কুবির ‘হবিগঞ্জ বন্ধনের’ নেতৃত্বে শাহরিয়ার-ফাহিমা

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) অধ্যয়নরত হবিগঞ্জ থেকে আগত শিক্ষার্থীদের সংগঠন ‘হবিগঞ্জের বন্ধন’ এর নতুন কমিটি গঠন করা হয়েছে । এতে সভাপতি হয়েছে প্রত্নতত্ত্ব বিভাগের ১২তম বর্ষের শিক্ষার্থী শাহরিয়ার আশরাফ এবং সাধারণ সম্পাদক একই বর্ষের নৃবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ফাহিমা আক্তার।

শনিবার (১১ ফেব্রুয়ারি) সদ্য বিদায়ী সভাপতি শাহ আলম ও সাধারণ সম্পাদক ইকবাল তালুকদারের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি ইয়াছিন আহমেদ, মাধব সূত্রধর, আব্দুল আহাদ মামুন, শাপলা আক্তার, ইফতেখার ফাহিম, নাজমুল হোসেন, শফিউল আলম, রায়হান উদ্দীন, শর্মী চৌধুরী, কেয়া দাশ, হুসনে আরা, সোহানুর রহমান, প্রিয়াংকা সূত্রধর। যুগ্ম সাধারণ সম্পাদক আল আমিন, রহিম খান, সোনালী আক্তার, জাকির হোসেন, বিলকিস আক্তার, জিয়ান আহমেদ, আজহারুল ইসলাম, তাসরিন জাহান আখি, দেবনাথ।

বিজ্ঞাপন

তাছাড়া কমিটিতে সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন রায়হান চৌধুরী, আতিকুর রহমান শিপন, রাকিব আহমেদ, রাকিব আহমেদ। অর্থ সম্পাদক হোসাইন আহমেদ, উপ-অর্থ সম্পাদক গোলাম সারওয়ার রিমন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইফতেখার নাহিন, উপ-প্রচার সম্পাদক রিয়াজ আহমেদ, দপ্তর সম্পাদক মুহাম্মদ জায়েদ হাসান, উপ-দপ্তর সম্পাদক বিশাল রায়, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাহমুদুল হাসান খান বাধন, যোগাযোগ বিষয়ক সম্পাদক তাওহীদ জুবায়ের, উপ-ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অনুপ দাশ। আপ্যায়ন বিষয়ক সম্পাদক মুহাম্মদ জাকির হোসেন, উপ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক সুভাষ দাশ, সাহিত্য বিষয়ক সম্পাদক হুমায়ুন আহমেদ, উপ-সাহিত্য বিষয়ক সম্পাদক সোনিয়া আক্তার, ছাত্রী বিষয়ক সম্পাদক ফাহমিদা হক জিনিয়া, উপ-ছাত্রী বিষয়ক সম্পাদক রিজু আক্তার।

এছাড়া কমিটিতে কার্যকরী সদস্য হিসেবে আছেন সুজন আহমেদ, তানভীন সুলতানা, শাম্মি আক্তার আখিঁ, সাদিয়া খানম প্রিয়া।উল্লেখ্য, আগামী এক বছরের জন্য উক্ত সংগঠনের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করা হয়।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ঝিনাইদহে এসএসসি পরীক্ষায় ফেল করে শিক্ষার্থীর আত্মহত্যা কুমিল্লা শিক্ষা বোর্ডে এসএসসিতে পাসের হার ৭৯.২৩ শতাংশ নওগাঁয় শিক্ষার্থীদের মাঝে পর্নোগ্রাফি বিক্রি, আটক সাত ব্যবসায়ী নওগাঁয় ৩৫ কোটি টাকা ফেরতের দাবিতে ভুক্তভোগী কৃষক ও ব্যবসায়ীদের মানববন্ধন গোয়ালন্দে আনারস প্রতীকের উঠান বৈঠক অনুষ্ঠিত সরকারি চাকরিতে আবেদনের বয়সসীমা ৩৫ করার সুপারিশের কার্যকারিতা নেই: শিক্ষামন্ত্রী বাকৃবিতে ভেটেরিনারি সপ্তাহের সমাপনী অনুষ্ঠিত চেয়ারম্যান প্রার্থী মাল্টা কাওসারকে নিয়ে শংকিত পাওনাদাররা পাইকগাছায় মরা গরুর মাংস বিক্রির অভিযোগ পাইকগাছায় ফসিয়ার রহমান ফাউন্ডেশনের উদ্যোগে ২৭৫ জন ছাত্রীদের মাঝে শিক্ষা বৃত্তি প্রদান নরসিংদীর পাঁচদোনায় বাস-মাইক্রোবাস মুখোমুখী সংঘর্ষে চালকসহ নিহত ২, আহত ৩ শেরপুরে জাতীয় বিজ্ঞান মেলা ও বিজ্ঞান অলিম্পিয়াড উদ্বোধন এবার পদ্মা সেতু ঘুরে যাবে ‘ম্যাঙ্গো স্পেশাল ট্রেন’ দেশবাসীকে অর্থনৈতিকভাবে স্বচ্ছল করতে সরকার কাজ করছে: প্রধানমন্ত্রী সিলেটের ৮ উপজেলায় নতুন মুখ হিসেবে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা পুলিশের পৃথক অভিযানে দশ কেজি গাঁজা ও ওয়ারেন্টের ১৫ আসামী গ্রেপ্তার কোস্টগার্ডের অভিযানে গাঁজাসহ আটক ২ ঝুঁকিপূর্ণ সাঁকোই কোমলমতি শিক্ষার্থীদের ভরসা দুমকিতে হত্যা মামলার দু’আসামি গ্রেফতার নয়াপল্টনে বিএনপির সমাবেশ চলছে