পটুয়াখালী মেয়র কাপে ঢাকা ক্রিকেট একাডেমী চ্যাম্পিয়ন

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

পটুয়াখালীতে মেয়র কাপ টি-২০ ক্রিকেট টুর্ণামেন্টে ঢাকা ক্রিকেট একাডেমী চ্যাম্পিয়ন হওয়ার গৌরন অর্জন করতে সক্ষম হয়েছে।

বুধবার (১মার্চ) এ্যাডভোকেট আবুল কাশেম স্টেডিয়ামে ক্রিকেট ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশনের সহযোগিতায় প্রধান পৃষ্ঠপোষক পৌর মেয়র মহিউদ্দিন আহমেদ এর পৃষ্ঠপোষকতায় মেয়র কাপ টি-২০ ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলায় পটুয়াখালী কিংস ব্যাট করতে নেমে ৯ উইকেটে ১২৬ রান করে।

১২৭ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে ঢাকা ক্রিকেট একাডেমী ১১.২ ওভারে ২ উইকেট হারিয়ে ১২৭ রান করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করতে সক্ষম হয় ঢাকা ক্রিকেট একাডেমী। এ দলের অধিনায়ক সাগর ৩৬ বলে ৭৫ রান এবং টুর্নামেন্টে সর্বোচ্চ ২০০ রান করে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত এবং পটুয়াখালী কিংস এর অধিনায়ক সোহাগ গাজী টুর্নামেন্টে ১৯৭ রান এবং ৫ উইকেট অর্জন করায় তাকে ম্যান অব দ্যা টুর্নামেন্ট হন।

বিজ্ঞাপন

খেলা শেষে টুর্ণামেন্টের পৃষ্ঠপোষক মেয়র মহিউদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি জেলা প্রশাসক মো. শরীফুল ইসলাম ও বিশেষ অতিথি পুলিশ সুপার মো. সাইদুল ইসলাম পিপিএম-বিপিএম এবং জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট মো. হাফিজুর রহমান চ্যাম্পিয়ন ও রানার আপসহ অন্যান্যদের হাতে পুরস্কার তুলে দেন।

এ টুর্নামেন্ট ১৪ টি দল অংশ গ্রহন করে বলে টুর্ণামেন্টের আহবায়ক কাউন্সিলর মোঃ জাহিদ হোসেন। আম্পায়ারের দায়িত্বে ছিলেন আরিফ ও জিহাদ, স্কোরারের দায়িত্ব পালন করেন ইরতেজা হাসান মনির, ম্যাচ কমিশনার ছিলেন মোঃ মারুফ হোসেন, ধারা বিবরনে ছিলেন এইচ এম সোহাগ।

এ সময় উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক আনম আমিনুল ইসলাম মামুনসহ পৌরসভার কর্মকর্তা ও কাউন্সিলরবৃন্দ।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন