ধর্মীয় চেতনাকে কোনোভাবেই আঘাত করা যাবে না: বিএনপি নেতা ড. মুহাম্মদ জালাল উদ্দীন

0

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও চাঁদপুর ২ আসনের বিএনপির মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব ড.মুহাম্মদ জালাল উদ্দীন।

নান্দুর কান্দি সরকারি বাড়ি, নান্দুর কান্দি কালি মন্দির পূজা মন্ডপ, ও ছেংগারচর শ্রী শ্রী কালাচাঁদ বিগ্রহ মন্দির পরিদর্শন করেন। ১২ সেপ্টেম্বর শনিবার রাতে উপজেলার, ফতেপুর পূর্ব ইউনিয়নের নান্দুর কান্দি সরকারি বাড়ি, নান্দুরকান্দি কালিমন্দির, গজরা ইউনিয়নের গজরা ও ছেংগারচর পৌরসভার শ্রী শ্রী কালাচাঁদ বিগ্রহ মন্দির পরিদর্শন করেন ড. মোহাম্মদ জালাল উদ্দীন ।

এসময় তিনি সনাতন ধর্মাবলম্বীদের সাথে পূজার শুভেচ্ছা বিনিময় করেন, এবং অর্থিক সহায়তা করেন।
তিনি বলেন, অসাম্প্রদায়িক চেতনা ও ধর্মীয় সপ্রীতির দেশ বাংলাদেশ, প্রত্যেক ধর্মের ধর্মীয় মূল্যবোধ ও স্বাধীনতা রক্ষা করতে হবে। এ দেশ হিন্দু, মুসলিম, বৌদ্ধ, খ্রিস্টান সবাই মিলে আমরা বাংলাদেশী। কোনো ধর্মের ধর্মীয় চেতনাকে কোনোভাবেই আঘাত করা যাবে না।
তিনি আরও বলেন, প্রাচীনকাল থেকে এ দেশে সব ধর্মের মানুষ নির্বিঘ্নে তাদের ধর্মীয় উৎসব পালন করে আসছেন। আমরা কোন রকম ধর্মীয় গোঁড়ামি বরদাশ্ত করবো না।

এ সময় উপস্থিত ছিলেন, মতলব উত্তর উপজেলায় বিএনপির সাধারণ সম্পাদক নূরুল হক জিতু, সাবেক সাধারণ সম্পাদক আলমগীর সরকার, সাংগঠনিক সম্পাদক মিয়া মনজুর আমিন স্বপন, তোফায়েল পাটোয়ারী, উপজেলা যুবদলের আহবায়ক খায়রুল হাসান বেনু, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব জয়নাল পাটোয়ারী পিনুসহ বিভিন্ন নেতাকর্মীরা।

এ সম্পর্কিত আরও খবর