গুরুদাসপুরে মাদক দ্রব্যের অপব্যবহার রোধে দিনব্যাপী কর্মশালা

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

“মুজিব বর্ষের অঙ্গিকার মাদক করবো পরিহার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের গুরুদাসপুরে মাদক দ্রব্যের অপব্যবহার রোধে সামাজিক আন্দোলন গড়ে তোলার লক্ষ্যে সমন্বিত কর্মপরিকল্পনা প্রনয়নে এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। মাদক থেকে দূরে থাকতে ওই কর্মশালায় অংশগ্রহণকারী সকলকে শপথ বাক্য পাঠ করান উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তমাল হোসেন।

বুধবার (২৯ জুন) গুরুদাসপুর উপজেলা প্রশাসনের আয়োজনে ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহযোগিতায় উপজেলা পরিষদ মিলনায়তনে দিনব্যাপী ওই কর্মশালা অনুষ্ঠিত হয়।

গুরুদাসপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তমাল হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, নাটোর মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিচালক মোঃ লুৎফর রহমান, গুরুদাসপুর পৌর মেয়র মোঃ শাহনেওয়াজ আলী মোল্লা, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আলাল শেখ, মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আকতার লিপি, গুরুদাসপুর থানার সাব ইন্সপেক্টর হাফিজুর রহমান প্রমুখ্য। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন সহকারী প্রগ্রামার জহির আব্বাস।

বিজ্ঞাপন

কর্মশালায় বক্তারা বলেন, তৃর্ণমুল থেকেই মাদককে নির্মুল করতে হবে। এ জন্য সুধি মহল, জনপ্রতিনিধি ও প্রশাসন একত্রে কাজ করতে হবে। দেশকে ভালো বেসে দেশের জন্য কাজ করতে হবে।

নতুন প্রজন্মকে বাঁচাতে হবে তাহলেই আগামীতে দেশ হবে উন্নত। একথা মাথায় রেখেই আগামীতে মাদক দমনে ব্যবহৃত হবে অত্যাধুনিক সফ্টওয়ার,যা ব্যবহার করে অতিদ্রুত উর্ব্ধতন কর্মকর্তাদের অবগত করা যাবে।

এ সময় উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, ইউনিয়ন ও পৌরসভার জনপ্রতিনিধি, শিক্ষক ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
নিয়ামতপুর উপজেলা পরিষদ নির্বাচন: আপিলের মাধ্যমে প্রার্থিতা ফিরে পেলেন ২ জন রাণীশংকৈলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারের ঝুলন্ত লাশ উদ্ধার মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে জমে উঠেছে প্রার্থীদের প্রচারনা উপজেলা পরিষদ নির্বাচনে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা থাকবে: ইসি আলমগীর ২ মে পর্যন্ত দেশের সব প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা সব রেকর্ড পিছনে ফেলে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায় এতিমখানার অনুদান থেকে সমাজসেবা কর্মকর্তার ঘুষের ভিডিও ভাইরাল বৃষ্টির জন্য মোনাজাতে মুসল্লিদের অঝোরে কান্না ১৭ ঘন্টা পর নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার কেন্দ্রের নির্দেশে গোয়ালন্দে বিদ্যালয়ে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন উপাচার্যের অপসারণ চেয়ে এক দফা দাবি কুবি শিক্ষক সমিতির নির্বাচনের মাঠে অনড় থাকায় বহিষ্কার হলেন ইউনিয়ন বিএনপির আহবায়ক এপ্রিলের ২৬ দিনে রেমিট্যান্স এসেছে ১৬৮ কোটি ডলার রোববার থেকে ফের তিন দিনের হিট অ্যালাট জার্রি! শ্রীনগরে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায় গোয়ালন্দ বাজারে উপজেলা ছাত্রলীগের শরবত বিতরণ বাকৃবির সেরা ৫ গবেষককে অ্যাওয়ার্ড প্রদান হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু গোয়ালন্দে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসুল্লিরা মতলবে বৃষ্টির জন্য ইস্তিসকা নামাজ আদায়