টেকনাফে পাহাড়ি এলাকা থেকে ১জন শিক্ষার্থী সহ ৮জন অপহরণ

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

কক্সবাজারের টেকনাফে পাহাড়ি এলাকায় ছড়াতে মাছ শিকার করতে গেলে ১জন শিক্ষার্থী সহ ৮জনকে অপহরণ করেছে একদল অস্ত্রধারী সন্ত্রাসীরা। অপহরণকারীরা ভিকটিমের পরিবারের কাছে কল করে প্রতিজন ৩লাখ টাকা করে মুক্তিপন দাবি করেন বলে ভুক্তভোগী পরিবার জানায়।

রবিবার (১৮ ডিসেম্বর) বিকাল ৪টায় টেকনাফের বাহারছড়া ইউনিয়ন ৬নম্বর ওয়ার্ড জাহাজপুড়া পাহাড়ের ভিতর পানির ছড়া থেকে তাদেরকে অপহরণ করা হয়েছে।

অপহৃতরা হল, বাহারছডা ইউনিয়নের ৬নং ওয়ার্ডে জাহাপুড়া এলাকার রশিদ আহামদের ছেলে মোহাম্মদ উল্লাহ, ছৈয়দ আমিরের ছেলে মোস্তফা কামাল, মমতাজ মিয়ার ছেলে মো. রিদুয়ান, রুস্তম আলীর ছেলে সেলিম উল্লাহ, ছৈয়দ আমিরের ছেলে করিম উল্লাহ, কাদের হোসনের ছেলে নুরুল হক, রশিদ আহমদের ছেলে আবছার, নুরুল হকের ছেলে নুর মোহাম্মদ।

বিজ্ঞাপন

অপহরণ শিকার মো. রিদুয়ানের পিতা মমতাজ জানান,মোস্তফা কামাল সহ আরও ৮জন লোককে পাহাড়ি এলাকা ছড়াতে মাছ শিকারে গেলে পাহাড় থেকে নেমে এসে অস্ত্রধারী সন্ত্রাসীরা অস্ত্রে মুখে তাদেরকে জিম্মি করে পাহাড়ে নিয়ে যায়।

আমরা স্থানীয় লোকদের মাধ্যমে সংবাদ পাওয়ার পর এলাকার মেম্বার ও চেয়ারম্যান সহ থানা পুলিশকে বিষয়টি অবগত করি। এখন পযর্ন্ত তাদের কোন খোঁজ পাওয়া যায়নি। এবং রাত ৯টার সময় অপহরণকারীরা কল করে জন প্রতিজন ৩লাখ টাকা মুক্তিপন দাবি করে আসছে।

বাহারছড়ার ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. রফিকুল ইসলাম বলেন, ১জন শিক্ষার্থী সহ ৮জন লোক পাহাড়ের ভিতর ছড়াতে সখ করে মাছ শিকার করতে গেলে অস্ত্রধারীদের কবলে পড়ে।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, এই পাহাড়ি এলাকা গুলো দিন দিন ভয়ংকর হয়ে উঠেছে।

কোন মানুষকে একা পেলে সুযোগ বুঝে একদল সশস্ত্র সন্ত্রাসীরা অপহরণ করে নিয়ে যায়। পরে মুক্তিপন দাবি করে,  যদি মুক্তিপন না পায়, তাহলে তাদের হত্যা করা হয়।

এদিকে সোমবার (১৯ ডিসেম্বর)বিকাল ২ঘটিকার সময় উখিয়া-টেকনাফের সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার শাকিল আহমদের নেতৃত্ব থানা ও ডিটির কয়েকটি টিম পাহাড়ে অভিযানে যায়।অভিযানে এখনো পর্যন্ত অপহরণকারী সহ কোন ভিকটিম উদ্ধার হয়নি।

এ বিষয়ে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল হালিম জানায়, বাহারছড়া ইউনিয়ন জাহাজ পুড়া এলাকায় ৮জন লোক অপহরণ ঘটনাটি জানার পর পুলিশের টিম উক্ত ঘটনাস্থল সহ সেখানে অভিযানে পরিচালনা করেন। বর্তমানে পুলিশের একটি বড় টিম অপহৃতদের উদ্ধারের অভিযান অব্যাহত রেখেছে। অপহরণকারীদের অবস্থান সম্পর্কে জানা গেলে বড় ধরনের অভিযান পরিচালনা করা হবে বলে তিনি বলেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
নিয়ামতপুর উপজেলা পরিষদ নির্বাচন: আপিলের মাধ্যমে প্রার্থিতা ফিরে পেলেন ২ জন রাণীশংকৈলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারের ঝুলন্ত লাশ উদ্ধার মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে জমে উঠেছে প্রার্থীদের প্রচারনা উপজেলা পরিষদ নির্বাচনে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা থাকবে: ইসি আলমগীর ২ মে পর্যন্ত দেশের সব প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা সব রেকর্ড পিছনে ফেলে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায় এতিমখানার অনুদান থেকে সমাজসেবা কর্মকর্তার ঘুষের ভিডিও ভাইরাল বৃষ্টির জন্য মোনাজাতে মুসল্লিদের অঝোরে কান্না ১৭ ঘন্টা পর নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার কেন্দ্রের নির্দেশে গোয়ালন্দে বিদ্যালয়ে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন উপাচার্যের অপসারণ চেয়ে এক দফা দাবি কুবি শিক্ষক সমিতির নির্বাচনের মাঠে অনড় থাকায় বহিষ্কার হলেন ইউনিয়ন বিএনপির আহবায়ক এপ্রিলের ২৬ দিনে রেমিট্যান্স এসেছে ১৬৮ কোটি ডলার রোববার থেকে ফের তিন দিনের হিট অ্যালাট জার্রি! শ্রীনগরে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায় গোয়ালন্দ বাজারে উপজেলা ছাত্রলীগের শরবত বিতরণ বাকৃবির সেরা ৫ গবেষককে অ্যাওয়ার্ড প্রদান হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু গোয়ালন্দে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসুল্লিরা মতলবে বৃষ্টির জন্য ইস্তিসকা নামাজ আদায়