বরিশালে ভূয়া এনএসআই কর্মকর্তা আটক

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

বরিশাল মেট্রোপলিটন ট্রাফিক অফিসে গিয়ে গোয়েন্দা সংস্থা এনএসআইয়ের সহকারী পরিচালক পরিচয় দিয়ে প্রতারণামূলক কাজে জড়িত ইকতাদুল ইসলাম রিজন (২১) নামের এক প্রতারককে আটক করেছে কোতয়ালী মডেল থানা পুলিশ।

রবিবার বিকেল ৪ টার নগরীর কালিবাড়ি রোডস্থ বরিশাল মেট্রোপলিটন ট্রাফিক অফিস থেকে তাকে আটক করা হয়।আটক ইকতাদুল ইসলাম রিজন কুষ্টিয়ার জেলার দৌলতপুরের গরুড়া গ্রামের মোঃ মনিরুল ইসলামের ছেলে।

জানা গেছে- বিকেল ৪ টার দিকে ভুয়া বরিশাল মেট্রোপলিটন ট্রাফিক অফিসে প্রবেশ করে। তখন তিনি নিজেকে এনএসআইয়ের সহকারী পরিচালক পরিচয় দিয়ে দুটি হলুদ অটোরিক্সার জরিমানা কমানোর জন্য উপ-পুলিশ কমিশনার তানভির আরাফাতের কাছে সুপারিশ করে। এছাড়াও নানা ধরনের কথা বলতে থাকেন। তার কথা শুনে ও আচরণ দেখে সন্দেহ হলে তানভির আরাফাত তার পরিচয় জানতে চাইলে এনএসআইয়ের সহকারী পরিচালক উল্লেখ করা একটি আইডি কার্ড দেখান। এতে তার সন্দেহ দুর না হলে তিনি বিষয়টি থানা পুলিশকে জানান।
পরে কোতয়ালী মডেল থানা পুলিশের এসআই আরাফাত হাসান এসে তার প্রতারণার বিষয়টি বুঝতে পেরে থানায় নিয়ে যায়।

বিজ্ঞাপন

এ সময় তার কাছে দুটি ন্যাশনাল আইডি কার্ড ও একটি ভূয়া এনএসআইয়ের কার্ড পাওয়া গেছে।
এসআই আরাফাত হাসান বলেন- বরিশাল মেট্রোপলিটন ট্রাফিক অফিস থেকে কল পেয়ে সেখানে গিয়ে এনএসআইয়ের সহকারী পরিচালক পরিচয় দেয়া ইকতাদুল ইসলাম রিজন নামের এক প্রতারককে আটক করি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি ভূয়া পরিচয় দিয়েছেন বলে জানিয়েছে।

কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত (ওসি) আনোয়ার হোসেন বলেন- এনএসআইয়ের সহকারী পরিচালক পরিচয় দেয়া একজনকে আটক করা হয়েছে। এ সংক্রান্তে মামলার প্রস্তুতি চলছে।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন ডো‌নাল্ড লুর সফরে বিএনপির মাথা খারাপ হয়ে গেছে : পররাষ্ট্রমন্ত্রী লালমোহনে জোরপূর্বক জমি দখল পরবর্তী সন্ত্রাসী হামলায় আহত-৫ আগের মালিক সব্দুলের কাছে ফিরে গেলো পাওয়ার ব্রীকস পায়রা বন্দরের নিজস্ব জেটিতে প্রথমবারের মতো ভিড়েছে বিদেশি জাহাজ ৪ হাজার ১শত ফ্রি ই-বুক এক্সেস পাবে বাকৃবি শিক্ষার্থীরা মাটিরাঙ্গায় সাড়া ফেলেছে সার্বজনীন পেনশন স্কিম গোয়ালন্দে পল্লী মঙ্গল কর্মসূচীর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সাত কলেজের বিজ্ঞান ইউনিটের ভর্তি পরিক্ষা আগামীকাল বৈদেশিক ঋণের প্রকল্প দ্রুত শেষ করার নির্দেশ প্রধানমন্ত্রীর শ্রীনগরে উপজলা নির্বাচনে টাকা বিতরণের দৃশ্য ভিডিও ধারণ করায় দুই যুবককে মারধর নরসিংদীতে স্ত্রীকে পিটিয়ে হত্যা কাউখালীতে শিক্ষার্থীদের মোবাইলে আসক্তি বাড়ছে