উজানচর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কমিটি গঠন

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়ন শাখার পূর্ণাঙ্গ আহবায় কমিটি গঠন করা হয়েছে। সোমবার (১লা মে) দুপুরে এ কমিটি ঘোষনা করা হয়।

উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ইয়াহিয়া খান এহিয়া ও সদস্য সচিব আবু সাইদ মন্ডল এর স্বাক্ষরিত পরিপত্রে ১লা মে এ উজানচর ইউনিয়নে ২১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ আহবায়ক কমিটি অনুমোদন দেন।

কমিটিতে মো. আক্তার হোসেন কে আহবায়ক ও মো. রাকিবুল হাসান মানিক কে সদস্য সচিব করা হয়।

বিজ্ঞাপন

এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক ফরিদ শেখ, পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক নজরুল ইসলাম, জেলা ছাত্রদলের যুগ্ন আহবায়ক সুলতান হোসেন লিখন, সদস্য শাহ্ নেওয়াজ আবির ফিডেলসহ উপজেলা স্বেচ্ছাসেবক দলের অন্যান্য নেতাকর্মীবৃন্দ।

উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আবু সাইদ মন্ডল বলেন, রাজবাড়ী জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোস্তাফিজুর রহমান লিখন ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের দিকনির্দেশনায় উপজেলার ৪টি ইউনিয়নের স্বেচ্ছাসেবক দলের কমিটি অনুমোদনের অংশ হিসাবে আজ প্রথমে উজানচর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের ২১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ আহবায়ক কমিটি অনুমোদন করা হলো।

কমিটিতে আহবায়ক হিসাবে মো. আক্তার হোসেন ও মো. রাকিবুল হাসান মানিক কে সদস্য সচিব করা হয়। আমরা পর্যায়ক্রমে অতি দ্রুত আরো বাকি ৩টি ইউনিয়নে কমিটি গঠন করবো। তিনি আরও বলেন, আগামী দিনের আন্দোলন সংগ্রামে এরা অগ্রনী ভূমিকা পালন করবে এবং বিএনপির হাত কে আরো শক্তিশালী করবে।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
পাইকগাছায় শারিরিক প্রতিবন্ধির ডিসিআরের জমি জবর দখলের অভিযোগ শেরপুরের দুই উপজেলায় ভোট গণনা চলছে “১৭ বছর পর সোহরাওয়ার্দী কলেজ ছাত্রদলের কমিটি ঘোষণা” একমাত্র ছেলের ওপর অভিমান করে বাবা-মায়ের বিষ পান দুমকীতে অবৈধ নির্বাচনী ক্যাম্প ভেঙে দিলেন ইউএনও ধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে : সিইসি কাউখালীতে বাড়ছে অপমৃত্যুর প্রবণতা তিন প্রার্থী আওয়ামী লীগের,ভোট দেওয়া নিয়ে ভীতিতে ভোটাররা নরসিংদী রাত পোহালেই নরসিংদীর দুই উপজেলায় ভোট কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার নির্বাচন স্থগিত গোদাগাড়ী উপজেলা নির্বাচনে দ্বিমুখী লড়াই,এগিয়ে জাহাঙ্গীর রোহিঙ্গাদের জন্য তহবিল সংগ্রহে আইওএমকে প্রধানমন্ত্রীর আহ্বান পদত্যাগ করলো ন্যাশনাল ব্যাংকের পর্ষদ, নতুন পর্ষদ গঠন ঝড় ও বজ্রপাতে মা-ছেলেসহ ৯ জনের মৃত্যু বিশ্বব্যাপী ক্যাম্পাসে ক্যাম্পাসে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ ঢাকাসহ ২৫ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ আজ রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী মাধ্যমিক পর্যায়ের শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে শনিবার থেকে রাণীশংকৈল উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক পেলেন প্রার্থীরা, জমে উঠলো নির্বাচন গুইমারায় সর্বজনীন পেনশন স্কিমে অন্তর্ভুক্ত হলেন ইউএনও’র সহধর্মিণী ও বড় ভাই