‘স্যার ভয় দেখিয়ে আমাকে দুদিন ধর্ষণ করেছেন’

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

‘রাজু স্যার ভয় দেখিয়ে আমাকে দুদিন ধর্ষণ করেছেন। তাঁর কাছে ধর্ষণের ভিডিও আছে বলে ভয় দেখিয়ে এ কথা কাউকে জানাতে নিষেধ করেছেন তিনি।’ ধর্ষণের শিকার হওয়ার দাবি করে কথাগুলো বলে কুড়িগ্রামের রাজারহাটের এক এসএসসি পরীক্ষার্থী।

ধর্ষণের অভিযোগ উঠেছে জেলার উলিপুর উপজেলার পান্ডুল ইউনিয়নের গাবেরতল এলাকার বাসিন্দা এবং একই ইউনিয়নের জামতলা উচ্চবিদ্যালয়ের লাইব্রেরিয়ান রাজু আহমেদের (৪২) বিরুদ্ধে। তিনি ওই পরীক্ষার্থীকে প্রাইভেট পড়াতেন।

আজকের পত্রিকা অনলাইনের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন
এদিকে ধর্ষণের অভিযোগ অস্বীকার করেছেন প্রাইভেট শিক্ষক রাজু। এ ঘটনায় ওই পরীক্ষার্থীর বাবা আজ মঙ্গলবার দুপুরে রাজারহাট থানায় মামলা করতে গেলে অভিযোগ নেয়নি পুলিশ।

বিজ্ঞাপন

এসএসসি পরীক্ষার্থী ও তার বাবা জানান, লাইব্রেরিয়ান পদে চাকরি করলেও রাজু মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীদের নিজের বাড়িতে প্রাইভেট পড়ান। ওই ছাত্রী রাজু আহমেদের কাছে প্রাইভেট পড়ত। পাঁচ-ছয় মাস আগে রাজু নিজের বাড়িতে ওই ছাত্রীকে ‘ধর্ষণ’ করেন। এরপর ওই ছাত্রী প্রাইভেটে যাওয়া বন্ধ করে দেয়। ধর্ষণের ভিডিও ও ছবি আছে এমন তথ্য জানিয়ে রাজু তাকে ভয় দেখান।

৩ মে রাতে রাজু ওই ছাত্রীকে ভয় দেখিয়ে বাড়ির বাইরে ডেকে নিয়ে আবারও তাকে ‘ধর্ষণ’ করেন। রাতে ওই ছাত্রীর বাড়ির পাশ দিয়ে চলে যাওয়ার সময় স্থানীয় কয়েকজন যুবক রাজুকে দেখে ফেলেন। তাঁরা রাজুকে রাতে এলাকায় আসার কারণ জিজ্ঞাসা করলে রাজু কৌশলে নিজেকে ছাড়িয়ে নিয়ে এলাকা ত্যাগ করেন। পরে ঘটনা প্রকাশ পায় বলে স্থানীয় লোকজন জানান।

রাতে ছাত্রীর বাড়ির পাশে বাঁশঝাড়ের আড়ালে শিক্ষক রাজুকে দেখে আটকের বিষয়ে ফরাদ নামের এক যুবক বলেন, ‘রাত সাড়ে ৯টার দিকে বাজার থেকে বাড়ি ফেরার পথে হঠাৎ বাঁশঝাড়ের আড়ালে এক ব্যক্তিকে লুকাতে দেখি। মোবাইল ফোনের আলো জ্বালিয়ে ডাকাডাকি করলে আড়াল থেকে রাজু মাস্টার বেরিয়ে আসেন। আমি বুঝতে পারি, তিনি ওই ছাত্রীর সঙ্গে গোপনে দেখা করে ফিরছেন। কারণ, ওই ছাত্রীর সঙ্গে তাঁর সম্পর্কের বিষয়ে আমরা আগে থেকে আঁচ করতে পেরেছিলাম। এ বিষয়ে রাজুকে জিজ্ঞাসা করলে তিনি আমাকে চিৎকার করতে নিষেধ করেন। ঘটনা প্রকাশ না করার জন্য আমাকে বিভিন্ন প্রস্তাব দেন এবং আমার কাছে ক্ষমা চান। সবকিছু অডিও রেকর্ড আমার কাছে আছে।’

বিজ্ঞাপন

তবে ধর্ষণের অভিযোগ অস্বীকার করেছেন রাজু আহমেদ। তাঁর দাবি, প্রেমে বাধা দেওয়ায় ফরাদ নামের এক যুবক কয়েকজনকে সঙ্গে নিয়ে তাঁকে ফাঁসানোর চেষ্টা করছেন।

