তানোরে আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি নাই ?

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

রাজশাহীর তানোর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল (সম্মেলন) আগামী ১৫ জুলাই অনুষ্ঠিত হবে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম রাব্বানী ও সম্পাদক আব্দুল্লাহ্ আল মামুনের তত্ত্বাবধানে সম্মেলন আয়োজিত হবে। সম্মেলন মঞ্চ, প্যান্ডেল, তোরণ অতিথি আপ্যায়ন থেকে শুরু করে সম্মেলনের যাবতীয় সব কিছু তারা দেখভাল করবেন।

তবে সম্মেলনে ইলেকশন বা সিলেকশন যাই হোক নৌকাবিরোধী সভাপতি গোলাম রাব্বানী ও সম্পাদক আব্দুল্লাহ আল-মামুন পদবঞ্চিত হবে এটা প্রায় নিশ্চিত বলে মনে করছে তৃণমুল।

বিজ্ঞাপন

এদিকে ক্ষমতাসীন দলের প্রায় ১০ বছর পর আলোচিত তানোর উপজেলা সম্মেলন, যেখানে নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ও উপজেলা জুড়ে সাজ সাজ রব এবং প্রায় লক্ষাধিক নেতাকর্মীর স্বতঃস্ফূর্ত অংগ্রহণের কথা, সেখানে এখানো সম্মেলন প্রস্তুতি কোনো সভা নাই। এখানো হয়নি কার্যনির্বাহী কমিটির সভা, কোনো কর্মী বা বর্ধিতসভা এমনকি মাইকিংসহ গণসংযোগ।

এখানো উপজেলার ইউপি চেয়ারম্যানসহ মুলধারার নেতাকর্মীদের আমন্ত্রণ জানানো হয়নি। অথচ আর মাত্র দুদিন পর সম্মেলন। এসব দেখে মনে হচ্ছে আদৌ তারা একটা জমকালো সম্মেলন চাই না। স্থানীয় নেতাকর্মীদের আইওয়াশ করে যেনো-তেনোভাবে একটা সম্মেলন দেখিয়ে তারাই আবার সভাপতি-পম্পাদকের পদে বসতে চাই। আর এই জন্য যতো রকমের ষড়যন্ত্র, কুটকৌশল সব ধরণের প্রস্তুতি তারা নিচ্ছেন। এদিকে অসমর্থিত একটি সুত্র জানায়,তাদের মুল টার্পেট যেকোনো অজুহাতে সম্মেলন মঞ্চে বিশৃঋলা সৃষ্টি করে সম্মেলন ভুন্ডুল করা।

এবিষয়ে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও মুঠোফোনে কল গ্রহণ না করায় সভাপতি গোলাম রাব্বানী ও সম্পাদক আব্দুল্লাহ আল মামুনের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

বিজ্ঞাপন

এবিষয়ে জানতে চাইলে রাজশাহী-১আসনের সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী বলেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম কমিটির সম্মানিত সদস্য ও রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান জামান লিটন তাকে জানিযেছেন, সম্মেলন আয়োজনের সব দায়িত্ব সভাপতি গোলাম রাব্বানী ও সম্পাদক আব্দুল্লাহ আল মামুনের, তারা বিশাল মঞ্চ, প্যান্ডেল, কুড়ি হাজার চেয়ারসহ আনুষঙ্গিক সবকিছুর দায়িত্ব নিয়েছেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
নদীর ঢেউয়ে জীবন জড়াচ্ছে বাপ-দাদার পেশায়,শিক্ষা বিমুখ জেলে পল্লীর অধিকাংশ শিশু বকেয়া বেতন-ভাতার দাবিতে পোশাক শ্রমিকদের অবরোধ, তীব্র যানজট আনসারে স্বেচ্ছাচারিতা অনিয়ম-দুর্নীতি ও কোটি টাকার চাঁদাবাজি ! বকশীগঞ্জে পুকুরের পানিতে ডুবে কিশোরের মৃত্যু তানোরে জলাশয় ভরাট, প্রশাসন নিরব ! মহাসড়ক বন্ধ করে জনসভা, চেয়ারম্যান প্রার্থীকে শোকজ উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপি নেতাকে বহিস্কার রাজশাহীতে দোকান কর্মচারিকে কুপিয়ে হত্যা, দুইজনের মৃত্যুদণ্ড সাত কলেজের বিজ্ঞান ইউনিটের আসনবিন্যাস প্রকাশ কুমিল্লার শ্রেষ্ঠ ওসি হলেন কোতোয়ালির ওসি ফিরোজ ইসরায়েলি লবির সঙ্গে যুক্ত হয়ে ষড়যন্ত্র করছে বিএনপি: পররাষ্ট্রমন্ত্রী মাটিরাঙ্গায় অবমুক্ত হলো লজ্জাবতী বানর কাউখালীতে নিখোঁজ ভারসাম্যহীন গৃহবধূর সন্ধান এখনো পাওয়া যায়নি নিয়ামতপুরে ভোটগ্রহন কর্মকর্তাদের প্রশিক্ষণ সাত কলেজের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ কাঙ্খিত মাছ নেই নদীতে- অভাবে দিন কাটছে জেলে পরিবারের বাকৃবিতে দুই দিন শিক্ষকদের অর্ধদিবস কর্মবিরতি: বন্ধ থাকবে ক্লাস শেরপুরে পৌনে এক কোটি টাকার ভারতীয় চিনি আটক তানোরে ইউনি ব্লকের রাস্তা নির্মাণে অনিয়ম মৃত্যুর হুমকি ছিল, কিন্তু সাহস রেখেছি: ক্যাপ্টেন আব্দুর রশিদ