শ্রীনগরে সাংবাদিক তারিকুল ইসলাম এর উপর সন্ত্রাসী হামলা

0

মুন্সীগঞ্জের শ্রীনগরে তারিকুল ইসলাম নামে এক সাংবাদিক সন্ত্রাসী হামলার শিকার হয়ে গুরুত্বর আহত হয়েছে।

৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকেল পৌনে ৫ টার দিকে উপজেলার ভাগ্যকুল ইউনিয়নের মান্দ্রা ট্রান্সমিটার এলাকা সংলগ্ন চায়না দোয়াইর কারখানার ভিতরে হামলার শিকার হন তিনি।

স্থানীয়রা আহত সাংবাদিককে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়েছে।

আহত সাংবাদিক দৈনিক ভোরের চেতনা পত্রিকার মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন। সে উপজেলার ভাগ্যকুল ইউনিয়নের মান্দ্রা এলাকার বাসিন্দা।

সাংবাদিক তারিকুল ইসলাম জানান, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে আমার নামে বিএনপি নেতা মোঃ হাফিজুর রহমান ওরফে জুয়েল মূর্ধার লোকজন বিভিন্ন ধরনের অপ্রচার চালিয়ে আসছিল। আমি এর প্রতিবাদ জানিয়ে বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে মোবাইল ফোনে বিএনপি নেতা জুয়েল মূর্ধা জানালে তিনি উল্টো আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং হুমকি ধামকি দেন। এর জের ধরে ঐদিন বিকেল বেলায় জুয়েলা মৃর্ধার নেতৃত্বে কালাম মোড়ল,আনোয়ার, মোঃ আলীসহ আরো কয়েক জন সন্ত্রাসীরা আমার ব্যবসা প্রতিষ্ঠানে এসে আমাকে ডেকে তার চায়না দোয়াইর কারখানার ভিতরে নিয়ে অতর্কিতভাবে এলোপাথাড়ি কিল, ঘুষি ও লাঠি দিয়ে বেধম পিটিয়ে আমাকে গুরুত্বর আহত করে। আমার ডাক চিৎকার শুনে আশেপাশে লোকজন এসে আমাকে উদ্ধার করেন। এসময় বিএনপি নেতা জুয়েল মৃধা আমাকে সুযোগ মত পেলে প্রাণে মেরে ফেলার হুমকি দেন।

এ ঘটনায় সাংবাদিক তারিকুল ইসলাম বাদী হয়ে বিএনপি নেতা হাফিজুর রহমান ওরফে জুয়েল মূর্ধাসহ ৪জনকে বিবাদী করে শ্রীনগর থানা একটি সাধারণ ডায়েরি করেন। এব্যাপারে থানা পুলিশের আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এ সম্পর্কিত আরও খবর