পাবনায় আর্জেন্টিনা সমর্থকের আঙ্গুল কেটে দেওয়ার অভিযোগ

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা শেষে পাবনায় খেলা নিয়ে কথাকাটাকাটির সূত্র ধরে আর্জেন্টিনার এক সমর্থকের আঙ্গুল কেটে ফেলার অভিযোগ উঠেছে ফ্রান্সের দুই সমর্থকের বিরুদ্ধে। রোববার (১৮ ডিসেম্বর) রাত পৌনে ১টার দিকে ঈশ্বরদী শহরের রেল গেট এলাকায় এমন ঘটনা ঘটে।

আহত জুবায়ের আলম নিরব (২১) ঈশ্বরদী শহরের দরিনারিচা পশ্চিমপাড়ার এস.এম আলমের ছেলে। তিনি চীনের একটি বিশ্ববিদ্যালয়ে পড়ালেখা করেন। তিনি ছুটিতে বাড়িতে এসেছিলেন।

এ ঘটনায় সোমবার (১৯ ডিসেম্বর) পাবনার ঈশ্বরদী থানায় লিখিত অভিযোগ করেছেন নিরবের মা নার্গিস পারভিন।

বিজ্ঞাপন

অভিযোগে বলা হয়েছে, রোববার রাতে ফাইনাল খেলা শেষ হওয়ার পর পরাজিত ফ্রান্স দলের সমর্থক জাহিদ চৌধুরী তুষার ও শাহিদ বিন শিশিরের সঙ্গে খেলা নিয়ে নিরবের তর্ক হয়। সেই তর্কের একপর্যায়ে ওই দু’জন নিরবকে মারধর করে। এ সময় ধারালো অস্ত্র দিয়ে কোপ দিলে নিরবের হাতের দুটি আঙ্গুল কাটা পড়ে।

প্রত্যক্ষদর্শীদের অভিযোগ, কাটা আঙ্গুল নিয়ে তুষার ও শিশির নামের ফ্রান্সের ওই সমর্থক উল্লাসও করে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার জানান, অভিযুক্তদের আটক করতে পুলিশ অভিযানে গেলে তারা পালিয়ে যায়। ঘটনাটি তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
নিয়ামতপুর উপজেলা পরিষদ নির্বাচন: আপিলের মাধ্যমে প্রার্থিতা ফিরে পেলেন ২ জন রাণীশংকৈলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারের ঝুলন্ত লাশ উদ্ধার মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে জমে উঠেছে প্রার্থীদের প্রচারনা উপজেলা পরিষদ নির্বাচনে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা থাকবে: ইসি আলমগীর ২ মে পর্যন্ত দেশের সব প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা সব রেকর্ড পিছনে ফেলে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায় এতিমখানার অনুদান থেকে সমাজসেবা কর্মকর্তার ঘুষের ভিডিও ভাইরাল বৃষ্টির জন্য মোনাজাতে মুসল্লিদের অঝোরে কান্না ১৭ ঘন্টা পর নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার কেন্দ্রের নির্দেশে গোয়ালন্দে বিদ্যালয়ে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন উপাচার্যের অপসারণ চেয়ে এক দফা দাবি কুবি শিক্ষক সমিতির নির্বাচনের মাঠে অনড় থাকায় বহিষ্কার হলেন ইউনিয়ন বিএনপির আহবায়ক এপ্রিলের ২৬ দিনে রেমিট্যান্স এসেছে ১৬৮ কোটি ডলার রোববার থেকে ফের তিন দিনের হিট অ্যালাট জার্রি! শ্রীনগরে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায় গোয়ালন্দ বাজারে উপজেলা ছাত্রলীগের শরবত বিতরণ বাকৃবির সেরা ৫ গবেষককে অ্যাওয়ার্ড প্রদান হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু গোয়ালন্দে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসুল্লিরা মতলবে বৃষ্টির জন্য ইস্তিসকা নামাজ আদায়