দ্বীপ শিখার আয়োজনে ইফতার মাহফিল ও পুনর্মিলন অনুষ্ঠিত

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

ঢাকায় অবস্থানরত ভোলা জেলার শিক্ষার্থীদের সংগঠন “দ্বীপ শিখা” ঢাকা সরকারি আলিয়া মাদ্রাসার উদ্যোগে ইফতার মাহফিল ও পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩ এপ্রিল) রাজধানীর ভর্তাবাড়ি রেষ্টুরেন্টে এ ইফতার মাহফিল ও পুনর্মিলনী অনুষ্ঠিত হয়।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি মেহেদী হাসান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আনোয়ার হোসেন।

ইফতার মাহফিল ও পুনর্মিলনীতে আমন্ত্রিত অতিথিরা দ্বীপ শিখার নতুন কমিটিকে অভিনন্দন জানান এবং রাজধানীতে থেকেও নিজের জেলাকে আকড়ে ধরার এ প্রয়াসেকে সাধুবাদ জানায়।তারা নতুন কমিটিকে সব সময় শিক্ষার্থীদের পাশে থাকার আহ্বান জানান।ইফতারের আগে সারা বিশ্বের মুসলিমদের কল্যানে দোয়া করা হয়।

বিজ্ঞাপন

দ্বীপ শিখার সভাপতি আল ইমরান রাজুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হয়েছেন শাহারিয়ার ইমাদউদ্দিন নাফিজের সঞ্চালনায় ইফতার মাহফিলে আরও উপস্থিত ছিলেন, ঢাকা আলিয়া ছাত্রলীগ নেতা আজিজুল হক জুবায়ের, ছাত্রনেতা মুরাদ হোসাইন, ঢাকা আলিয়া ছাত্রলীগের সাবেক সভাপতি জুবায়ের খান,সাধারণ সম্পাদক জুনায়েদ খান, ছাত্রলীগ নেতা আবু রায়হান,মেহেদি মৃধা,ঢাকা আলিয়া সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক রাকিব মোরতাজা, দ্বীপ শিখার সহ-সভাপতি মোঃ জাবের হোসেন, এম এইচ তানভির, ইয়ামিন হাসান, মাহাদী হাসান, হেমায়েত উদ্দিন হিমু, রাশেদুল ইসলাম রাসেল, যুগ্ম সাধারণ সম্পাদক মো.নাইম, মো.মামুন, মো.হাসনাইন, সাংগঠনিক সম্পাদক মোঃ মারুফ ইবনে মুসা, মো.মিরাজ,

অর্থ বিষয়ক সম্পাদক আহসান উল্লাহ, দপ্তর বিষয়ক সম্পাদক মো. রিফাত, প্রচার সম্পাদক মেহেদি হাসান, রক্তদান বিষয়ক সম্পাদক মোঃ আবির হোসাইন আদিব, ছাত্র কল্যান বিষয়ক সম্পাদক মোঃ তালহা, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক মোঃ জিল্লুর রহমান, ধর্ম বিষয়ক সম্পাদক মাহদী হাসান ও ক্রিয়া বিষয়ক সম্পাদক রাকিবুল ইসলামসহ ঢাকা কলেজ,কবি নজরুল কলেজ,সহকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজ ভোলা জেলা ছাত্র কল্যান পরিষদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
নিয়ামতপুর উপজেলা পরিষদ নির্বাচন: আপিলের মাধ্যমে প্রার্থিতা ফিরে পেলেন ২ জন রাণীশংকৈলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারের ঝুলন্ত লাশ উদ্ধার মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে জমে উঠেছে প্রার্থীদের প্রচারনা উপজেলা পরিষদ নির্বাচনে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা থাকবে: ইসি আলমগীর ২ মে পর্যন্ত দেশের সব প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা সব রেকর্ড পিছনে ফেলে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায় এতিমখানার অনুদান থেকে সমাজসেবা কর্মকর্তার ঘুষের ভিডিও ভাইরাল বৃষ্টির জন্য মোনাজাতে মুসল্লিদের অঝোরে কান্না ১৭ ঘন্টা পর নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার কেন্দ্রের নির্দেশে গোয়ালন্দে বিদ্যালয়ে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন উপাচার্যের অপসারণ চেয়ে এক দফা দাবি কুবি শিক্ষক সমিতির নির্বাচনের মাঠে অনড় থাকায় বহিষ্কার হলেন ইউনিয়ন বিএনপির আহবায়ক এপ্রিলের ২৬ দিনে রেমিট্যান্স এসেছে ১৬৮ কোটি ডলার রোববার থেকে ফের তিন দিনের হিট অ্যালাট জার্রি! শ্রীনগরে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায় গোয়ালন্দ বাজারে উপজেলা ছাত্রলীগের শরবত বিতরণ বাকৃবির সেরা ৫ গবেষককে অ্যাওয়ার্ড প্রদান হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু গোয়ালন্দে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসুল্লিরা মতলবে বৃষ্টির জন্য ইস্তিসকা নামাজ আদায়