৫ কোটি টাকার হেরোইনসহ বাবা-ছেলে আটক

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার চরআষাড়িয়া এলাকা থেকে প্রায় ৫ কোটি ২০ লাখ টাকার হেরোইনসহ বাবা ছেলেকে আটক করা হয়েছে।

বুধবার ভোর রাতে রাজশাহী র‌্যাব-৫ এর সদর কোম্পানীর একটি দল অভিযান চালিয়ে হেরোইন উদ্ধার ও বাবা ছেলেকে আটক করে। বৃহস্পতিবার বিকেলে র‌্যাবের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। আটক মাদক ব্যবসায়ীরা হলো- গোদাগাড়ী উপজেলার চরহনুমন্তনগর এলাকার গিয়াস উদ্দিনের ছেলে কাজিম উদ্দিন (৪৪) ও তার ছেলে জীবন আলী (১৭)।

র‌্যাব জানায়, রাজশাহীর গোদাগাড়ী সীমান্ত সংলগ্ন পদ্মার প্রত্যন্ত চরঅঞ্চল হেরোইন পাচারের একটি বড় রুট হিসেব ব্যবহৃত হয়। একারণে র‌্যাব-৫ এর গোয়েন্দা দল এই এলাকাগুলোতে গোয়েন্দা নজরদারির আওতায় রাখে। এরই প্রেক্ষিতে বুধবার দিবাগত রাত সাড়ে চারটার দিকে র‌্যাব-৫ এর সদর কোম্পানীর সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে গোদাগাড়ীর চর হনুমন্তনগর এলাকার মাদক ব্যবসায়ী কাজিম উদ্দিন হেরোইনের একটি বড় চালান নিয়ে নিজ বাড়িতে অবস্থান করছে।

বিজ্ঞাপন

এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের দুইটি দল বিভক্ত হয়ে পদ্মা নদী পাড়ি দিয়ে চরহনুমন্তনগরে পৌঁছায়। পরে র‌্যাবের দুটি দল কাজিম উদ্দিনের বাড়ি ঘেরাও করে কাজিম উদ্দিন ও তার ছেলে জীবন আলীকে আটক করে। পরে র‌্যাবের জিজ্ঞাসাবাদে বাড়ির ভেতরের বাথরুমে কীটনাশক স্প্রে মেশিনের ভেতর অভিনব কায়দায় রাখা ২শ’ গ্রাম হেরোইন উদ্ধার হয়। এছাড়াও কাজিম উদ্দিন খড়ের স্তূপের মধ্য অভিনব কায়দায় রাখা ৫ কেজি হেরোইন বের করে দেয়। যার মূল্য প্রায় ৫ কোটি ২০ লাখ টাকা।

র‌্যাব জানায়, আটকের পর জিজ্ঞাসাবাদে তারা জানায়, তারা বাবা ছেলে সংঘবদ্ধ মাদক চক্রের সাথে জড়িত। কাজিম উদ্দিন মাদকের চালান সংগ্রহ করা ও অন্যান্য মাদক ব্যবসায়ীদের সকল ধরণের হিসাব-নিকাশ ও একাউন্টেন্ট হিসাবে কাজ করতেন কাজিম।

এই চক্রের সদস্যরা বিভিন্ন পেশার ছদ্মবেশের আড়ালে ভারত থেকে হেরোইন চোরাচালান আমদানি করে দেশের বিভিন্ন স্থানে বিক্রি করে। পরে আটক বাবা ছেলেকে গোদাগাড়ী থানায় সোপর্দ করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দেয়া হয়েছে।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী মাধ্যমিক পর্যায়ের শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে শনিবার থেকে রাণীশংকৈল উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক পেলেন প্রার্থীরা, জমে উঠলো নির্বাচন গুইমারায় সর্বজনীন পেনশন স্কিমে অন্তর্ভুক্ত হলেন ইউএনও’র সহধর্মিণী ও বড় ভাই ভূরুঙ্গামারী উপজেলা পরিষদ নির্বাচন: পদে ১২ প্রার্থীর মনোনয়ন জমা শ্রেষ্ঠ মাদ্রাসা অধ্যক্ষ নির্বাচিত হলেন মুফতি মাও: মুজির উদ্দিন মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ডে নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আ.লীগকে বিজেপির আমন্ত্রণ উপজেলা নির্বাচন: আরও ৬৬ জনকে বহিষ্কারের সিদ্ধান্ত বিএনপি’র প্রধানমন্ত্রীর ব্যক্তিগত অফিসার পরিচয়ে টাকা হাতিয়ে নেওয়া যুবক গ্রেপ্তার গরমে মানুষকে স্বস্তি দিতে গোয়ালন্দ ফায়ার সার্ভিসের শরবত বিতরণ ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে ফিলিস্তিন-ইসরায়েল সমর্থকদের সংঘর্ষ আদালতের নিষেধাজ্ঞা অগ্রাহ্য: দুমকির ইউএনও’কে লিগ্যাল নোটিশ হবিগঞ্জে হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড রাজশাহীতে ৫২ বছরের মধ্যে দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড যশোরের ভৈরব নদে পাওয়া বস্তাবন্দি মৃতদেহের পরিচয় সনাক্ত নরসিংদীতে নগদের ৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় ৩ জন গ্রেপ্তার শেবাচিম হাসপাতাল র্যাবের অভিযানে দালাল চক্রের ২৫ সদস্য আটক তীব্র গরমে গাজীপুরে বেঁকে গেছে রেললাইন খালে ভাসছে বাঘের দেহ!