দিনাজপুর চিরিরবন্দরে বজ্রপাতে নিহত ১, আহত ২

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় বজ্রপাতে এক শিশু নিহত এবং ২ জন আহত হয়েছে।

শুক্রবার (১ জুলাই) বিকেল ৩ ঘটিকার সময় চিরিরবন্দর বিন্ন্যাকুড়িতে বৃষ্টির সময় তিনজন জমি বাড়িতে ছাগল আনতে গেলে এই সময় বজ্রপাতে ১জন নিহত ২ জন আহত।

নিহত সামিউল (১২) চিরিরবন্দর উপজেলার ইসবপুর ইউনিয়নের বিন্ন্যাকুড়ি ডাঙ্গাপাড়া গ্রামের ফজলুর রহমানের ছেলে। আহত ২ জনের নাম ঠিকানা পরিচয় পাওয়া যায় নাই ।

বিজ্ঞাপন

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার বিকাল ৩টার দিকে বাড়ীর থেকে একটু দুরে জমি বাড়িতে একই সাথে তিনজন ছাগল আনতে গেলে বজ্রপাত হয়ে। তিনজনের অবস্থা খুব খারাপ থাকায় স্থানীয় ও প্রতিবেশীদের সহযোগিতায়। তিনজনকে উদ্ধার করে চিরিরবন্দর উপজেলা হাসপাতাল চিকিৎসার জন্য নিয়ে যায়।

চিরিরবন্দর হাসপাতাল কর্মরর্ত চিকিৎসক সামিউলকে (১২) মৃত ঘোষণা করেন। বাকি ২জন চিকিৎসাধীন অবস্থায় আছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন চিরিরবন্দর ৪নং ইসবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হায়দার লিটন।চেয়ারম্যান আরো জানান বজ্রপাতে শিশুটি মারা যাওয়ার পর এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
নিয়ামতপুর উপজেলা পরিষদ নির্বাচন: আপিলের মাধ্যমে প্রার্থিতা ফিরে পেলেন ২ জন রাণীশংকৈলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারের ঝুলন্ত লাশ উদ্ধার মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে জমে উঠেছে প্রার্থীদের প্রচারনা উপজেলা পরিষদ নির্বাচনে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা থাকবে: ইসি আলমগীর ২ মে পর্যন্ত দেশের সব প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা সব রেকর্ড পিছনে ফেলে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায় এতিমখানার অনুদান থেকে সমাজসেবা কর্মকর্তার ঘুষের ভিডিও ভাইরাল বৃষ্টির জন্য মোনাজাতে মুসল্লিদের অঝোরে কান্না ১৭ ঘন্টা পর নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার কেন্দ্রের নির্দেশে গোয়ালন্দে বিদ্যালয়ে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন উপাচার্যের অপসারণ চেয়ে এক দফা দাবি কুবি শিক্ষক সমিতির নির্বাচনের মাঠে অনড় থাকায় বহিষ্কার হলেন ইউনিয়ন বিএনপির আহবায়ক এপ্রিলের ২৬ দিনে রেমিট্যান্স এসেছে ১৬৮ কোটি ডলার রোববার থেকে ফের তিন দিনের হিট অ্যালাট জার্রি! শ্রীনগরে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায় গোয়ালন্দ বাজারে উপজেলা ছাত্রলীগের শরবত বিতরণ বাকৃবির সেরা ৫ গবেষককে অ্যাওয়ার্ড প্রদান হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু গোয়ালন্দে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসুল্লিরা মতলবে বৃষ্টির জন্য ইস্তিসকা নামাজ আদায়