ক্লাস ফাঁকি দিয়ে আড্ডা, ঝিনাইদহে আরো ২৪ শিক্ষার্থী আটক

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

ঝিনাইদহে স্কুল ও কলেজে ক্লাস ফাঁকি দিয়ে আড্ডা দেওয়ায় আরো ২৪ শিক্ষার্থীকে আটক করেছে সদর থানা পুলিশ।

রোববার (৪ জুন ২০২৩) সকাল ১০ টার পর থেকে দুপুর পর্যন্ত শহরের বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করে সদর থানার পুলিশ ।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা জানান, শহরে কিশোর গ্যাং প্রতিরোধ ও কোমলমতি শিক্ষার্থীরা যাতে আগামীতে বিপথগামী হতে না পারে সে জন্য স্কুল কলেজের সময়ে কঠোর ভাবে মনিটরিং করা হচ্ছে এবং চলমান থাকবে । সেই মনিটরিং কর্মসূচির আওতায় শহরের বিভিন্ন স্থান ও পার্কে অভিযান পরিচালনা করা হয়। সেসময় বিভিন্ন স্কুল ও কলেজের ২৪ শির্ক্ষার্থীকে আটক করে থানায় আনা হয়। পরে অভিভাবকদের ডেকে তাদের জিম্মায় দেওয়া হয়।

বিজ্ঞাপন

উল্লেখ্য, গত ১ জুন ঝিনাইদহ সদর উপজেলার বিভিন্ন পার্কে আড্ডা দেওয়ায় প্রায় ৬০ জন শিক্ষার্থীকে আটক করেছিল পুলিশ। পরে তাদের অভিভাবকদের কাছে হস্তান্তর করা হয়। এ অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছে পুলিশ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ঝিনাইদহে এসএসসি পরীক্ষায় ফেল করে শিক্ষার্থীর আত্মহত্যা কুমিল্লা শিক্ষা বোর্ডে এসএসসিতে পাসের হার ৭৯.২৩ শতাংশ নওগাঁয় শিক্ষার্থীদের মাঝে পর্নোগ্রাফি বিক্রি, আটক সাত ব্যবসায়ী নওগাঁয় ৩৫ কোটি টাকা ফেরতের দাবিতে ভুক্তভোগী কৃষক ও ব্যবসায়ীদের মানববন্ধন গোয়ালন্দে আনারস প্রতীকের উঠান বৈঠক অনুষ্ঠিত সরকারি চাকরিতে আবেদনের বয়সসীমা ৩৫ করার সুপারিশের কার্যকারিতা নেই: শিক্ষামন্ত্রী বাকৃবিতে ভেটেরিনারি সপ্তাহের সমাপনী অনুষ্ঠিত চেয়ারম্যান প্রার্থী মাল্টা কাওসারকে নিয়ে শংকিত পাওনাদাররা পাইকগাছায় মরা গরুর মাংস বিক্রির অভিযোগ পাইকগাছায় ফসিয়ার রহমান ফাউন্ডেশনের উদ্যোগে ২৭৫ জন ছাত্রীদের মাঝে শিক্ষা বৃত্তি প্রদান নরসিংদীর পাঁচদোনায় বাস-মাইক্রোবাস মুখোমুখী সংঘর্ষে চালকসহ নিহত ২, আহত ৩ শেরপুরে জাতীয় বিজ্ঞান মেলা ও বিজ্ঞান অলিম্পিয়াড উদ্বোধন এবার পদ্মা সেতু ঘুরে যাবে ‘ম্যাঙ্গো স্পেশাল ট্রেন’ দেশবাসীকে অর্থনৈতিকভাবে স্বচ্ছল করতে সরকার কাজ করছে: প্রধানমন্ত্রী সিলেটের ৮ উপজেলায় নতুন মুখ হিসেবে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা পুলিশের পৃথক অভিযানে দশ কেজি গাঁজা ও ওয়ারেন্টের ১৫ আসামী গ্রেপ্তার কোস্টগার্ডের অভিযানে গাঁজাসহ আটক ২ ঝুঁকিপূর্ণ সাঁকোই কোমলমতি শিক্ষার্থীদের ভরসা দুমকিতে হত্যা মামলার দু’আসামি গ্রেফতার নয়াপল্টনে বিএনপির সমাবেশ চলছে