এক সময়ের অবহেলিত দক্ষিণাঞ্চল এখন উন্নয়নের রোল মডেল: এমপি মহিব

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মো. মহিববুর রহমান মহিব এমপি বলেছেন, অভূতপূর্ব উন্নয়নের ধারাবাহিকতায় দেশ আজ ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশের দ্বার প্রান্তে। এক সময়ের অবহেলিত দক্ষিণাঞ্চল এখন উন্নয়নের রোল মডেল। পদ্মা সেতু, পায়রা সমুদ্র বন্দর, পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্র, পায়রা সেতু, শের-ই বাংলা নৌ-ঘাঁটি, সাবমেরিন ল্যান্ডিং স্টেশন, শেখ জামাল, শেখ কামাল, শেখ রাসেল ও শহীদ নজরুল ইসলাম সেতু দক্ষিণাঞ্চলের মানুষের জন্য প্রধানমন্ত্রীর উপহার। শনিবার দুপুরে পৌর শহরের শেখ কামাল অডিটরিয়ামে পটুয়াখালীর কলাপাড়ায় উপজেলা কৃষক লীগ ও পৌর কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এমপি আরও বলেন, আগামী ২৪ সালের জানুয়ারিতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে বিপুল ভোটে বিজয়ী করতে আপনারা কৃষকলীগের নেতাকর্মীরা সাধারন মানুষের দ্বারে দ্বারে গিয়ে এসব উন্নয়নের চিত্র তুলে ধরুন।
উপজেলা কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন প্রস্তুত কমিটির আহ্বায়ক আখতাউর রহমান হারুন’র সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির বরিশাল বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট গাজী জসীম উদ্দীন, ধর্ম বিষয়ক সহ-সম্পাদক নিউ নিউ খেইন, উপজেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব তালুকদার, উপজেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা, পৌর আওয়ামী লীগের সভাপতি ও মেয়র বিপুল চন্দ্র হাওলাদার প্রমূখ।

সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা কৃষক লীগের ভারপ্রাপ্ত সম্পাদক সরদার সোহরাব হোসেন। এর আগে সকালে সম্মেলন উদ্বোধন করেন জেলা কৃষক লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো.কাজী আলী হোসেন।

বিজ্ঞাপন

ত্রি-বার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে ডেলিগেট কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে আখতাউর রহমান হারুনকে সভাপতি ও এস এম মর্তুল্লা সৌরভকে সম্পাদক করে উপজেলা কৃষক লীগ এবং দোলন ঢালীকে সভাপতি ও ইব্রাহিম খলিলকে সম্পাদক করে পৌর কৃষক লীগের কমিটি ঘোষণা করা হয়।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ঠাকুরগাঁওয়ে বন গবেষণা ইনস্টিটিউটের উদ্ভাবিত প্রযুক্তি বিষয়ক কর্মশালা রাণীশংকৈলে বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে ট্রাক্টর চালকের মৃত্যু ঢাবির অধিভুক্ত সাত কলেজের ভর্তি পরীক্ষা শুরু হচ্ছে কাল নরসিংদী ৬টি উপজেলার হাটে লিচু বিক্রি হচ্ছে চড়া দামে স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবিতে বাগেরহাটে ছাত্রলীগের পদযাত্রা ও সমাবেশ পাইকগাছায় পরিবারের চার সদস্যকে জিম্মি করে সোনা, গহনা ও নগদ টাকা চুরি বজ্রপাতে ৩৮ দিনে ৭৪ জনের মৃত্যু, কৃষকের সংখ্যা বেশি পাইকগাছায় শারিরিক প্রতিবন্ধির ডিসিআরের জমি জবর দখলের অভিযোগ শেরপুরের দুই উপজেলায় ভোট গণনা চলছে “১৭ বছর পর সোহরাওয়ার্দী কলেজ ছাত্রদলের কমিটি ঘোষণা” একমাত্র ছেলের ওপর অভিমান করে বাবা-মায়ের বিষ পান দুমকীতে অবৈধ নির্বাচনী ক্যাম্প ভেঙে দিলেন ইউএনও ধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে : সিইসি কাউখালীতে বাড়ছে অপমৃত্যুর প্রবণতা তিন প্রার্থী আওয়ামী লীগের,ভোট দেওয়া নিয়ে ভীতিতে ভোটাররা নরসিংদী রাত পোহালেই নরসিংদীর দুই উপজেলায় ভোট কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার নির্বাচন স্থগিত গোদাগাড়ী উপজেলা নির্বাচনে দ্বিমুখী লড়াই,এগিয়ে জাহাঙ্গীর রোহিঙ্গাদের জন্য তহবিল সংগ্রহে আইওএমকে প্রধানমন্ত্রীর আহ্বান পদত্যাগ করলো ন্যাশনাল ব্যাংকের পর্ষদ, নতুন পর্ষদ গঠন