স্ত্রীর মাথা কেটে ১২ কিলোমিটার হাঁটলেন স্বামী

নাকাফোড়ি মাঝি ওরফে জান্ডা, ছবি: ওডিসাটিভি

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

সন্দেহ একটি মারাত্মক বিষয়। প্রতিদিন শুধু সন্দেহের বশে কত সম্পর্ক ভেঙে যায় তার কোনও হিসাব নেই। আবার এই সন্দেহ থেকেই ঘটে নানা অপরাধ কর্মকাণ্ডও। সন্দেহ থেকে স্ত্রীকে হত্যা করেন স্বামী, কখনও স্বামীকে হত্যা করেন স্ত্রী।

এবার স্ত্রীর বিরুদ্ধে বিশ্বাসঘাতকতার অভিযোগ এনে তার মাথা কেটে হাতে ১২ কিলোমিটার হাঁটলেন এক ব্যক্তি। ঘটনাটি ঘটেছে ভারতের ওড়িশার ধেঙ্কানল জেলার চন্দ্রশেখরপুরে।

ভারতের বিভিন্ন সংবাদমাধ্যমে এই খবর উঠে এসেছে।
প্রতিবেদনে বলা হয়েছে, স্ত্রীর সঙ্গে অন্য পুরুষের সঙ্গে সম্পর্ক রয়েছে! এমন সন্দেহের বশেই তার মাথা কাটেন ক্ষুব্ধ স্বামী। সেই কাটা মাথা হাতে নিয়ে থানার উদ্দেশে ১২ কিলোমিটার হাঁটলেন ৫৬ বছরের ওই ব্যক্তি। আত্মসমর্পণ করতে চেয়েছিলেন তিনি। তবে থানায় পৌঁছার আগেই স্থানীয়রা তাকে ধরে পুলিশকে খবর দেন।

বিজ্ঞাপন

অভিযুক্তের নাম নাকাফোড়ি মাঝি ওরফে জান্ডা। স্ত্রীকে সন্দেহ করতেন। তা নিয়ে প্রায়ই ঝগড়া হতো দু’জনের মধ্যে। বৃহস্পতিবার এই কলহ চরমে ওঠে। রাগের মাথায় ধারালো অস্ত্র দিয়ে স্ত্রীর মাথা কেটে ফেলেন জান্ডা।

পরের দিন, শুক্রবার সকালে কাটা মাথা হাতে গোন্ডিয়া থানার উদ্দেশে রওনা দেন জান্ডা। সঙ্গে ছিল খুনের অস্ত্র। দৃশ্যটি দেখে চমকে ওঠেন স্থানীয় বাসিন্দারা। ততক্ষণে বাড়ি থেকে ১২ কিলোমিটার হেঁটে চলে এসেছেন জান্ডা। স্থানীয়রা খবর দেন গোন্ডিয়া থানায়। পরে পুলিশ গিয়ে গ্রেফতার করে তাকে।

সূত্র: ইন্ডিয়া টুডেফ্রি প্রেস জার্নালওডিসাটিভি

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
নদীর ঢেউয়ে জীবন জড়াচ্ছে বাপ-দাদার পেশায়,শিক্ষা বিমুখ জেলে পল্লীর অধিকাংশ শিশু বকেয়া বেতন-ভাতার দাবিতে পোশাক শ্রমিকদের অবরোধ, তীব্র যানজট আনসারে স্বেচ্ছাচারিতা অনিয়ম-দুর্নীতি ও কোটি টাকার চাঁদাবাজি ! বকশীগঞ্জে পুকুরের পানিতে ডুবে কিশোরের মৃত্যু তানোরে জলাশয় ভরাট, প্রশাসন নিরব ! মহাসড়ক বন্ধ করে জনসভা, চেয়ারম্যান প্রার্থীকে শোকজ উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপি নেতাকে বহিস্কার রাজশাহীতে দোকান কর্মচারিকে কুপিয়ে হত্যা, দুইজনের মৃত্যুদণ্ড সাত কলেজের বিজ্ঞান ইউনিটের আসনবিন্যাস প্রকাশ কুমিল্লার শ্রেষ্ঠ ওসি হলেন কোতোয়ালির ওসি ফিরোজ ইসরায়েলি লবির সঙ্গে যুক্ত হয়ে ষড়যন্ত্র করছে বিএনপি: পররাষ্ট্রমন্ত্রী মাটিরাঙ্গায় অবমুক্ত হলো লজ্জাবতী বানর কাউখালীতে নিখোঁজ ভারসাম্যহীন গৃহবধূর সন্ধান এখনো পাওয়া যায়নি নিয়ামতপুরে ভোটগ্রহন কর্মকর্তাদের প্রশিক্ষণ সাত কলেজের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ কাঙ্খিত মাছ নেই নদীতে- অভাবে দিন কাটছে জেলে পরিবারের বাকৃবিতে দুই দিন শিক্ষকদের অর্ধদিবস কর্মবিরতি: বন্ধ থাকবে ক্লাস শেরপুরে পৌনে এক কোটি টাকার ভারতীয় চিনি আটক তানোরে ইউনি ব্লকের রাস্তা নির্মাণে অনিয়ম মৃত্যুর হুমকি ছিল, কিন্তু সাহস রেখেছি: ক্যাপ্টেন আব্দুর রশিদ