রানীশংকৈলে পুলিশের অভিযানে ৮ প্রতারক চক্র আটক

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গুলফামুল ইসলাম শনিবার (৮ এপ্রিল) দুপুরে থানা চত্বরে এক প্রেস ব্রিফিংয়ের আয়োজন করেন।

এতে স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন। প্রেসব্রিফিংয়ে ওসি তার লিখিত ও মৌখিক বক্তব্যে দেন। বক্তব্যে তিনি গত শুক্রবার দিবাগত রাত পৌনে ১টায় সীমান্তবর্তী কোচল গ্রাম থেকে ৮ জন স্বর্ণ প্রতারককে গ্রেফতার বিষয়ে বিস্তারিত তথ্য দেন। ওসি বলেন, ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের অভিযোগের প্রেক্ষিতে এই প্রতারকদের গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- ১. রুমা আক্তার (৩৫), স্বামী- মো: তসলিম, গ্রাম- শাহার, পীরগঞ্জ। ২. বর্ণা আক্তার (২৫)৷ স্বামী-মোস্তফা, গ্রাম- কোচল, রাণীশংকৈল। ৩. আমেনা বেওয়া (৭০) স্বামী- ফজর আলী, গ্রাম – কোচল,রাণীশংকৈল। ৪. রূপালি ( ২৭) স্বামী- রুবেল গ্রাম-কোচল, রাণীশংকৈল। ৫. পারুল আক্তার (১৯) পিতা- মো: বাবুল গ্রাম- কোচল,রাণীশংকৈল। ৬. মো: বিপ্লব (২২) পিতা- শহিদুল গ্রাম- কোচল, রাণীশংকৈল। ৭. সুমন (২৫) পিতা আব্দুস সালাম, গ্রাম- কোচল, রাণীশংকৈল ৮. মারুফা পিতা মৃত- আব্দল খালেক গ্রাম- কোচল।

বিজ্ঞাপন

এটি একটি সংঘবদ্ধ চক্র যাতে আরো সদস্য থাকতে পারে। এরা দীর্ঘদিন ধরে এলাকায় লোকজন ভুলিয়ে ভালিয়ে ভুয়া সোনার মূর্তি ও অন্য দ্রব্যাদি বিক্রি করে প্রতারণা করে আসছিল। ওসি (তদন্ত) মহসিন ও সঙ্গীয় ফোর্স তাদেরকে বাড়ি থেকে উল্লিখিত সময়ে গ্রেফতার করে। তাদের নামে থানায় ২টি পৃথক প্রতারণার মামলা দায়ের করা হয়েছে। তাদেরকে আজ (৮ এপ্রিল) ঠাকুরগাঁও জেলহাজতে পাঠানো হয়েছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন ডো‌নাল্ড লুর সফরে বিএনপির মাথা খারাপ হয়ে গেছে : পররাষ্ট্রমন্ত্রী লালমোহনে জোরপূর্বক জমি দখল পরবর্তী সন্ত্রাসী হামলায় আহত-৫ আগের মালিক সব্দুলের কাছে ফিরে গেলো পাওয়ার ব্রীকস পায়রা বন্দরের নিজস্ব জেটিতে প্রথমবারের মতো ভিড়েছে বিদেশি জাহাজ ৪ হাজার ১শত ফ্রি ই-বুক এক্সেস পাবে বাকৃবি শিক্ষার্থীরা মাটিরাঙ্গায় সাড়া ফেলেছে সার্বজনীন পেনশন স্কিম গোয়ালন্দে পল্লী মঙ্গল কর্মসূচীর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সাত কলেজের বিজ্ঞান ইউনিটের ভর্তি পরিক্ষা আগামীকাল বৈদেশিক ঋণের প্রকল্প দ্রুত শেষ করার নির্দেশ প্রধানমন্ত্রীর শ্রীনগরে উপজলা নির্বাচনে টাকা বিতরণের দৃশ্য ভিডিও ধারণ করায় দুই যুবককে মারধর নরসিংদীতে স্ত্রীকে পিটিয়ে হত্যা কাউখালীতে শিক্ষার্থীদের মোবাইলে আসক্তি বাড়ছে পাইকগাছায় বিদ্যুৎ স্পৃষ্টে এক ব্যক্তির মৃত্যু কচুয়ায় অগ্নিকাণ্ডের ঘটনায় ক্ষুব্ধ এলাকাবাসী অনুমোদন পেল ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার এডিপি নদীর ঢেউয়ে জীবন জড়াচ্ছে বাপ-দাদার পেশায়,শিক্ষা বিমুখ জেলে পল্লীর অধিকাংশ শিশু বকেয়া বেতন-ভাতার দাবিতে পোশাক শ্রমিকদের অবরোধ, তীব্র যানজট