নাটক সাজিয়ে ২০ লাখ টাকা ছিনতাই, আটক ২

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

প্রবাসী দুলা ভাইয়ের পাঠানো ২০ লক্ষ টাকা ওয়ান এক্স বেটিংয়ে হেরে ছিনতাই নাটক সাজাতে গিয়ে পুলিশের হাতে ধরা খেয়েছে ইসমাইল হোসেন (২০) ও মিরাজ হোসেন (২২) নামে দু’যুবক।

সোমবার সন্ধ্যায় কালীগঞ্জ থানার এস আই প্রকাশ রায় ঘটনার তদন্তে গিয়ে ইসমাইল হোসেনের বাড়ী থেকে ৮ লক্ষ ৪০ হাজার টাকা সহ তাদের দু’জনকে আটক করে। আটককৃতদের বাড়ী মাগুরার শালিখা থানার খিলগাতী গ্রামে। এ ঘটনায় সন্ধ্যার পর ঝিনাইদহ অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মীর আবিদুর রহমান কালীগঞ্জ থানাতে এক প্রেস ব্রিফিং করেছে।

প্রেস ব্রিফিংয়ে পুলিশ জানায়, সোমবার(১৩ নভেম্বর) বেলা আড়াইটার দিকে শালিখা থানার খিলগাতী গ্রামের আনোয়ার হোসেনের পুত্র ইসমাইল হোসেন হাতে ব্যান্ডেজ বাধা অবস্থায় তার চাচাত ভাই মিরাজ হোসেনকে নিয়ে কালীগঞ্জ থানাতে আসে। তারা মৌখিকভাবে পুলিশকে জানায়, রোববার আড়াইটার দিকে ইসমাইলের দুলাভাই মালয়েশিয়া প্রবাসি আতিয়ারের রহমানের পাঠানো ১৯ লক্ষ ৪০ হাজার টাকা ন্যাশনাল ব্যাংক কালীগঞ্জ শাখা থেকে উত্তোলন করে মোটরসাইকেলযোগে বাড়িতে ফিরছিল। পথে কোলা রোডের মোস্তবাপুর নামক স্থানে পৌছালে মোটরসাইকেলে অজ্ঞাতনামা দুই ব্যক্তি এসে ওই টাকা ছিনতাই করে নেয়।

বিজ্ঞাপন

এসময়ে ছিনতাইকারীদের সাথে ধস্তাধস্তি হাতাহাতি হয়ে ইসমাইল ও মিরাজ সামান্য আহত হয়। এরপর উক্ত বিষয়ে পুলিশ জিজ্ঞাসাবাদ শুরু করলে তারা এলোমেলো কথা বলতে শুরু করে। একপর্যায়ে ইসমাইল হোসেন পুলিশের কাছে ছিনতাই নাটকের কথা স্বীকার করে। ইসমাইল জানয় ওয়ান এক্স বেট খেলে আনুমানিক ২০ লাখ টাকা হেরে যাওয়ায় তার দুলাভাইয়ের পাঠানো টাকা আত্মসাত করার জন ছিনতাইয়ের নাটক সাজায় তারা।

কালীগঞ্জ থানার অফিসার ইনচাজ মাহবুবার রহমান জানায়, মিথ্যা ছিনতাই অভিযোগ দিতে আসা যুবক ইসমাইল হোসেনের বাড়ীতে অভিযান চালিয়ে ১৯ লক্ষ ৪০ হাজার টাকার মধ্যে ৮ লক্ষ ৪০ হাজার টাকা প্রাথমিক অভিযানে উদ্ধার হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ ও মামলা করা হবে।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
নিয়ামতপুর উপজেলা পরিষদ নির্বাচন: আপিলের মাধ্যমে প্রার্থিতা ফিরে পেলেন ২ জন রাণীশংকৈলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারের ঝুলন্ত লাশ উদ্ধার মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে জমে উঠেছে প্রার্থীদের প্রচারনা উপজেলা পরিষদ নির্বাচনে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা থাকবে: ইসি আলমগীর ২ মে পর্যন্ত দেশের সব প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা সব রেকর্ড পিছনে ফেলে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায় এতিমখানার অনুদান থেকে সমাজসেবা কর্মকর্তার ঘুষের ভিডিও ভাইরাল বৃষ্টির জন্য মোনাজাতে মুসল্লিদের অঝোরে কান্না ১৭ ঘন্টা পর নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার কেন্দ্রের নির্দেশে গোয়ালন্দে বিদ্যালয়ে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন উপাচার্যের অপসারণ চেয়ে এক দফা দাবি কুবি শিক্ষক সমিতির নির্বাচনের মাঠে অনড় থাকায় বহিষ্কার হলেন ইউনিয়ন বিএনপির আহবায়ক এপ্রিলের ২৬ দিনে রেমিট্যান্স এসেছে ১৬৮ কোটি ডলার রোববার থেকে ফের তিন দিনের হিট অ্যালাট জার্রি! শ্রীনগরে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায় গোয়ালন্দ বাজারে উপজেলা ছাত্রলীগের শরবত বিতরণ বাকৃবির সেরা ৫ গবেষককে অ্যাওয়ার্ড প্রদান হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু গোয়ালন্দে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসুল্লিরা মতলবে বৃষ্টির জন্য ইস্তিসকা নামাজ আদায়