সৈয়দপুরে দুই ভুয়া এনএসআই গ্রেফতার

গ্রেফতার দুই ভুয়া পুলিশ

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) সদস্য পরিচয় দিয়ে প্রতারণাকালে নীলফামারীর সৈয়দপুর উপজেলার দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। সরকারী খাদ্যগুদামে বিভিন্ন অনিয়মের অভিযোগে ভূয়া তদন্তকালে তাদের গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার (১২ জানুয়ারী) বিকেলে একই জেলার কিশোরগঞ্জ উপজেলায় এই ঘটনা ঘটেছে। এই ঘটনায় প্রতারকদের ব্যবহৃত একটি প্রাইভেট কার জব্দ করা হয়েছে।

গ্রেফতারকৃত একজন হলেন, সৈয়দপুর উপজেলার পৌর এলাকার নতুন বাবুপাড়ার শহীদ ডা. জহুরুর হক সড়কের বাসিন্দা মৃত ইয়াছিন আলীর ছেলে শাহাজাহান আলী (৩৭)। আর অপরজন একই উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের দক্ষিণ সোনাখুলি গ্রামের নলছাপাড়ার কেতাব আলীর ছেলে আতাউর রহমান (৩৫)।

বিজ্ঞাপন

এ বিষয়ে খাদ্যগুদামের কর্মকর্তা হুমায়ূন কবীর বলেন, বেলা পৌনে ৩টার দিকে প্রাইভেটকারে করে ওই ভুয়া দুই এনএসআই সদস্য খাদ্য গুদামে প্রবেশ করেন। তাঁদের মধ্যে শাহজাহান আলী এনএসআইয়ের মাঠ কর্মকর্তা পরিচয় দিয়ে বিভিন্ন অনিয়মের অভিযোগ তুলে তদন্ত শুরু করেন।

তিনি বলেন, এ সময় তাঁরা ১০ হাজার টাকা ঘুষ দিলে তদন্ত করবেন না বলে জানায়। তাদের এমন কথায় ও আচরণে সন্দেহ হলে আমি গোপনে পুলিশকে বিষয়টি অবগত করি। পরে পুলিশ এসে ওই দুইজনকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

নীলফামারীর অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) সারোয়ার আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাঁরা প্রতারণার কথা স্বীকার করেছেন। পরে খাদ্য গুদামের কর্মকর্তা হুমায়ূন কবির নিজে বাদী হয়ে মামলা দায়ের করেন। সেই মামলায় গ্রেফতার দুইজনকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে এবং তাঁদের ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে।

বিজ্ঞাপন

উল্লেখ্য, গ্রেফতার শাহজাহান আলী একজন চিহ্নিত প্রতারক। ইতোপূর্বেও এধরণের প্রতারণামুলক কার্যক্রম চালানোকালে গ্রেফতার হয়েছিল। তখন এমন চাঞ্চল্যকর ঘটনায় বেশ তোলপাড় হয়েছিল। (ছবি আছে)

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ইসরায়েলি লবির সঙ্গে যুক্ত হয়ে ষড়যন্ত্র করছে বিএনপি: পররাষ্ট্রমন্ত্রী মাটিরাঙ্গায় অবমুক্ত হলো লজ্জাবতী বানর কাউখালীতে নিখোঁজ ভারসাম্যহীন গৃহবধূর সন্ধান এখনো পাওয়া যায়নি নিয়ামতপুরে ভোটগ্রহন কর্মকর্তাদের প্রশিক্ষণ সাত কলেজের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ কাঙ্খিত মাছ নেই নদীতে- অভাবে দিন কাটছে জেলে পরিবারের বাকৃবিতে দুই দিন শিক্ষকদের অর্ধদিবস কর্মবিরতি: বন্ধ থাকবে ক্লাস শেরপুরে পৌনে এক কোটি টাকার ভারতীয় চিনি আটক তানোরে ইউনি ব্লকের রাস্তা নির্মাণে অনিয়ম মৃত্যুর হুমকি ছিল, কিন্তু সাহস রেখেছি: ক্যাপ্টেন আব্দুর রশিদ বিয়ের আশ্বাসে আ’লীগ নেত্রীকে ধর্ষণের অভিযোগ পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক সংকটে স্বাস্থ্য সেবা ব‍্যাহত গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ১৫ জন শিক্ষার্থীর জন্য ১৮ জন শিক্ষক-কর্মচারীর মাসে বেতন ৩ লাখ ৩২৯৭০ টাকা কুতুবদিয়ায় এমভি আবদুল্লাহ, ২৩ নাবিক চট্টগ্রাম পৌঁছাবেন মঙ্গলবার ঝিনাইদহে এসএসসি পরীক্ষায় ফেল করে শিক্ষার্থীর আত্মহত্যা কুমিল্লা শিক্ষা বোর্ডে এসএসসিতে পাসের হার ৭৯.২৩ শতাংশ নওগাঁয় শিক্ষার্থীদের মাঝে পর্নোগ্রাফি বিক্রি, আটক সাত ব্যবসায়ী নওগাঁয় ৩৫ কোটি টাকা ফেরতের দাবিতে ভুক্তভোগী কৃষক ও ব্যবসায়ীদের মানববন্ধন গোয়ালন্দে আনারস প্রতীকের উঠান বৈঠক অনুষ্ঠিত