবিল সংগ্রহে আইওএমকে প্রধানমন্ত্রীর আহ্বান পদত্যাগ করলো ন্যাশনাল ব্যাংকের পর্ষদ, নতুন পর্ষদ গঠন ঝড় ও বজ্রপাতে মা-ছেলেসহ ৯ জনের মৃত্যু বিশ্বব্যাপী ক্যাম্পাসে ক্যাম্পাসে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ ঢাকাসহ ২৫ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ আজ রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী মাধ্যমিক পর্যায়ের শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে শনিবার থেকে রাণীশংকৈল উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক পেলেন প্রার্থীরা, জমে উঠলো নির্বাচন গুইমারায় সর্বজনীন পেনশন স্কিমে অন্তর্ভুক্ত হলেন ইউএনও’র সহধর্মিণী ও বড় ভাই