সোহরাওয়ার্দী কলেজে ছাত্রলীগ নেত্রীকে মারধরের অভিযোগ, থানায় মামলা

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

পুরান ঢাকার ঐতিহ্যবাহী সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজ ছাত্রলীগের এক কর্মীর বিরুদ্ধে তারই সহকর্মীকে শারীরিক হেনস্তার অভিযোগ উঠেছে। হেনস্তাকারীর নাম রাকিবুল হাসান রাকিব। তিনি সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ২০২০-২১ শিক্ষাবর্ষের ছাত্র এবং কলেজ ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক। হেনস্তার শিকার মেয়েটি ২০২০-২১ শিক্ষাবর্ষের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের শিক্ষার্থী।

জানা যায়, বেশকিছু দিন রাকিব ভুক্তভোগী মেয়েটির সাথে তার প্রেমের সম্পর্ক ছিল এমন মিথ্যা তথ্য ছড়িয়ে আসছে। এমন তথ্যের ভিত্তিতে মেয়েটি রাকিবকে বিষয়টি সম্পর্কে জিজ্ঞেস করতে গেলে রাকিব তাকে বেধর মারধর করে।

এ ঘটনায় সূত্রাপুর থানায় মামলা দায়ের করেছেন নির্যাতনের শিকার কলেজ ছাত্রী সাদিয়া। সাদিয়া বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সদস্য ছিলেন।

বিজ্ঞাপন

এ বিষয়ে সাদিয়া খন্দকার বলেন, কলেজে রাজনৈতিক মাধ্যমে রাকিবের সাথে তার পরিচয়। সে মাঝে মধ্যেই আমাকে উতক্ত করতো। আমার বিষয়ে বলে বেড়াতো তার সাথে আমার সম্পর্ক আছে। এইসব মিথ্যাচার প্রচারের কারণ জানতে চাইলেই সে আমার উপর এলোপাতাড়ি মারধর শুরু করে। এসময় কলেজ ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মীও উপস্থিত ছিলেন।

এই বিষয়ে অভিযুক্ত রাকিব বলেন, তার সাথে আমার কোনো ভালো সম্পর্ক ছিল না। সে ছাত্রলীগ করতো আমিও ছাত্রলীগ করি, সেই হিসাবে তার সাথে আমার পরিচয়। গতকাল (বৃহস্পতিবার) সে আমাকে এসে জিজ্ঞেস করতেছে আমি নাকি তার বিষয়ে আমার সাথে তার প্রেমের সম্পর্ক ছিল এমন কথা বলে বেড়াচ্ছি। একপর্যায়ে সে আমার শার্টের কলার চেপে ধরে পরে আমি দৌড়ে ছাত্র সংসদে চলে যাই ঐখানেও বড় ভাইয়েরা আমাকে মারধর করে।

এই বিষয়ে সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুল ইসলাম আশিক বলেন, বিষয়টি আমার নজরে আসলে আমি রাকিবকে চড়থাপ্পড় দিয়ে মেয়েটির কাছে মাফ চাইয়ে দিয়েছে। এবং পরবর্তীতে এই সব যাতে আর না শুনি সেই বিষয়ে ছেলেটিকে সতর্ক করে দিয়েছি। তারপরও যেহেতু মেয়েটি আইনের আশ্রয় নিয়েছে তাই আমি চাই যে দোষি তার বিচার হোক। আরেকটি বিষয় হচ্ছে মেয়েটি যে লাইভে এসে আমার নাম উল্লেখ করেছে তা মোটেও সঠিক নয়। আমি এই বিষয়ে পূর্বে কিছুই জানতাম না। তাই মেয়েটি কেনো লাইভে এসে আমার নাম উল্লেখ করেছে সেটাও পরিস্কার করা প্রয়োজন।ঘটনার সব কিছুই কলেজের সিসি ক্যামেরায় ধারন রয়েছে।

বিজ্ঞাপন

এ বিষয়ে কলেজের অধ্যক্ষ অধ্যাপক মোহসিন কবীর বলেন, ঘটনাটি আমি অবগত ছিলাম না।থানার মাধ্যমে জেনেছি। থানা তদন্ত করে ব্যবস্থা নিবেন।সূত্রাপুর থানার অফিসার্স ইনচার্জ বলেন, মামলাটি গ্রহণ করা হয়েছে আইনের মাধ্যমে অভিযুক্তের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন