রাজবাড়ীতে নিখোঁজের পাঁচদিন পর কিশোরের মরদেহ উদ্ধার

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

নিখোঁজের পাঁচদিন পর রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়নের একটি পাটক্ষেত থেকে কিশোর আকাশ খানের (১৪) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২০ জুলাই) রাত ৯টার দিকে সাধারণ ডায়েরির তদন্তকালে মরদেহটি উদ্ধার করা হয় বলে জানা গেছে। নিহত আকাশ খান বালিয়াকান্দি উপজেলার সদর ইউনিয়নের পাইককান্দি গ্রামের মো. রাশেদুল খানের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত ১৬ এপ্রিল (শনিবার) সকালে ব্যাটারিচালিত ভ্যান নিয়ে রাস্তায় বের হয়ে নিখোঁজ হয় আকাশ। পরিবারের লোকজন খোঁজাখুঁজি করে পায়নি আকাশ খানকে। পরদিন রোববার বালিয়াকান্দি থানায় সাধারণ ডায়েরি করে আকাশের বাবা মো. রাশেদুল খান। সেই জিডির তদন্ত করতে গিয়ে জঙ্গল ইউনিয়নের পারুলিয়া পাটক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

পুলিশের একটি সূত্র জানান, পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে আকাশ খানকে হত্যা করা হতে পারে। তার নিকটতম ৩ থেকে ৪ জন বন্ধু তাকে হত্যা করেছে বলে সূত্রটি নিশ্চিত করেছে। সূত্রটি আরও জানায়, দ্রুত সময়ের মধ্যে আসামিদের গ্রেফতার করা হবে। অসামিরা পুলিশের নজরদারিতে রয়েছে।

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসাদুজ্জামান বলেন, আমরা বিভিন্ন গোয়েন্দা তথ্য ও প্রযুক্তি ব্যবহার করে কিশোর আকাশের সন্ধানে কাজ শুরু করি। আজ রাত ৯টার দিকে নিখোঁজ আকাশের মরদেহ উদ্ধার করা হয়। নিহতের মরদেহ আগামীকাল ময়ানাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
হবিগঞ্জে হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড রাজশাহীতে ৫২ বছরের মধ্যে দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড যশোরের ভৈরব নদে পাওয়া বস্তাবন্দি মৃতদেহের পরিচয় সনাক্ত নরসিংদীতে নগদের ৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় ৩ জন গ্রেপ্তার শেবাচিম হাসপাতাল র্যাবের অভিযানে দালাল চক্রের ২৫ সদস্য আটক তীব্র গরমে গাজীপুরে বেঁকে গেছে রেললাইন খালে ভাসছে বাঘের দেহ! বকশীগঞ্জে ২৪ কেজি গাজাঁ উদ্ধার, আটক ৩ শুল্ক কাস্টমস কর্মকর্তার বিরুদ্ধে সীমাহীন দূর্নীতির অভিযোগ, মাসে আয় ২ কোটি টাকা কুমিল্লায় আওয়ামী লীগ নেতার ভাগিনা গ্রেফতার ৫ বছরে ডিজিটাল নিরাপত্তা আইনে ৪৫১ সাংবাদিকের বিরুদ্ধে মামলা নিয়ামতপুর উপজেলা পরিষদ নির্বাচন: আপিলের মাধ্যমে প্রার্থিতা ফিরে পেলেন ২ জন রাণীশংকৈলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারের ঝুলন্ত লাশ উদ্ধার মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে জমে উঠেছে প্রার্থীদের প্রচারনা উপজেলা পরিষদ নির্বাচনে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা থাকবে: ইসি আলমগীর ২ মে পর্যন্ত দেশের সব প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা সব রেকর্ড পিছনে ফেলে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায় এতিমখানার অনুদান থেকে সমাজসেবা কর্মকর্তার ঘুষের ভিডিও ভাইরাল বৃষ্টির জন্য মোনাজাতে মুসল্লিদের অঝোরে কান্না ১৭ ঘন্টা পর নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার