গাজীপুরে দুটি অজগর উদ্ধার, যুবক গ্রেপ্তার

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

গাজীপুরের জয়দেবপুর রেলওয়ে জংশন এলাকা থেকে এক যুবককে গ্রেপ্তারের পর তার কাছ থেকে দুটি অজগর সাপ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে গাজীপুর মহানগর পুলিশের সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান উপ-কমিশনার (ডিসি-মিডিয়া) মো. আলমগীর হোসেন।গ্রেপ্তার মো. মোহন মিয়া (২৭) গাজীপুর সিটি করপোরেশনের পূবাইল থানার খোরাইদ সাপুড়েপাড়া এলাকার বাসিন্দা।

উপ-কমিশনার জানান, সোমবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে অতিরিক্ত উপ-কমিশনার রেজওয়ান আহমেদের নেতৃত্বে জয়দেবপুর রেলওয়ে জংশন এলাকা থেকে কাঠের বাক্সে ভর্তি একটি অজগরসহ মোহন মিয়াকে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে খোরাইদ সাপুড়েপাড়া এলাকায় তার বাড়ি থেকে ১২ ফুট লম্বা আরও একটি অজগর উদ্ধার করা হয়।অজগর দুটি চট্টগ্রাম থেকে ভারতে পাচারের উদ্দেশ্যে গাজীপুরে আনা হয়েছিল।

বিজ্ঞাপন

সাপ দুটি বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্ক কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়েছে।এ ব্যাপারে গাজীপুর সদর থানায় মামলা হয়েছে বলে জানায় পুলিশ।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত উপ-কমিশনার রেজওয়ান আহমেদ, সহকারী কমিশনার রিপন কুমার সরকার, সহকারী কমিশনার (মিডিয়া) চৌধুরী মো. তানভীর উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
বাকৃবিতে ভেটেরিনারি সপ্তাহের সমাপনী অনুষ্ঠিত চেয়ারম্যান প্রার্থী মাল্টা কাওসারকে নিয়ে শংকিত পাওনাদাররা পাইকগাছায় মরা গরুর মাংস বিক্রির অভিযোগ পাইকগাছায় ফসিয়ার রহমান ফাউন্ডেশনের উদ্যোগে ২৭৫ জন ছাত্রীদের মাঝে শিক্ষা বৃত্তি প্রদান নরসিংদীর পাঁচদোনায় বাস-মাইক্রোবাস মুখোমুখী সংঘর্ষে চালকসহ নিহত ২, আহত ৩ শেরপুরে জাতীয় বিজ্ঞান মেলা ও বিজ্ঞান অলিম্পিয়াড উদ্বোধন এবার পদ্মা সেতু ঘুরে যাবে ‘ম্যাঙ্গো স্পেশাল ট্রেন’ দেশবাসীকে অর্থনৈতিকভাবে স্বচ্ছল করতে সরকার কাজ করছে: প্রধানমন্ত্রী সিলেটের ৮ উপজেলায় নতুন মুখ হিসেবে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা পুলিশের পৃথক অভিযানে দশ কেজি গাঁজা ও ওয়ারেন্টের ১৫ আসামী গ্রেপ্তার কোস্টগার্ডের অভিযানে গাঁজাসহ আটক ২ ঝুঁকিপূর্ণ সাঁকোই কোমলমতি শিক্ষার্থীদের ভরসা দুমকিতে হত্যা মামলার দু’আসামি গ্রেফতার নয়াপল্টনে বিএনপির সমাবেশ চলছে নানার কবরে চিরনিদ্রায় শায়িত পাইলট আসিম ঠাকুরগাঁওয়ে বন গবেষণা ইনস্টিটিউটের উদ্ভাবিত প্রযুক্তি বিষয়ক কর্মশালা রাণীশংকৈলে বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে ট্রাক্টর চালকের মৃত্যু ঢাবির অধিভুক্ত সাত কলেজের ভর্তি পরীক্ষা শুরু হচ্ছে কাল নরসিংদী ৬টি উপজেলার হাটে লিচু বিক্রি হচ্ছে চড়া দামে স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবিতে বাগেরহাটে ছাত্রলীগের পদযাত্রা ও সমাবেশ