বিমানবন্দর থেকে নিখোঁজ সিংগাইরের কুয়েত প্রবাসী সাইদুর

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

ঢাকার বিমান বন্দর থেকে নিখোঁজ হয়েছেন মানিকগঞ্জ জেলার সিংগাইরের কুয়েত প্রবাসী সাইদুর রহমান(৪৫) । গত ২১ জুন তিনি কুয়েত থেকে ঢাকার হযরত শাহজালাল বিমান বন্দরে অবতরণ করে পণ্য বহনের বুকিং রিসিভ এবং ইমিগ্রেশন করলেও স্বজনরা আর খোঁজ পাননি।

এ বিষয়ে গত ২৫ জুন সাইদুরের স্ত্রী রেহেনা বেগম ঢাকা মেট্টোপলিটনের বিমান বন্দর থানায় একটি সাধারন ডায়রী (জিডি) করেন। এদিকে ২৭ দিন হয়ে গেলেও এখনো তার কোন খোঁজ পাওয়া যায়নি। নিখোঁজ সাইদুর রহমান উপজেলার বায়রা ইউনিয়নের বাইমাইল এলাকার মোঃ সুলতান আহাম্মেদের ছেলে।

সাইদুর রহমানের পরিবারের সাথে কথা বললে তারা জানান, সাইদুর ও তার মা কুয়েতে একই মালিকের কাজ করেন। সাইদুর বাড়ি ফিরে পরিবারের সাথে ঈদ উদযাপন করার জন্য দেশে আসেন। কুয়েত বিমান বন্দরে মালামাল বুকিং দিয়ে তিনি বিমানে উঠার সময় পরিবারের সাথে কথা বলেন। গত ২১ জুন সকাল সাড়ে আটটার দিকে তার ঢাকা পৌছানোর কথা। সেই অনুযায়ী পরিবারের লোকজন তাকে আনতে বিমান বন্দরে যান। কিন্তু তাকে আর পাওয়া যায়নি।

বিজ্ঞাপন

সাইদুরের স্ত্রী রেহেনা বেগম বলেন, আমার স্বামী সৌদি এয়ার লাইন্স-এ কুয়েত হতে রিয়াদ হয়ে হযরত শাহ জালাল আন্ত: বিমান বন্দরে সকাল সাড়ে ৮ টার সময় পৌঁছায়। তার পাসপোর্ট নং BA 0576159। বিমান বন্দরের সমস্ত কাজ সম্পন্ন করে নিজ বাড়ীতে যাওয়ার কথা। আমরাও তাঁর আসার অপেক্ষায় গাড়ী নিয়ে বিমান বন্দর টার্মিনাল এলাকায় অপেক্ষায় থাকি। কিন্তু অপেক্ষার শেষ হয় না । পরবর্তিতে একটি মাধ্যমে জানতে পারি যে, আমার স্বামী এয়ারপোর্টের সমস্ত কাজ শেষ করে বের হয়ে গেছে। এখন তার কোন খোঁজ পাচ্ছিনা। তিন সন্তান ওদের বাবার অপেক্ষায় কান্নাকাটি করছে।

এবিষয়ে বিমান বন্দর থানার উপ-পরিদর্শক(এস আই) আব্দুল লতিফ মিয়া বলেন, সাইদুর রহমান নিখোঁজ হওয়ার বিষয়টি গুরুত্ব সহকারে দেখছি। ভূক্তভূগী পরিবারকে বিমান বন্দরের ওই সময়ের ভিডিও ফুটেজ দেখানো হয়েছে। উন্নত প্রযুক্তি ব্যবহার করে সাইদুরের খোঁজ পেতে কাজ চলমান রয়েছে।

বার্তা প্রেরক
মিলন মাহমুদ
সিংগাইর, মানিকগঞ্জ
মোবা. 01821727900

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
বিশ্বব্যাপী ক্যাম্পাসে ক্যাম্পাসে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ ঢাকাসহ ২৫ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ আজ রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী মাধ্যমিক পর্যায়ের শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে শনিবার থেকে রাণীশংকৈল উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক পেলেন প্রার্থীরা, জমে উঠলো নির্বাচন গুইমারায় সর্বজনীন পেনশন স্কিমে অন্তর্ভুক্ত হলেন ইউএনও’র সহধর্মিণী ও বড় ভাই ভূরুঙ্গামারী উপজেলা পরিষদ নির্বাচন: পদে ১২ প্রার্থীর মনোনয়ন জমা শ্রেষ্ঠ মাদ্রাসা অধ্যক্ষ নির্বাচিত হলেন মুফতি মাও: মুজির উদ্দিন মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ডে নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আ.লীগকে বিজেপির আমন্ত্রণ উপজেলা নির্বাচন: আরও ৬৬ জনকে বহিষ্কারের সিদ্ধান্ত বিএনপি’র প্রধানমন্ত্রীর ব্যক্তিগত অফিসার পরিচয়ে টাকা হাতিয়ে নেওয়া যুবক গ্রেপ্তার গরমে মানুষকে স্বস্তি দিতে গোয়ালন্দ ফায়ার সার্ভিসের শরবত বিতরণ ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে ফিলিস্তিন-ইসরায়েল সমর্থকদের সংঘর্ষ আদালতের নিষেধাজ্ঞা অগ্রাহ্য: দুমকির ইউএনও’কে লিগ্যাল নোটিশ হবিগঞ্জে হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড রাজশাহীতে ৫২ বছরের মধ্যে দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড যশোরের ভৈরব নদে পাওয়া বস্তাবন্দি মৃতদেহের পরিচয় সনাক্ত নরসিংদীতে নগদের ৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় ৩ জন গ্রেপ্তার শেবাচিম হাসপাতাল র্যাবের অভিযানে দালাল চক্রের ২৫ সদস্য আটক