সিঁদ কেটে স্বর্ণালঙ্কার-টাকা লুট

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

বাগেরহাটের শরণখোলায় আ. রহিম মীর নামে এক ব্যবসায়ীর বাড়িতে দুর্ধর্ষ চুরি হয়েছে। চোরেরা সিঁদ কেটে ঘরে ঢুকে আলমারীর তালা ভেঙে নগদ ৫০ হাজার টাকা ও প্রায় তির ভরি স্বর্ণালঙ্কার নিয়ে যায়। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাত ৮টার দিকে উপজেলা খাদা গ্রামে।পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

ব্যবসায়ী আ. রহিম জানান, তার স্ত্রী শাহনাজ বেগম একসময় সৌদী থাকতেন। সম্প্রতি দেশে আসেন। সেখান থেকে আসার সময় বিভিন্ন ধরণের স্বর্ণালঙ্কার নিয়ে আসেন। সেসব অলঙ্কার আলমারীতে রাখা ছিল। ঘটনার সময় তিনি ছিলেন পাচরাস্তা মোড়ে তার ব্যবসাপ্রতিষ্ঠানে। স্ত্রী গিয়েছিলেন বাজারে কেনাকাটা করতে। ঘরে কেউ না থাকার সুযোগে চোরেরা সিঁদ কেটে ঘরে ঢোকে। স্টীলের আলমারীর তালা ভেঙে ৫টি চেইন, ৩টি আঙটি, ৫জোড়া কানের দুল (সবমিলিয়ে প্রায় ৩ভরি) এবং ৫০ হাজার টাকা নিয়ে যায়।

শরণখোলা থানার ওসি মো. ইকরাম হোসেন জানান, চুরির খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। চোরদের সনাক্ত করার চেষ্টা চলছে।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন