নরসিংদী শিবপুরে শিয়ালের আক্রমণে ১৮ জন আহত

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

নরসিংদীর শিবপুরে শিয়ালের আক্রমণে শিশু, বৃদ্ধ ও নারীসহ তিন গ্রামের অন্তত ১৮ জন আহত হয়েছেন। গতকাল মঙ্গলবার (৭ফেব্রযারি) রাত সাড়ে ১০ দিকে উপজেলার সৈযদেরগাঁও, আব্দুলখানা ও ধানুযা উত্তরপাডা গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, শিবপুর আব্দুলখানা গ্রামের রতন চন্দ্র বর্মণ (৩০) খোকন (২৮), রেখা রানী বর্মণ (২৮), দীপক (১৮), আরতি (৫৫), তানজিদ (১১), আবু সাঈদ (৬০) তাদ্র বর্মণ (৭), মারফ (২২) নুরজাহান (৫৫)। আলমগীরের স্ত্রী ভাসানীর (২৭), রেজিযা (৬০), মিঠুন (২০)সহ ১৮ জন। অন্যদের পরিচয় জানা যায়নি। আহতদের কে শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে প্রাথমিক চিকিৎসা দিযে জেলা হাসপাতালে ভ্যাকসিন নেওযার জন্য পাঠানো হয।

উপজেলার আব্দুলখানা গ্রামে লিটন বর্মণ জানান, গতকাল রাত সাডে দশটার দিকে একটি শিযাল আমাদের মহল্লার যাকে যেখানে পেযেেছ কামড দিযেেছ। এমনকি ঘরের ভিতরে ঢুকেও কামডে দিযে গেছে। এভাবে আমাদের বাডীর আশেপাশের ১৩ জন কে কামড়িছে।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, শিয়ালের কামড়ে আহতদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিযে যাওযা হয। সেখানে প্রাথমিক চিকিৎসা দিযে ভ্যাকসিনের জন্য জেলা হাসপাতালে প্রেরণ করা হয। সেখান থেকে ভ্যাকসিন দিযে তাদেরকে বাডি নিযে আসছি।

অন্যদিকে উপজেলা মাছিমপুর ইউনিযনের ধানুযা উত্তরপাডা গ্রামের জাহাঙ্গীর শেখ জানান, গতকাল রাত ১০ টার দিকে আমার ছোট ভাইযরে বউসহ আরো চার-পাঁচজনকে পাগলা শিযাল কামড দিযেেছ। বর্তমানে এলাকায় শিযালের ভযে আতংক বিরাজ করছে।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা অফিসার ডা: ফারহানা আহমেদ জানান, শিয়ালের কামড়ের আহতদেরকে ভ্যাকসিন না থাকায প্রাথমিক চিকিৎসা দিযে তাদেরকে জেলা হাসপাতালে প্রেরণ করা হযেেছ।

বিজ্ঞাপন

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
নিয়ামতপুর উপজেলা পরিষদ নির্বাচন: আপিলের মাধ্যমে প্রার্থিতা ফিরে পেলেন ২ জন রাণীশংকৈলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারের ঝুলন্ত লাশ উদ্ধার মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে জমে উঠেছে প্রার্থীদের প্রচারনা উপজেলা পরিষদ নির্বাচনে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা থাকবে: ইসি আলমগীর ২ মে পর্যন্ত দেশের সব প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা সব রেকর্ড পিছনে ফেলে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায় এতিমখানার অনুদান থেকে সমাজসেবা কর্মকর্তার ঘুষের ভিডিও ভাইরাল বৃষ্টির জন্য মোনাজাতে মুসল্লিদের অঝোরে কান্না ১৭ ঘন্টা পর নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার কেন্দ্রের নির্দেশে গোয়ালন্দে বিদ্যালয়ে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন উপাচার্যের অপসারণ চেয়ে এক দফা দাবি কুবি শিক্ষক সমিতির নির্বাচনের মাঠে অনড় থাকায় বহিষ্কার হলেন ইউনিয়ন বিএনপির আহবায়ক এপ্রিলের ২৬ দিনে রেমিট্যান্স এসেছে ১৬৮ কোটি ডলার রোববার থেকে ফের তিন দিনের হিট অ্যালাট জার্রি! শ্রীনগরে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায় গোয়ালন্দ বাজারে উপজেলা ছাত্রলীগের শরবত বিতরণ বাকৃবির সেরা ৫ গবেষককে অ্যাওয়ার্ড প্রদান হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু গোয়ালন্দে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসুল্লিরা মতলবে বৃষ্টির জন্য ইস্তিসকা নামাজ আদায়