দুর্ঘটনায় আহত শ্রীলেখা, হাসপাতালে ভর্তি

ভারতের অভিনেত্রী শ্রীলেখা মিত্র। ছবি: ইন্টারনেট।

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

দুর্ঘটনায় আহত হয়েছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তিনি কি সড়ক দুর্ঘটনার শিকার? নাকি নিজের বাড়িতেই আহত হয়েছেন? সে বিষয়ে এখনো জানা যায়নি। খবর আনন্দবাজার পত্রিকার।

খবরে বলা হয়েছে, শ্রীলেখা মৃদু স্বরে কোনোরকমে জানিয়েছেন, আকস্মিক দুর্ঘটনায় আহত তিনি। তার অস্ত্রোপচার হবে। এজন্য তাকে অস্ত্রোপচার টেবিলে নিয়ে যাওয়া হচ্ছে। ফলে, আপাতত তিনি কথা বলতে পারছেন না। এত কিছুর মধ্যেও চিকিৎসকদের ‘ডক্টরস ডে’র শুভেচ্ছা জানাতে ভোলেননি অভিনেত্রী।

তিনি অনুরাগীদের জানিয়েছেন, ছোট্ট দুর্ঘটনা ঘটে গেছে। তাই ছোট্ট অস্ত্রোপচারের প্রয়োজন। চিকিৎসকেরা যত্ন নিয়ে দেখভাল করছেন। আশা, দ্রুত সুস্থ হয়ে উঠবেন।

বিজ্ঞাপন

হাসপাতালে আহত শ্রীলেখা মিত্র। ছবি- ইন্টারনেট।

ইন্ডিয়ান এক্সেপ্রেসের খবরে বলা হয়েছে, বড় কোনো দুর্ঘটনা নয়। তাই সেরকম কোনো ক্ষতিও হয়নি। তবে কপালের কাছে কেটে গেছে। ব্যান্ডেজ বাঁধা অবস্থায় নিজের ছবি শেয়ার করলেন অভিনেত্রী। তবে আঘাত লাগলেও মুখে বিন্দুমাত্র কষ্টের ছিটেফোঁটা নেই। বরং হাসিমুখে হাসপাতালের কর্মীদের সঙ্গে সেলফি তুলে শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। আরেকটি ছবিতে দেখা গেছে, অভিনেত্রীর হাতে স্যালাইন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
নিয়ামতপুর উপজেলা পরিষদ নির্বাচন: আপিলের মাধ্যমে প্রার্থিতা ফিরে পেলেন ২ জন রাণীশংকৈলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারের ঝুলন্ত লাশ উদ্ধার মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে জমে উঠেছে প্রার্থীদের প্রচারনা উপজেলা পরিষদ নির্বাচনে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা থাকবে: ইসি আলমগীর ২ মে পর্যন্ত দেশের সব প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা সব রেকর্ড পিছনে ফেলে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায় এতিমখানার অনুদান থেকে সমাজসেবা কর্মকর্তার ঘুষের ভিডিও ভাইরাল বৃষ্টির জন্য মোনাজাতে মুসল্লিদের অঝোরে কান্না ১৭ ঘন্টা পর নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার কেন্দ্রের নির্দেশে গোয়ালন্দে বিদ্যালয়ে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন উপাচার্যের অপসারণ চেয়ে এক দফা দাবি কুবি শিক্ষক সমিতির নির্বাচনের মাঠে অনড় থাকায় বহিষ্কার হলেন ইউনিয়ন বিএনপির আহবায়ক এপ্রিলের ২৬ দিনে রেমিট্যান্স এসেছে ১৬৮ কোটি ডলার রোববার থেকে ফের তিন দিনের হিট অ্যালাট জার্রি! শ্রীনগরে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায় গোয়ালন্দ বাজারে উপজেলা ছাত্রলীগের শরবত বিতরণ বাকৃবির সেরা ৫ গবেষককে অ্যাওয়ার্ড প্রদান হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু গোয়ালন্দে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসুল্লিরা মতলবে বৃষ্টির জন্য ইস্তিসকা নামাজ আদায়