জোন কমান্ডার কাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন গোমতি ফুটবল একাডেমী

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় জোন কমান্ডার কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। প্রতিদ্বন্ধিতাপুর্ণ টুর্নামেন্টে বড়নাল স্পোর্টিং ক্লাবকে ট্রাইব্রেকারে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে গোমতি ফুটবল একাডেমী।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) বিকেলে গোমতি বিকে উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ফাইনাল ম্যাচে খেলায় ৯০ মিনিটে কোন দলই গোলের দেখা পায়নি। অতিরিক্ত সময়েও গোল শুন্য ড্র করার ফলে ট্রাইব্রেকারে গড়ায় ফাইনাল ম্যাচ। খেলার শুরু থেকে তারকা খোলোয়ার সমৃদ্ধ গোমতি ফুটবল একাডেমী একাধিক সুযোগ পেলেও গোলের দেখা পায়নি।

ট্রাইব্রেকারে ৫-৪ গোলে বড়নাল স্পোর্টিং ক্লাবকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে গোমতি ফুটবল একাডেমী। টুর্নামেন্টে সেরা খেলোয়াড়ের পুরস্কার পান চ্যাম্পিয়ন গোমতি ফুটবল একাডেমীর খেলোয়াড় আসাদ ভুইয়া।

বিজ্ঞাপন

খেলা শেষে চ্যাম্পিয়ন গোমতি ফুটবল একাডেমীল হাতে ট্রফি ও ৪২ ইঞ্চি এলইডি টিভি এবং রানার্স আপ বড়নাল স্পোর্টিং ক্লাবকে ট্রফি ও ৪২ ইঞ্চি এলইডি টিভি পুরস্কার হিসেবে তুলে দেন ৪০ বিজিবির পলাশপুর জোন অধিনায়ক লে. কর্ণেল মো. সোহলে আহমেদ পিএসসি।

যুব সমাজকে মাদক এবং নৈতিক অবক্ষয় থেকে রক্ষায় খেলাধুলার বিকল্প নেই মন্তব্য করে পলাশপুর জোন অধিনায়ক লে. কর্ণেল মো. সোহলে আহমেদ পিএসসি বলেন, ভবিষ্যতেও এ ধরনের টুর্নামেন্টের আয়োজন করা হবে। টুর্নামেন্টের মাধ্যমে পাহাড়ে সাম্প্রদায়িক-সম্প্রীতির মেলবন্ধন সৃষ্টি করা হবে।

এসময় মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামসুল হক, মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জাকারিয়া, বেলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রহমত উল্লাহ, বড়নাল ইউপি চেয়ারম্যান মোহাম্মদ ইলিয়াছ, আমতলী ইউপি চেয়ারম্যান মো. আব্দুল গনি ও গোমতি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. মনির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

প্রসঙ্গত, ৪০ বিজিবি পলাশপুর জোনের আওতাধীন পাঁচটি ইউনিয়নের ৬টি ফুটবল দল নিয়ে শুরু হয় ‘জোন কমান্ডারস কাপ ফুটবল টুর্নামেন্ট’।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ঠাকুরগাঁওয়ে বন গবেষণা ইনস্টিটিউটের উদ্ভাবিত প্রযুক্তি বিষয়ক কর্মশালা রাণীশংকৈলে বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে ট্রাক্টর চালকের মৃত্যু ঢাবির অধিভুক্ত সাত কলেজের ভর্তি পরীক্ষা শুরু হচ্ছে কাল নরসিংদী ৬টি উপজেলার হাটে লিচু বিক্রি হচ্ছে চড়া দামে স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবিতে বাগেরহাটে ছাত্রলীগের পদযাত্রা ও সমাবেশ পাইকগাছায় পরিবারের চার সদস্যকে জিম্মি করে সোনা, গহনা ও নগদ টাকা চুরি বজ্রপাতে ৩৮ দিনে ৭৪ জনের মৃত্যু, কৃষকের সংখ্যা বেশি পাইকগাছায় শারিরিক প্রতিবন্ধির ডিসিআরের জমি জবর দখলের অভিযোগ শেরপুরের দুই উপজেলায় ভোট গণনা চলছে “১৭ বছর পর সোহরাওয়ার্দী কলেজ ছাত্রদলের কমিটি ঘোষণা” একমাত্র ছেলের ওপর অভিমান করে বাবা-মায়ের বিষ পান দুমকীতে অবৈধ নির্বাচনী ক্যাম্প ভেঙে দিলেন ইউএনও ধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে : সিইসি কাউখালীতে বাড়ছে অপমৃত্যুর প্রবণতা তিন প্রার্থী আওয়ামী লীগের,ভোট দেওয়া নিয়ে ভীতিতে ভোটাররা নরসিংদী রাত পোহালেই নরসিংদীর দুই উপজেলায় ভোট কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার নির্বাচন স্থগিত গোদাগাড়ী উপজেলা নির্বাচনে দ্বিমুখী লড়াই,এগিয়ে জাহাঙ্গীর রোহিঙ্গাদের জন্য তহবিল সংগ্রহে আইওএমকে প্রধানমন্ত্রীর আহ্বান পদত্যাগ করলো ন্যাশনাল ব্যাংকের পর্ষদ, নতুন পর্ষদ গঠন