স্কুল ছাত্রীকে শ্বাসরোধ করে হত্যা, গ্রেফতার মা সহ, নানা-নানী ও মামা-মামী

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

কুষ্টিয়ার কুমারখালীতে রিয়া খাতুন (৯) নামের এক তৃতীয় শ্রেণীর এক ছাত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগে ওই ছাত্রীর মা, নানা-নানী, ও মামা-মামীকে পুলিশ গ্রেফতার করেছে। শুক্রবার দিবাগত গভীররাতে উপজেলার বাগুলাট ইউনিয়নের মধুপুর দুর্গাপুর এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। শনিবার দুপুরে আসামীদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আসামীরা হলেন মা মোছা. শিল্পী খাতুন (২৩), মামা রফিকুল ইসলাম (২৮), মামী মোছা. রুনা খাতুন (২৩), নানা মোহাম্মদ আলী (৫২) ও নানী মোছা. রেহেনা খাতুন। তাদেরকে উপজেলার বাগুলাট ইউনিয়নের মধুপুর দুর্গাপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়।

আর নিহত রিয়া খাতুন মধুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী ও উপজেলার যদুবয়রা ইউনিয়নের দহকুলা গ্রামের ভ্যানচালক মো.রাইহান ওরফে বাচ্চুর মেয়ে।

বিজ্ঞাপন

পুলিশ জানায়, খবর পেয়ে বৃহস্পতিবার (৬ অক্টোবর) বিকেলে নানা বাড়ির গোয়ালঘর থেকে স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছিল। এ বিষয়ে ওই দিন রাতেই থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়। শুক্রবার সকালে মরদেহটি কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।

ময়নাতদন্তে ওই ছাত্রীকে শ্বাসসরোধে হত্যা করা হয় বলে উল্লেখ করা হয়েছে। পরে শুক্রবার রাত ১২ টার পরে মা, নানা, নানী, মামা ও মামীকে আসামী করে নিহত ওই ছাত্রীর পিতা মো. রায়হান একটি হত্যা মামলা করেন। মামলা নম্বর ৫।

মামলার বাদী ও ওই ছাত্রীর বাবা মো. রায়হান জানান, ‘ চার বছর আগে মেয়ের মা অন্য এক জনকে বিয়ে করেছেন। মেয়ে কখনও মায়ের কাছে, কখনও নানীর বাড়িতে থাকত। হঠাৎ ৬ অক্টোবর খবর পাই মেয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। কিন্তু আত্মহত্যার কোনো কারন খুঁজে না পাওয়ায় পোষ্ট মর্টেম করেছিলাম।’

বিজ্ঞাপন

তিনি আরো বলেন, ‘ গতকাল (শুক্রবার) পুলিশের মাধ্যমে জানতে পারি মেয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। রাতে থানায় মামলা করেছি। আসামীদের উপযুক্ত শাস্তি চাই।’

কুমারখালী থানার ওসি মো. মোহসীন হোসাইন বলেন, ময়নাতদন্তের প্রতিবেদনে শ্বাসরোধ করে হত্যার বিষয় উল্লে করা হয়েছে। থানায় মেয়ের বাবা বাদী হয়ে মামলা করেছেন। মামলায় মেয়ের মা, নানা, নানি, মামা ও মামীকে গ্রেফতার করে আতালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।’ এবং তাদের ৭ দিনের রিমান্ড চাওয়া হয়েছে।

তিনি আরো বলেন, ‘ প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক সহায়-সম্পত্তির জেরে রিয়াকে হত্যা করা হয়েছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
কাউখালীতে বাড়ছে অপমৃত্যুর প্রবণতা তিন প্রার্থী আওয়ামী লীগের,ভোট দেওয়া নিয়ে ভীতিতে ভোটাররা নরসিংদী রাত পোহালেই নরসিংদীর দুই উপজেলায় ভোট কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার নির্বাচন স্থগিত গোদাগাড়ী উপজেলা নির্বাচনে দ্বিমুখী লড়াই,এগিয়ে জাহাঙ্গীর রোহিঙ্গাদের জন্য তহবিল সংগ্রহে আইওএমকে প্রধানমন্ত্রীর আহ্বান পদত্যাগ করলো ন্যাশনাল ব্যাংকের পর্ষদ, নতুন পর্ষদ গঠন ঝড় ও বজ্রপাতে মা-ছেলেসহ ৯ জনের মৃত্যু বিশ্বব্যাপী ক্যাম্পাসে ক্যাম্পাসে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ ঢাকাসহ ২৫ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ আজ রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী মাধ্যমিক পর্যায়ের শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে শনিবার থেকে রাণীশংকৈল উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক পেলেন প্রার্থীরা, জমে উঠলো নির্বাচন গুইমারায় সর্বজনীন পেনশন স্কিমে অন্তর্ভুক্ত হলেন ইউএনও’র সহধর্মিণী ও বড় ভাই ভূরুঙ্গামারী উপজেলা পরিষদ নির্বাচন: পদে ১২ প্রার্থীর মনোনয়ন জমা শ্রেষ্ঠ মাদ্রাসা অধ্যক্ষ নির্বাচিত হলেন মুফতি মাও: মুজির উদ্দিন মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ডে নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আ.লীগকে বিজেপির আমন্ত্রণ উপজেলা নির্বাচন: আরও ৬৬ জনকে বহিষ্কারের সিদ্ধান্ত বিএনপি’র প্রধানমন্ত্রীর ব্যক্তিগত অফিসার পরিচয়ে টাকা হাতিয়ে নেওয়া যুবক গ্রেপ্তার