হরিপুরে সংর্ঘের ঘটনায় মৃত্যু ১, আহত ৬

Protiki-4- Road Accident
প্রতীকী ছবি

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলায় ভুট্টা ক্ষেত ভেঙে নষ্টের কারণে সংঘর্ষের ঘটনায় সাইফুর নামের এক ব্যক্তির মর্মান্তিক মৃত্যু,আহত আরও ৬ জন। এ ঘটনায় আতঙ্ক বিরাজ করছে। ঘর ছেড়ে পালিয়েছে দোষী ব্যক্তিরা।

জানা যায়, গত ৩ মে বুধবার দুপুরে হরিপুর উপজেলার পশ্চিম বনগাঁও সরকারপাড়া গ্রামের সাইফুর রহমানের রোপন কৃত ভুট্টা খেত ভেঙ্গে তছনছ করে নষ্ট করে দেয় ওই গ্রামের মৃত আব্দুল গফ্ফারের ছেলে সইদুল হক সহ তার লোকজন।

প্রতিবেশির মাধ্যমে জানতে পেরে, সাইফুর রহমান তার ভুট্টা খেতে গিয়ে দুষ্কৃতি ব্যক্তিদের বাধাদেয় ওই সময় সইদুল ও তার লোকজন সাইফুর রহমানের উপর চড়াও হয়ে মারটিটের জন্য আক্রমণ করে। এতে সাইফুর রহমান বাধা দিলে ওই সময় তাদের হাতে থাকা ভুট্টা ক্ষেত কাটার দাও ও কাস্তে এবং লোহার রড দিয়ে সাইফুর রহমানকে বেধড় ভাবে মারপিট ও আঘাত করতে থাকে এতে ঘটনাস্থলে সাইফুর রহমান আত্মচিৎকার করে, প্রচন্ড আঘাতে ও মারপিটের রক্তক্ষরণের কারণে জ্ঞান হারিয়ে ফেলে।

বিজ্ঞাপন

খবর পেয়ে পরিবারের লোকজন গিয়ে বাধা প্রদান করলে তাদেরকেও বেধরক মারপিট করে। পরে ৯৯৯ খবর দিলে হরিপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে। প্রথমে রাণীশংকৈল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এতে সাইফুর রহমানের অবস্থার অবনতি হলে, তাকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার করা হয়। সেখানে দু’দিন আইসিউতে চিকিৎসাধীন অবস্থায় সাইফুর রহমানের (৩৮) মৃত্যু হয়। পরে গত ৯ মে মঙ্গলবার সাইফুর রহমানের লাশ ময়নাতদন্ত শেষে তার বনগাঁও গ্রামে দাফন করা হয়। তার জানাযায় শরিক হয়ে সংশ্লিষ্ট চেয়ারম্যান মো. তরিকুল ইসলাম বলেন, তাদের দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া দরকার।

হরিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম সকালে সময়কে বলেন,সংঘর্ষের ঘটনায় মৃত সাইফুর রহমানের স্ত্রী শাহিনা আক্তার বাদী হয়ে ১২ জনকে অভিযুক্ত করে হরিপুর থানায় একটি মারপিট ও হত্যা মামলা দায়ের করেছে। এ ঘটনার সাথে জড়িত দোষী ব্যক্তিরা ঘরবাড়ি ও এলাকা ছেড়ে আত্মগোপন করেছে। তাদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন