চাঞ্চল্যকর জাহাঙ্গীর হত্যা মামলায় প্রধান ২ আসামি গ্রেফতার

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

বাগেরহাটের মোরেলগঞ্জে ভাড়ায় চালিত মটরসাইকেল চালক জাহাঙ্গীর হত্যার চাঞ্চল্যকর ঘটনার ২৪ ঘন্টার মধ্যে প্রধান ২ আসামিকে গ্রেফতার করেছে মোরেলগঞ্জ থানা পুলিশ।

মঙ্গলবার দুপুর ২ টার দিকে উপজেলার খাউলিয়া ইউনিয়নের বড়পড়ি এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত প্রধান আসামি কথিত মটর শ্রমিক সংগঠনের সহসভাপতি মাহিম আলম ফরিদ(৪০) উপজেলার বারইখালী ইউনিয়নের বারইখালী গ্রামের আব্দুল গনী হাওলাদারের ছেলে ও আসিফ হাওলাদার(২০) প্রধান আসামি মাহিম আলম ফরিদের ছেলে।

বিজ্ঞাপন

অপরদিকে এ হত্যাকান্ডের ঘটনায় নিহত মটরসাইকেল চালক জাহাঙ্গীর হাওলাদারের স্ত্রী ফাতেমা বেগম বাদী হয়ে সোমবার রাতে ৫ জনকে আসামি করে থানায় একটি হত্য মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত ফরিদ ও তার ছেলে আসিফ এ মামলার ১ ও ২ নং আসামি। গোপনীয়তা রক্ষার সার্থে অন্য আসামিদের নাম জানাতে পারেনি পুলিশ।

এদিকে নিহত জাহাঙ্গীরের লাশ বাগেরহাট সদর হাসপাতাল মর্গে ময়না তদন্ত সম্পন্ন করে মঙ্গলবার দুপুরের পর তার নিজ বাড়িতে আনা হলে আসরবাদ জানাজা শেষে দাফন করা হয়।

প্রধান ২ আসামি গ্রেফতারের বিষয়ে থানা অফিসার ইনচার্জ সাইদুর রহমান জানান, ঘটনার পর থেকে আসামিদের গ্রেফতারের জন্য পুলিশের বিভিন্ন টিম মাঠে কাজ শুরু করে। তথ্য প্রযুক্তি ব্যবহার করে মঙ্গলবার দুপুরের দিকে খাউলিয়া ইউনিয়নের বড়পড়ি গ্রামের নাসিমা বয়াতীর বাড়ির বাগান থেকে আসামি ফরিদ ও তার ছেলে আসিফকে গ্রেফতার করতে পুলিশ সক্ষম হয়।

বিজ্ঞাপন

উল্লেখ্য, গত ৪ জানুয়ারি সোমবার দুপুর ২ টার দিকে মোরেলগঞ্জ উপজেলা সদরের প্রাণী সম্পদ হাসপাতালের সামনে মটর সাইকেল স্টান্ডে জাহাঙ্গীর হাওলাদার(৪০) নামে ভাড়ায় চালিত এক মটরসাইকেল চালককে প্রথমে লাঠি দিয়ে মারপিট ও পরে প্রকাশ্য দিবালোকে গিয়ার সিস্টেম চাকু দিয়ে গলা ও শরীরের বিভিন্ন স্থানে উপুর্যপুরি আঘাত করে মাহিম আলম ফরিদ নামের অপর এক মটরসাইকেল চালক ও তার ছেলে হাসিব। এ সময় জাহাঙ্গীরের কলেজ পড়ুয়া ছেলে সাকিব হোসেন বাবাকে রক্ষায় এগিয়ে গেলে তার মুখমন্ডলেও চাকু দিয়ে আঘাত করে তারা পলিয়ে যায়।

স্থানীয় লোকজন রক্তাক্ত জখম জাহাঙ্গীর ও তার ছেলে সাকিবকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার জাহাঙ্গীরকে মৃত বলে ঘোষনা করেন। গুরুতর আহত সাকিব বর্তমানে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। নিহত জাহাঙ্গীর পৌর সদরের ২ নং ওয়ার্ড বারইখালীর নিকাড়ী পাড়ার আব্দুর রশিদ হাওলাদারের ছেলে।

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
বাকৃবিতে ভেটেরিনারি সপ্তাহের সমাপনী অনুষ্ঠিত চেয়ারম্যান প্রার্থী মাল্টা কাওসারকে নিয়ে শংকিত পাওনাদাররা পাইকগাছায় মরা গরুর মাংস বিক্রির অভিযোগ পাইকগাছায় ফসিয়ার রহমান ফাউন্ডেশনের উদ্যোগে ২৭৫ জন ছাত্রীদের মাঝে শিক্ষা বৃত্তি প্রদান নরসিংদীর পাঁচদোনায় বাস-মাইক্রোবাস মুখোমুখী সংঘর্ষে চালকসহ নিহত ২, আহত ৩ শেরপুরে জাতীয় বিজ্ঞান মেলা ও বিজ্ঞান অলিম্পিয়াড উদ্বোধন এবার পদ্মা সেতু ঘুরে যাবে ‘ম্যাঙ্গো স্পেশাল ট্রেন’ দেশবাসীকে অর্থনৈতিকভাবে স্বচ্ছল করতে সরকার কাজ করছে: প্রধানমন্ত্রী সিলেটের ৮ উপজেলায় নতুন মুখ হিসেবে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা পুলিশের পৃথক অভিযানে দশ কেজি গাঁজা ও ওয়ারেন্টের ১৫ আসামী গ্রেপ্তার কোস্টগার্ডের অভিযানে গাঁজাসহ আটক ২ ঝুঁকিপূর্ণ সাঁকোই কোমলমতি শিক্ষার্থীদের ভরসা দুমকিতে হত্যা মামলার দু’আসামি গ্রেফতার নয়াপল্টনে বিএনপির সমাবেশ চলছে নানার কবরে চিরনিদ্রায় শায়িত পাইলট আসিম ঠাকুরগাঁওয়ে বন গবেষণা ইনস্টিটিউটের উদ্ভাবিত প্রযুক্তি বিষয়ক কর্মশালা রাণীশংকৈলে বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে ট্রাক্টর চালকের মৃত্যু ঢাবির অধিভুক্ত সাত কলেজের ভর্তি পরীক্ষা শুরু হচ্ছে কাল নরসিংদী ৬টি উপজেলার হাটে লিচু বিক্রি হচ্ছে চড়া দামে স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবিতে বাগেরহাটে ছাত্রলীগের পদযাত্রা ও সমাবেশ