ফরিদপুরের নগরকান্দায় চুরির সন্দেহে ১২ বছরের শিশুকে জিআই পাইপ দিয়ে পেটানোর অভিযোগ

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মঙ্গলবার (১৬ এপ্রিল) বিকালে উপজেলার লস্করদিয়া ইউনিয়নের শাকরাইল গ্রামের বিন্নাতলী বাজারে উপরে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় নগরকান্দা থানায় একটি লিখিত অভিযোগ করেছে ভুক্তভোগী পরিবার।

ভুক্তভোগী শিশু নিরব মন্ডল একই এলাকার নিপেন মন্ডলের ছেলে এবং সে ফুলসূতী সরকারী প্রাঃ বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র।

বিজ্ঞাপন

ভুক্তভোগীর স্বজনদের অভিযোগ, নিরব বাড়ির পাশে বিন্নাতলী বাজারে রহমানের দোকানের যায়। সেখানে দিলিপ মন্ডল ও তার ছেলে দিপু মন্ডল এসে নিরবকে আটকায়। খুন করার উদ্দেশ্যে জিআই রড দ্বারা এলোপাথারী মারপিট ও বাড়ি মারিয়া পিঠে কোমরে পায়ের গোড়ালি সহ শরীরের বিভিন্ন স্থানে যখম করে।

খবর পেয়ে শিশুটির মা বিউটি মন্ডল ঠেকাতে গেলে তাকেও কিল-ঘুষি মারে। পরে স্থানীয় লোকজনের সহযোগিতায় শিশুটিকে উদ্ধার করা হয়।

মারধরে শিশুটি অসুস্থ হয়ে পড়লে স্বজনরা তাকে নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে ভর্তি করে।

বিজ্ঞাপন

এদিকে ঘটনার প্রত্যক্ষদর্শী স্থানীয় ইউপি সদস্য হিরু ফকির রাজধানী টাইমসকে জানান প্রতিদিনের মতোই আমরা বাজারে ছিলাম। হঠাৎ সরগর ও চিৎকার শুনে এগিয়ে আসি তখন দেখি দিলিপ মন্ডল ও তার ছেলে দিপু মন্ডল নিরব নামে এক ছেলেকে এলোপাথাড়ি মারধর করছে। পরে আমরা বাজারের লোকজন শিশুটিকে উদ্ধার করি।

ভুক্তভোগী শিশু নিরব মন্ডল বলেন, আমি বাড়ি থেকে বাজারে আসলে হঠাৎ দিপু (ওরফে দিলিপ মন্ডলের ছেলে) এসে বুঝে ওঠার আগেই রড দিয়ে আমাকে এলোপাথাড়ি মারতে শুরু করে। পরে বাজারের লোকজন এসে আমাকে তাদের মারপিটের হাত থেকে বাচায়।

শিশু নিরব মন্ডলের মা বিউটি মন্ডল বলেন, ও ছোট মানুষ যদি ভুল করে থাকে আমাদের বলতে পারতো। তাই বলে এভাবে কেউ মারে। আমি তাদের বিচার চাই।

এ বিষয়ে অভিযুক্ত দিলিপ মন্ডল ও তার ছেলে দিপু মন্ডলের কাছে অভিযোগের বিষয় জানতে চাইলে অভিযুক্ত দিপু মন্ডল কর্তব্যরত সাংবাদিকদের উপর ক্ষিপ্ত হন বলেন চোর মেরেছি তাতে কি হয়েছে।

নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে মেডিকেল অফিসার ডাঃ সাগরিকা দাস বলেন, আমরা প্রাথমিক চিকিৎসা দিয়ে শিশুটিকে হাসপাতালে ভর্তি রেখেছি।

এই ব্যাপারে নগরকান্দা থানার অফিসার্স ইনচার্জ আমিনুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনা স্থলে দ্রুত পুলিশ পাঠানো হয়েছে। ভুক্তভুগী পরিবার এই ব্যপারে থানায় একটি অভিযোগ দায়ের করেছে ঘটনার তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
নিয়ামতপুর উপজেলা পরিষদ নির্বাচন: আপিলের মাধ্যমে প্রার্থিতা ফিরে পেলেন ২ জন রাণীশংকৈলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারের ঝুলন্ত লাশ উদ্ধার মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে জমে উঠেছে প্রার্থীদের প্রচারনা উপজেলা পরিষদ নির্বাচনে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা থাকবে: ইসি আলমগীর ২ মে পর্যন্ত দেশের সব প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা সব রেকর্ড পিছনে ফেলে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায় এতিমখানার অনুদান থেকে সমাজসেবা কর্মকর্তার ঘুষের ভিডিও ভাইরাল বৃষ্টির জন্য মোনাজাতে মুসল্লিদের অঝোরে কান্না ১৭ ঘন্টা পর নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার কেন্দ্রের নির্দেশে গোয়ালন্দে বিদ্যালয়ে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন উপাচার্যের অপসারণ চেয়ে এক দফা দাবি কুবি শিক্ষক সমিতির নির্বাচনের মাঠে অনড় থাকায় বহিষ্কার হলেন ইউনিয়ন বিএনপির আহবায়ক এপ্রিলের ২৬ দিনে রেমিট্যান্স এসেছে ১৬৮ কোটি ডলার রোববার থেকে ফের তিন দিনের হিট অ্যালাট জার্রি! শ্রীনগরে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায় গোয়ালন্দ বাজারে উপজেলা ছাত্রলীগের শরবত বিতরণ বাকৃবির সেরা ৫ গবেষককে অ্যাওয়ার্ড প্রদান হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু গোয়ালন্দে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসুল্লিরা মতলবে বৃষ্টির জন্য ইস্তিসকা নামাজ আদায়