আপনার ভিতরকার আগুন সর্বদা জ্বলতে থাকা উচিত

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

পেশাদার জীবনে মন্দা আসেই, তবে ভাল কাজ করার ইচ্ছেটাই আসল বলে মনে করেন অভিনেত্রী রাকুল প্রীত। এ বছর তাঁর ছ’টি ছবি মুক্তি পাচ্ছে।

ভাল কাজ করলে খুব ছোট্ট ভূমিকায় থেকেও নজরে আসা যায়। যেমন এসেছিলেন ‘রানওয়ে ৩৪’ এর অভিনেত্রী রাকুল প্রীত সিংহ। সঙ্গে কত জন সহ-অভিনেতা রয়েছেন, তাঁরা কত বড় মাপের, এ সব নিয়ে আদৌ কি চিন্তা ছিল তাঁর? জানালেন, একেবারেই না। সম্প্রতি এক সাক্ষাৎকারে বললেন, “আমি খুব লোভী। ভাল চরিত্র পাওয়ার জন্য মুখিয়ে থাকি। কিন্তু আমি নিরাপত্তাহীনতায় ভুগি না কখনও।”

৩১ বছর বয়সী অভিনেত্রী আরও বলেন, “কেরিয়ার নিয়ে তাড়াহুড়ো করছি, তা নয়। তবে আমি আমার উন্নতির পিছনে ছুটছি এবং সুযোগের অপেক্ষায় রয়েছি।”

বিজ্ঞাপন

১০ বছর আগে দিল্লি থেকে ভাগ্যান্বেষণে মুম্বই এসেছিলেন রাকুল। একাধিক ছবি করেছেন এর মধ্যেই। চলতি বছর তাঁর ছ’টি ছবি মুক্তি পাচ্ছে। তবু, পেশাদার জীবন নিয়ে আজও সন্তুষ্ট হতে পারছেন না অভিনেত্রী। তাঁর কথায়, “আপনার ভিতরকার আগুন সর্বদা জ্বলতে থাকা উচিত। যেটুকু কাজের সুযোগ পেয়েছি তার জন্য আমি কৃতজ্ঞ তবে আরও ভাল কিছু করতে চাই।”

অভিনেত্রী জানান, করোনার সময়েও দুটি ছবির কাজ করেছেন। তিনি অক্লান্ত পরিশ্রম করতে পারেন,আরও করতে প্রস্তুত। তবে সে ভাবে প্রস্তাব পাচ্ছেন না। যদিও একেবারেই এর নেতিবাচক দিক নিয়ে ভাবছেন না রকুল। বললেন, “সব কিছুর ভাল দিক আছে। আমিও আমার জীবনের উজ্জ্বল মুহূর্তের জন্যই অপেক্ষা করছি।”

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
বাকৃবিতে ভেটেরিনারি সপ্তাহের সমাপনী অনুষ্ঠিত চেয়ারম্যান প্রার্থী মাল্টা কাওসারকে নিয়ে শংকিত পাওনাদাররা পাইকগাছায় মরা গরুর মাংস বিক্রির অভিযোগ পাইকগাছায় ফসিয়ার রহমান ফাউন্ডেশনের উদ্যোগে ২৭৫ জন ছাত্রীদের মাঝে শিক্ষা বৃত্তি প্রদান নরসিংদীর পাঁচদোনায় বাস-মাইক্রোবাস মুখোমুখী সংঘর্ষে চালকসহ নিহত ২, আহত ৩ শেরপুরে জাতীয় বিজ্ঞান মেলা ও বিজ্ঞান অলিম্পিয়াড উদ্বোধন এবার পদ্মা সেতু ঘুরে যাবে ‘ম্যাঙ্গো স্পেশাল ট্রেন’ দেশবাসীকে অর্থনৈতিকভাবে স্বচ্ছল করতে সরকার কাজ করছে: প্রধানমন্ত্রী সিলেটের ৮ উপজেলায় নতুন মুখ হিসেবে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা পুলিশের পৃথক অভিযানে দশ কেজি গাঁজা ও ওয়ারেন্টের ১৫ আসামী গ্রেপ্তার কোস্টগার্ডের অভিযানে গাঁজাসহ আটক ২ ঝুঁকিপূর্ণ সাঁকোই কোমলমতি শিক্ষার্থীদের ভরসা দুমকিতে হত্যা মামলার দু’আসামি গ্রেফতার নয়াপল্টনে বিএনপির সমাবেশ চলছে নানার কবরে চিরনিদ্রায় শায়িত পাইলট আসিম ঠাকুরগাঁওয়ে বন গবেষণা ইনস্টিটিউটের উদ্ভাবিত প্রযুক্তি বিষয়ক কর্মশালা রাণীশংকৈলে বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে ট্রাক্টর চালকের মৃত্যু ঢাবির অধিভুক্ত সাত কলেজের ভর্তি পরীক্ষা শুরু হচ্ছে কাল নরসিংদী ৬টি উপজেলার হাটে লিচু বিক্রি হচ্ছে চড়া দামে স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবিতে বাগেরহাটে ছাত্রলীগের পদযাত্রা ও সমাবেশ