স্বামীর নামে মিথ্যা যৌতুক মামলা, স্ত্রীর গোপনে এনজিও কর্মীকে বিয়ের অভিযোগ

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

বাগেরহাটে এক গৃহবধু কর্তৃক স্বামীর বিরুদ্ধে যৌতুকের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ উঠেছে। এ ঘটনায় সঠিক বিচারের দাবিতে দ্বারে দ্বারে ঘুরছেন দিন মজুর অসহায় এক স্বামী। স্ত্রী ও সন্তান নিয়ে সুখে শান্তিতে বসবাস করতে চাইলেও মিথ্যা মামলায় এলাকা ছাড়া এ অসহায় দিন মজুর আঃ ছালাম হাওলাদার (৩৪)। আঃ ছালাম হাওলাদার পিরোজপুর জেলার জুজখোলা গ্রামের নূর মোঃ হাওলাদারের ছেলে। তার দাবি, ্পিরোজপুরে এনজিও কর্মী মোঃ জাকির হোসেনের সাথে স্ত্রীর পরকিয়া প্রেম হয়। সে আমাকে তালাক না দিয়ে গোপনে তারা বিয়ে করে।

একপর্যায়ে আমি বিয়ের বিষয়টি জানতে পাররে স্ত্রী সালমা আক্তার (২৬) নিজের অপকর্ম আড়াল করতে আমার বিরুদ্ধে মিথ্যা যৌতুক মামলা দেয়।

আঃ ছালাম হাওলাদার জানান, ২০১৬ সালের ২ মে কচুয়া উপজেলার আন্ধারমানিক গ্রামের মহিদুল ইসলামের মেয়ে সালমা আক্তারের সাথে আমার পারিবারিকভাবে বিয়ে হয়। তাদের মাহাদী হোসেন সিয়াম (৫) নামে একটি পুত্র সন্তান আছে। বিয়ের পর থেকেই সংসার ভাল ভাবেই চলছিল। কয়েক বছর পর পিরোজপুরে এনজিওকর্মী মোঃ জাকির হোসেন নামের রংপুরে বাড়ি এক ব্যক্তির সাথে আমার স্ত্রীর গোপনে প্রেম হয়। বিষয়টি জানতে পারলে আমি আমার স্ত্রীকে সতর্ক করি ও এ সম্পর্ক থেকে বিরত থাকতে নিষেধ করি। সে কোন ভাবেই আমার ও সন্তানের কথা বিবেচনা না করে গোপনে সম্পর্ক চালিয়ে যায়।

বিজ্ঞাপন

২০২২ সালের সেপ্টেম্বর মাসের প্রথম দিকে একদিন রাতে কাউকে কিছু না জানিয়ে আমার শ^শুর বাড়িতে যাই। সেখানে মোঃ জাকির হোসেন নামে সেই এনজিও কর্মীর সাথে আমার স্ত্রীকে দেখতে পাই। আমি আমার স্ত্রী ও শ^শুরের কাছে কারন জানতে চাইলে তারা আমাকে সঠিক উত্তর দিতে ব্যর্থ হয়। আমি কাউকে কিছু না জানিয়ে আমার বাড়িতে ফিরে আসি। পরে জানতে পারি সে আমার নামে জেলা বাগেরহাট বিজ্ঞ অতিঃ চীফ জুডিসিয়াল ম্যাজিঃ আদালতে মিথ্যা যৌতুক মামলা দায়ের করেছে।

তিনি জানান, আমি অনেক কষ্ট করে ভ্যান চালিয়ে সংসার চালাই। আমার স্ত্রী আমার কষ্টের কোন মূল্য দিলো না। সে আমারও আমাদের সন্তানের কথা চিন্তা না করে পরোকিয়া প্রেম করেছে। এখন সে আমাকে তালাক না দিয়ে জাকির হোসেনের সাথে সংসার চালিয়ে যাচ্ছে। অন্যদিয়ে আমার নামে মিথ্যা মামলা দিয়ে বাড়ি ছাড়া করেছে। আমি চাই, সকল ঘটনা সঠিক তদন্ত করে প্রকৃত দোষীকে শাস্ত্রি দাবি জানান ভুক্তভোগী এ দিনমজুর।

এ ব্যাপারে সালমা আক্তার(২৬)এর কাছে তার মুঠোফেনে বিয়ের ব্যাপারে জানতে চাওয়া হলে সে প্রথমে জাকির হোসেনের স্ত্রী পরিচয় দিলেও সংবাদকর্মীর পরিচয় পাওয়া মাত্রই সে তা অস্বীকার করে। তিনি জানান, আমি যে মামলা করেছি তা সম্পূর্ন সত্য।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
বিশ্বব্যাপী ক্যাম্পাসে ক্যাম্পাসে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ ঢাকাসহ ২৫ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ আজ রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী মাধ্যমিক পর্যায়ের শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে শনিবার থেকে রাণীশংকৈল উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক পেলেন প্রার্থীরা, জমে উঠলো নির্বাচন গুইমারায় সর্বজনীন পেনশন স্কিমে অন্তর্ভুক্ত হলেন ইউএনও’র সহধর্মিণী ও বড় ভাই ভূরুঙ্গামারী উপজেলা পরিষদ নির্বাচন: পদে ১২ প্রার্থীর মনোনয়ন জমা শ্রেষ্ঠ মাদ্রাসা অধ্যক্ষ নির্বাচিত হলেন মুফতি মাও: মুজির উদ্দিন মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ডে নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আ.লীগকে বিজেপির আমন্ত্রণ উপজেলা নির্বাচন: আরও ৬৬ জনকে বহিষ্কারের সিদ্ধান্ত বিএনপি’র প্রধানমন্ত্রীর ব্যক্তিগত অফিসার পরিচয়ে টাকা হাতিয়ে নেওয়া যুবক গ্রেপ্তার গরমে মানুষকে স্বস্তি দিতে গোয়ালন্দ ফায়ার সার্ভিসের শরবত বিতরণ ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে ফিলিস্তিন-ইসরায়েল সমর্থকদের সংঘর্ষ আদালতের নিষেধাজ্ঞা অগ্রাহ্য: দুমকির ইউএনও’কে লিগ্যাল নোটিশ হবিগঞ্জে হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড রাজশাহীতে ৫২ বছরের মধ্যে দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড যশোরের ভৈরব নদে পাওয়া বস্তাবন্দি মৃতদেহের পরিচয় সনাক্ত নরসিংদীতে নগদের ৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় ৩ জন গ্রেপ্তার শেবাচিম হাসপাতাল র্যাবের অভিযানে দালাল চক্রের ২৫ সদস্য আটক