রাজু বলেন, ‘আমি ৩ মে রাতে ওই ছাত্রীর বাড়িতে পড়ানোর জন্য গিয়েছিলাম। ওই সময় তার মা উপস্থিত ছিলেন। ধর্ষণের অভিযোগ ভিত্তিহীন। ওই ছাত্রীর পরিবারকে প্রলোভন দেখিয়ে বানোয়াট অভিযোগ করা হচ্ছে। তাঁরা কোনো প্রমাণ দিতে পারলে আমি যেকোনো শাস্তি মেনে নেব।’

তবে রাতে ফরাদকে দেখে বাঁশঝাড়ে লুকানোর কথা স্বীকার করেন রাজু। নিজেকে বাঁচাতে ফরাদের কাছে ক্ষমা চাওয়ার কথাও স্বীকার করেন তিনি। ফরাদের চক্রান্ত থেকে বাঁচতে এসব করেছেন বলে দাবি করেন রাজু।

এ ঘটনায় ফরাদ ব্ল্যাকমেল করার চেষ্টার পাশাপাশি তাঁর ওপর হামলা চালিয়েছেন বলে অভিযোগ করেছেন রাজু। তিনি বলেন, ‘আমি বর্তমানে উলিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। এ ঘটনায় আমি পুলিশের কাছে অভিযোগ দিয়েছি।’ তবে রাজুর এসব অভিযোগ অস্বীকার করেছেন ফরাদ।

ছাত্রীর বাবা বলেন, ‘রাজু মাস্টার আমার মেয়েকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করেছেন। স্থানীয়ভাবে বিষয়টি নিয়ে অনেকে টালবাহানা শুরু করেছেন। আমি আজ থানায় মামলা করতে এসেছি। কিন্তু পুলিশ অভিযোগ নিচ্ছে না। ওসি বলেছেন, মেয়েকে না আনলে অভিযোগ নেওয়া যাবে না। তবে আমার মেয়ে পরীক্ষা দিতে গেছে।’

ধর্ষণের অভিযোগ না নেওয়ার বিষয় স্বীকার করে রাজারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ হিল জামান বলেন, ‘ভুক্তভোগীকে সঙ্গে না আনায় মামলা নেওয়া হয়নি। ধর্ষণসংক্রান্ত অভিযোগ হওয়ায় ভুক্তভোগীকে থানায় আনতে বলেছি। তাঁকে জিজ্ঞাসা করে জানতে হবে ঘটনা কী, সে মোতাবেক ব্যবস্থা নিতে হবে।’

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আ.লীগকে বিজেপির আমন্ত্রণ উপজেলা নির্বাচন: আরও ৬৬ জনকে বহিষ্কারের সিদ্ধান্ত বিএনপি’র প্রধানমন্ত্রীর ব্যক্তিগত অফিসার পরিচয়ে টাকা হাতিয়ে নেওয়া যুবক গ্রেপ্তার গরমে মানুষকে স্বস্তি দিতে গোয়ালন্দ ফায়ার সার্ভিসের শরবত বিতরণ ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে ফিলিস্তিন-ইসরায়েল সমর্থকদের সংঘর্ষ আদালতের নিষেধাজ্ঞা অগ্রাহ্য: দুমকির ইউএনও’কে লিগ্যাল নোটিশ হবিগঞ্জে হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড রাজশাহীতে ৫২ বছরের মধ্যে দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড যশোরের ভৈরব নদে পাওয়া বস্তাবন্দি মৃতদেহের পরিচয় সনাক্ত নরসিংদীতে নগদের ৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় ৩ জন গ্রেপ্তার শেবাচিম হাসপাতাল র্যাবের অভিযানে দালাল চক্রের ২৫ সদস্য আটক তীব্র গরমে গাজীপুরে বেঁকে গেছে রেললাইন খালে ভাসছে বাঘের দেহ! বকশীগঞ্জে ২৪ কেজি গাজাঁ উদ্ধার, আটক ৩ শুল্ক কাস্টমস কর্মকর্তার বিরুদ্ধে সীমাহীন দূর্নীতির অভিযোগ, মাসে আয় ২ কোটি টাকা কুমিল্লায় আওয়ামী লীগ নেতার ভাগিনা গ্রেফতার ৫ বছরে ডিজিটাল নিরাপত্তা আইনে ৪৫১ সাংবাদিকের বিরুদ্ধে মামলা নিয়ামতপুর উপজেলা পরিষদ নির্বাচন: আপিলের মাধ্যমে প্রার্থিতা ফিরে পেলেন ২ জন রাণীশংকৈলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারের ঝুলন্ত লাশ উদ্ধার মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে জমে উঠেছে প্রার্থীদের প্রচারনা