উপনির্বাচন প্রমান করেছে আ.লীগের আমলে সুষ্ঠু ভোট হয়: প্রধানমন্ত্রী

ছবি- সংগৃহীত

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

ছয়টি আসনের উপনির্বাচনে প্রমাণ হয়েছে আওয়ামী লীগের আমলে সবসময় সুষ্ঠু নির্বাচন হয় বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, আশা করছি, এরপর আর কেউ নিবাচন নিয়ে কোনো প্রশ্ন তোলার সুযোগ পাবে না।

বুধবার (৮ ফেব্রুয়ারি) জাতীয় সংসদে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের ভাষণের ওপর আনা ধন্যবাদ প্রস্তাবের আলোচনায় অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, কয়েকদিন আগে ছয়টি আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হয়েছে। একটিতে জাতীয় পার্টি জিতেছে, আরেকটিতে বিএনপির পদত্যাগ করা সংসদ সদস্য স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করে জয়ী হয়েছেন। এ ছাড়া একটি আমরা ওয়ার্কার্স পার্টিকে দিয়েছিলাম, সেখানে জাতীয় পার্টি জিতেছে। বগুড়ার একটি আসন জাতীয় সমাজতান্ত্রিক দলকে দিয়েছি, সেটা তারা জিতেছে। এ ছাড়া বগুড়ার বাকি একটি আসন ও চাঁপাইনবাবগঞ্জের একটি মোট দুটি আসনে নৌকা মার্কা জয়ী হয়েছে।

বিজ্ঞাপন

তিনি বলেন, রংপুর সিটি করপোরেশন নির্বাচন নিয়ে কেউ অভিযোগ করতে পারেনি। সেই নির্বাচনে জাতীয় পার্টি জিতেছে, আওয়ামী লীগ হেরেছে। কাজেই আওয়ামী লীগের আমলে যে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হয়, সেটা আমরা প্রমাণ করতে সক্ষম হয়েছি। আশা করি, এরপর আর কেউ নির্বাচন নিয়ে কোনো প্রশ্ন তোলার সুযোগ পাবে না।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
নিয়ামতপুর উপজেলা পরিষদ নির্বাচন: আপিলের মাধ্যমে প্রার্থিতা ফিরে পেলেন ২ জন রাণীশংকৈলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারের ঝুলন্ত লাশ উদ্ধার মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে জমে উঠেছে প্রার্থীদের প্রচারনা উপজেলা পরিষদ নির্বাচনে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা থাকবে: ইসি আলমগীর ২ মে পর্যন্ত দেশের সব প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা সব রেকর্ড পিছনে ফেলে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায় এতিমখানার অনুদান থেকে সমাজসেবা কর্মকর্তার ঘুষের ভিডিও ভাইরাল বৃষ্টির জন্য মোনাজাতে মুসল্লিদের অঝোরে কান্না ১৭ ঘন্টা পর নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার কেন্দ্রের নির্দেশে গোয়ালন্দে বিদ্যালয়ে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন উপাচার্যের অপসারণ চেয়ে এক দফা দাবি কুবি শিক্ষক সমিতির নির্বাচনের মাঠে অনড় থাকায় বহিষ্কার হলেন ইউনিয়ন বিএনপির আহবায়ক এপ্রিলের ২৬ দিনে রেমিট্যান্স এসেছে ১৬৮ কোটি ডলার রোববার থেকে ফের তিন দিনের হিট অ্যালাট জার্রি! শ্রীনগরে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায় গোয়ালন্দ বাজারে উপজেলা ছাত্রলীগের শরবত বিতরণ বাকৃবির সেরা ৫ গবেষককে অ্যাওয়ার্ড প্রদান হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু গোয়ালন্দে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসুল্লিরা মতলবে বৃষ্টির জন্য ইস্তিসকা নামাজ আদায়