হবিগঞ্জ-৪: নৌকার পক্ষে ভোট চাইলেন যুবলীগ চেয়ারম্যান পরশ

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবিগঞ্জ -৪(মাধবপুর -চুনারুঘাট) আসনে আওয়ামী লীগ প্রার্থী বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটন প্রতিমন্ত্রী এড. মাহবুব আলী এমপিকে আবারও নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ।

মঙ্গলবার (০২জানুয়ারি) দুপুরে হবিগঞ্জের মাধবপুর উপজেলা সদরের ঢাকা- সিলেট মহাসড়কের কিবরিয়া চত্বরে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে এক নির্বাচনী পথসভায় তিনি বলেন, ‘বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাস্তবমুখী ও পরিপক্ব একটি নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন। এখানে কোনো ভাঁওতাবাজি নাই, প্রতারণা নাই। এই ইশতেহার বাস্তবায়ন ও আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ধারা বজায় রাখতে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।

এডভোকেট মাহবুব আলীকে আবারও জয়ী করার আহ্বান জানিয়ে শেখ ফজলে শামস পরশ বলেন, ‘সততার মানদণ্ডে শেখ হাসিনার নৌকার কান্ডারী মাহবুব আলী’র ত্রি-সীমানায় কেউ নেই। এ সময় তিনি ভোটারদের কেন্দ্রে আসতে উদ্বুদ্ধ করার আহ্বান জানিয়ে বলেন, একটি অংশগ্রহণ মূলক নির্বাচন প্রয়োজন। প্রত্যেক নেতাকর্মী কমপক্ষে বিশ জন করে ভোটার নিয়ে কেন্দ্রে যাবেন।’

বিজ্ঞাপন

এডভোকেট মাহবুব আলী বলেন, আসন্ন জাতীয় নির্বাচনে নৌকার পক্ষে সারাদেশে গণজোয়ার তৈরি হয়েছে। ৩৬০ আউলিয়ার পুণ্যভূমি বৃহত্তর সিলেট বিভাগের প্রবেশদ্বার মাধবপুর -চুনারুঘাটেও একই অবস্থা। এসময় যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন