হিলিতে সোনার ২৪টি বারসহ আটক ৫

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

দিনাজপুরের হিলি চেকপোস্ট দিয়ে ভারতে যাবার সময় ২৪ টি স্বর্ণের বারসহ ৫ জন পাসপোর্টধারী যাত্রীকে আটক করেছেন কাস্টমস কর্তৃপক্ষ।

বুধবার (১৯ অক্টোবর) বিকেল ৫ টারদিকে তাদের আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন কাস্টমস গোয়েন্দা সুপারিনটেনডেন্ট সোহেল রায়হান।

আটককৃতরা হলো- মানিকগঞ্জের মনোরঞ্জন, ফরহাদ, মনিরুল ইসলাম, জসিম উদ্দিন ও ঢাকার মতিয়ার রহমান।
গোয়েন্দা সুপারিনটেনডেন্ট সোহেল রায়হান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে প্রথমে দুইজন আটক করা হয়। তাদের দেহ তল্লাসী করে ১০ টি স্বর্ণের বার উদ্ধার করা হয় এবং তাদের স্বীকারোক্তি মোতাবেক আরোও ৩ জনের দেহ তল্লাসী করে ১৪ টি স্বর্ণের বার উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

উদ্ধারকৃত স্বর্ণের ওজন ২ কেজি ৪ শ গ্রাম। যার আনুমানিক মুল্য ১ কোটি ৬৮ লাখ কোটি টাকা বলে তিনি জানান। এ ব্যাপারে মামলা দায়ের করার প্রক্রিয়া চলছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
আনসারে স্বেচ্ছাচারিতা অনিয়ম-দুর্নীতি ও কোটি টাকার চাঁদাবাজি ! বকশীগঞ্জে পুকুরের পানিতে ডুবে কিশোরের মৃত্যু তানোরে জলাশয় ভরাট, প্রশাসন নিরব ! মহাসড়ক বন্ধ করে জনসভা, চেয়ারম্যান প্রার্থীকে শোকজ উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপি নেতাকে বহিস্কার রাজশাহীতে দোকান কর্মচারিকে কুপিয়ে হত্যা, দুইজনের মৃত্যুদণ্ড সাত কলেজের বিজ্ঞান ইউনিটের আসনবিন্যাস প্রকাশ কুমিল্লার শ্রেষ্ঠ ওসি হলেন কোতোয়ালির ওসি ফিরোজ ইসরায়েলি লবির সঙ্গে যুক্ত হয়ে ষড়যন্ত্র করছে বিএনপি: পররাষ্ট্রমন্ত্রী মাটিরাঙ্গায় অবমুক্ত হলো লজ্জাবতী বানর কাউখালীতে নিখোঁজ ভারসাম্যহীন গৃহবধূর সন্ধান এখনো পাওয়া যায়নি নিয়ামতপুরে ভোটগ্রহন কর্মকর্তাদের প্রশিক্ষণ সাত কলেজের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ কাঙ্খিত মাছ নেই নদীতে- অভাবে দিন কাটছে জেলে পরিবারের বাকৃবিতে দুই দিন শিক্ষকদের অর্ধদিবস কর্মবিরতি: বন্ধ থাকবে ক্লাস শেরপুরে পৌনে এক কোটি টাকার ভারতীয় চিনি আটক তানোরে ইউনি ব্লকের রাস্তা নির্মাণে অনিয়ম মৃত্যুর হুমকি ছিল, কিন্তু সাহস রেখেছি: ক্যাপ্টেন আব্দুর রশিদ বিয়ের আশ্বাসে আ’লীগ নেত্রীকে ধর্ষণের অভিযোগ পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক সংকটে স্বাস্থ্য সেবা ব‍্যাহত