মুলাদীতে যুবককে কুপিয়ে হত্যা

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

বরিশালের মুলাদী উপজেলায় আলী হোসেন মীর (২২) নামের এক যুবককে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার সফিপুর ইউনিয়নের চরপদ্মা গ্রামে বান্ধবীর গায়ে হলুদের অনুষ্ঠান থেকে ফেরার পথে এ ঘটনা ঘটে।

নিহত আলী হোসেন চরপদ্মা গ্রামের বাবুল মীরের ছেলে। তিনি রাজধানী ঢাকায় টাইলস মিস্ত্রির কাজ করতেন। মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তুষার কুমার মণ্ডল বলেন, খবর পেয়ে শুক্রবার সকালে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। বৃহস্পতিবার গভীর রাতে নিহতের লাশ উদ্ধার করে স্বজনরা শরীয়তপুরের গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য লাশ শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। তবে, শুক্রবার দুপুর পর্যন্ত পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ দেওয়া হয়নি।

হত্যাকাণ্ডের কারণ এবং কারা জড়িও তা এখনো নিশ্চিত হওয়া যায়নি নিহতের বাবা বাবুল মীর জানান, ৪-৫ দিন আগে আলী হোসেন রাজধানী ঢাকা থেকে বাড়ি আসে। বৃহস্পতিবার বিকেলে বন্ধু এনায়েত হোসেনের সঙ্গে একই গ্রামের সাহেব আলী ঘরামীর বাড়িতে গায়ে হলুদের অনুষ্ঠানে যায়। রাতে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তরা আলী হোসেনকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করেছে।

বিজ্ঞাপন

নিহতের বন্ধু এনায়েত হোসেন বলেন, অনুষ্ঠান শেষে আলী হোসেন বাড়ি যাওয়ার জন্য তাকে কিছু পথ এগিয়ে দিতে বলে। খানকিটা এগিয়ে দেওয়ার পর আলী হোসেন একাই বাড়ি যেতে পারবে বলে জানায়। পরে রাত সাড়ে ১১টার দিকে আলী হোসেন বাড়ি পৌঁছেছে কিনা জানতে তার মোবাইলে ফোন কল দিলে আলী হোসেন রিসিভ করে আর বলে, ‘বন্ধু আমাকে বাঁচা, ওরা আমাকে মেরে ফেলবে। এরপর আর কোন কথা বলতে পারেনি সে’।

তিনি আরও বলেন, ‘এ ঘটনার সঙ্গে সঙ্গে বিষয়টি তার বাবা-মাকে জানানো হয়। আমি বেড়িয়ে পড়ি। চরপদ্মা গ্রামের মেলকার বাড়ির পাশে গিয়ে দেখি আলী হোসেন রক্তাক্ত এবং অচেতন অবস্থায় পড়ে রয়েছে। তার মাথায় এবং শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে কোপানো এবং পিটানোর চিহ্ন দেখতে পাই। তখন তাকে উদ্ধার করে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ইসরায়েলি লবির সঙ্গে যুক্ত হয়ে ষড়যন্ত্র করছে বিএনপি: পররাষ্ট্রমন্ত্রী মাটিরাঙ্গায় অবমুক্ত হলো লজ্জাবতী বানর কাউখালীতে নিখোঁজ ভারসাম্যহীন গৃহবধূর সন্ধান এখনো পাওয়া যায়নি নিয়ামতপুরে ভোটগ্রহন কর্মকর্তাদের প্রশিক্ষণ সাত কলেজের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ কাঙ্খিত মাছ নেই নদীতে- অভাবে দিন কাটছে জেলে পরিবারের বাকৃবিতে দুই দিন শিক্ষকদের অর্ধদিবস কর্মবিরতি: বন্ধ থাকবে ক্লাস শেরপুরে পৌনে এক কোটি টাকার ভারতীয় চিনি আটক তানোরে ইউনি ব্লকের রাস্তা নির্মাণে অনিয়ম মৃত্যুর হুমকি ছিল, কিন্তু সাহস রেখেছি: ক্যাপ্টেন আব্দুর রশিদ বিয়ের আশ্বাসে আ’লীগ নেত্রীকে ধর্ষণের অভিযোগ পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক সংকটে স্বাস্থ্য সেবা ব‍্যাহত গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ১৫ জন শিক্ষার্থীর জন্য ১৮ জন শিক্ষক-কর্মচারীর মাসে বেতন ৩ লাখ ৩২৯৭০ টাকা কুতুবদিয়ায় এমভি আবদুল্লাহ, ২৩ নাবিক চট্টগ্রাম পৌঁছাবেন মঙ্গলবার ঝিনাইদহে এসএসসি পরীক্ষায় ফেল করে শিক্ষার্থীর আত্মহত্যা কুমিল্লা শিক্ষা বোর্ডে এসএসসিতে পাসের হার ৭৯.২৩ শতাংশ নওগাঁয় শিক্ষার্থীদের মাঝে পর্নোগ্রাফি বিক্রি, আটক সাত ব্যবসায়ী নওগাঁয় ৩৫ কোটি টাকা ফেরতের দাবিতে ভুক্তভোগী কৃষক ও ব্যবসায়ীদের মানববন্ধন গোয়ালন্দে আনারস প্রতীকের উঠান বৈঠক অনুষ্ঠিত