নরসিংদী বিএনপির সাধারণ সম্পাদক গ্রেপ্তার, মনজুর এলাহীর নিন্দা

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

নসিংদীর শিবপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু ছালেক রিকাবদারকে গ্রেপ্তার করেছে শিবপুর মডেল থানা পুলিশ। শনিবার বিকেলে তাকে নরসিংদীর আদালতে পাঠানো হয়। আদালত তার জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেছেন।

উপজেলা বিএনপি সূত্রে জানা যায়, শনিবার সারাদেশে বিএনপির ইউনিয়ন পর্যায়ে পদযাত্রা কর্মসূচীকে ঘিরে প্রস্তুতি নিচ্ছিল বিএনপি নেতাকর্মীরা। শিবপুরে এই কর্মসূচী বানচাল ও নেতাকর্মীদের মধ্যে আতংক সৃষ্টির জন্য শুক্রবার রাত ৯টায় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদককে শিবপুরের নিজ বাসা থেকে গ্রেপ্তার করে পুলিশ।

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবু ছালেক রিকাবদারকে গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন নরসিংদী জেলা বিএনপির সদস্য সচিব মনজুর এলাহী। তিনি তার প্রতিবাদ বার্তায় বলেন, আবু ছালেক রিকাবদার শুধু শিবপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নয়, তিনি একজন বীর মুক্তিযোদ্ধা।

বিজ্ঞাপন

বিনা কারণে পুলিশ গ্রেপ্তার করে এই বীর মুক্তিযোদ্ধার মর্যাদা ক্ষুন্ন করেছে বলে শিবপুরের জনগণ মনে করেন। মনজুর এলাহী অবিলম্বে আবু ছালেক রিকাবদারকে মুক্তির জোর দাবি জানান।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ঝিনাইদহে এসএসসি পরীক্ষায় ফেল করে শিক্ষার্থীর আত্মহত্যা কুমিল্লা শিক্ষা বোর্ডে এসএসসিতে পাসের হার ৭৯.২৩ শতাংশ নওগাঁয় শিক্ষার্থীদের মাঝে পর্নোগ্রাফি বিক্রি, আটক সাত ব্যবসায়ী নওগাঁয় ৩৫ কোটি টাকা ফেরতের দাবিতে ভুক্তভোগী কৃষক ও ব্যবসায়ীদের মানববন্ধন গোয়ালন্দে আনারস প্রতীকের উঠান বৈঠক অনুষ্ঠিত সরকারি চাকরিতে আবেদনের বয়সসীমা ৩৫ করার সুপারিশের কার্যকারিতা নেই: শিক্ষামন্ত্রী বাকৃবিতে ভেটেরিনারি সপ্তাহের সমাপনী অনুষ্ঠিত চেয়ারম্যান প্রার্থী মাল্টা কাওসারকে নিয়ে শংকিত পাওনাদাররা পাইকগাছায় মরা গরুর মাংস বিক্রির অভিযোগ পাইকগাছায় ফসিয়ার রহমান ফাউন্ডেশনের উদ্যোগে ২৭৫ জন ছাত্রীদের মাঝে শিক্ষা বৃত্তি প্রদান নরসিংদীর পাঁচদোনায় বাস-মাইক্রোবাস মুখোমুখী সংঘর্ষে চালকসহ নিহত ২, আহত ৩ শেরপুরে জাতীয় বিজ্ঞান মেলা ও বিজ্ঞান অলিম্পিয়াড উদ্বোধন এবার পদ্মা সেতু ঘুরে যাবে ‘ম্যাঙ্গো স্পেশাল ট্রেন’ দেশবাসীকে অর্থনৈতিকভাবে স্বচ্ছল করতে সরকার কাজ করছে: প্রধানমন্ত্রী সিলেটের ৮ উপজেলায় নতুন মুখ হিসেবে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা পুলিশের পৃথক অভিযানে দশ কেজি গাঁজা ও ওয়ারেন্টের ১৫ আসামী গ্রেপ্তার কোস্টগার্ডের অভিযানে গাঁজাসহ আটক ২ ঝুঁকিপূর্ণ সাঁকোই কোমলমতি শিক্ষার্থীদের ভরসা দুমকিতে হত্যা মামলার দু’আসামি গ্রেফতার নয়াপল্টনে বিএনপির সমাবেশ চলছে