কোন অশুভ শক্তি বাংলাদেশের উন্নয়ন ঠেকাতে পারবে না: আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, রাজনীতি, ‘গণতন্ত্র ধারাবাহিকতায় সাংবিধানিক প্রক্রিয়ায় উন্নয়ন অগ্রগতির পথে বাংলাদেশ এগিয়ে যাবে। বাংলাদেশকে কোন অশুভ শক্তি,বা অশুভ রাজনীতি যাতে গ্রাস করতে না পারে সেদিকে আমাদের সকলকে খেয়াল রাখতে হবে।

বাংলাদেশের উন্নয়ন অগ্রগতির পথে গণতন্ত্র এবং সাংবিধানিক ধারাবহিকতার পথে কোন ধরণের অপচেষ্টা করে উচ্ছশৃঙ্খল ধবংসাত্মাক কর্মকান্ড করে আমাদের সন্তানদের ভবিষ্যতের পথ যেন কোনভাবেই ক্ষতি করতে না পারে সেদিকেও লক্ষ রাখতে হবে। কেহ যেন দেশকে ধবংস করতে না পারে সেজন্য আমাদের সকলকে সজাগ থাকতে হবে এবং প্রস্তুত থাকতে হবে।

বৃহস্পতিবার (০৯ মার্চ) সকাল সাড়ে এগারো টার দিকে মাদারীপুর শহীদ বাচ্চু সরকারি প্রাথমিক বিদ্যালয় ও মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, যেকোন মূল্যে অশুভ শক্তিকে এবং দেশ বিরোধী, গণতন্ত্র বিরোধী অপ-রাজনীতিবিদদেরকে বিপক্ষে আমাদেরকে সর্বাত্মক ভাবে সকলে মিলে দলবল নির্বিশেষে ঐক্যবদ্ধ থেকে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আমরা এগিয়ে যাবো ইনশাআল্লাহ। উন্নত দেশ হিসেবে বিশ্বের কাছে আমাদের পরিচয় তুলে ধরবো।

বিদ্যালয়ের সভাপতি এইচ.এ. এম নিজামউদ্দিন হামিম এর সভাপতিত্বে আয়োজিত সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু কাজল কৃষ্ণ দে, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, জেলা পরিষদের সদস্য মহিউদ্দিন খান নাঈম, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম তুষার ভুইয়া,

কাউন্সিলর মফিজুর রহমান হাওলাদার, সাবেক কাউন্সিলর জাকির হোসেন হাওলাদার, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মিরাজ খান, বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফিরোজ আহমেদ, শহীদুল ইসলামসহ অনেকেই। এর আগে প্রধান অতিথি নবনির্মিত চারতলা ভবনের উদ্বোধন করেন।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
নিয়ামতপুর উপজেলা পরিষদ নির্বাচন: আপিলের মাধ্যমে প্রার্থিতা ফিরে পেলেন ২ জন রাণীশংকৈলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারের ঝুলন্ত লাশ উদ্ধার মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে জমে উঠেছে প্রার্থীদের প্রচারনা উপজেলা পরিষদ নির্বাচনে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা থাকবে: ইসি আলমগীর ২ মে পর্যন্ত দেশের সব প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা সব রেকর্ড পিছনে ফেলে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায় এতিমখানার অনুদান থেকে সমাজসেবা কর্মকর্তার ঘুষের ভিডিও ভাইরাল বৃষ্টির জন্য মোনাজাতে মুসল্লিদের অঝোরে কান্না ১৭ ঘন্টা পর নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার কেন্দ্রের নির্দেশে গোয়ালন্দে বিদ্যালয়ে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন উপাচার্যের অপসারণ চেয়ে এক দফা দাবি কুবি শিক্ষক সমিতির নির্বাচনের মাঠে অনড় থাকায় বহিষ্কার হলেন ইউনিয়ন বিএনপির আহবায়ক এপ্রিলের ২৬ দিনে রেমিট্যান্স এসেছে ১৬৮ কোটি ডলার রোববার থেকে ফের তিন দিনের হিট অ্যালাট জার্রি! শ্রীনগরে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায় গোয়ালন্দ বাজারে উপজেলা ছাত্রলীগের শরবত বিতরণ বাকৃবির সেরা ৫ গবেষককে অ্যাওয়ার্ড প্রদান হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু গোয়ালন্দে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসুল্লিরা মতলবে বৃষ্টির জন্য ইস্তিসকা নামাজ আদায়