সাপাহারে মোটর সাইকেল ও ট্রলির মুখেমুখী সংঘর্ষে নিহত -১

Protiki-4- Road Accident
প্রতীকী ছবি

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

নওগাঁর সাপাহারে মোটর সাইকেল ও ট্রলির মুখেমুখী সংঘর্ষে ফারুক হোসেন (৪০) নামের এক মোটর সাইকেল চালকের মৃত্যু ও আব্দুল বারিক (৩৫) নামের অপর মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়েছেন।

মৃত মোটর সাইকেল চালক পাশ্ববর্তী পত্নীতলা উপজেলার অর্জনপুর ভাবুক গ্রামের জসিমউদ্দীন এর ছেলে ও আহত বারিক বাঁকরইল গ্রামের বাবুল হোসেন এর ছেলে বলে জানা গেছে।

ঘটনার প্রত্যক্ষ দর্শী ও স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে সাপাহার পোরশা পাকা রাস্তার তেঘুরিয়া মোড়ের অদুরে একটি ইট বোঝাই ট্রলি ও এক মোটর সাইকেল এর মুখোমুখী সংঘর্ষ বাধেঁ।

বিজ্ঞাপন

এসময় মোটর সাইকেল চালক ফারুক ও অপর আরোহী বারিক মোটর সাইকেল হতে ছিটকে রাস্তায় পড়ে যায়। মাথায় প্রচন্ড আঘাত লাগার কারণে চালক ফারুক হোসেন ঘটনা স্থলেই মৃত্যু বরণ করেন।

স্থানীয় লোকজন তড়িঘড়ি করে বেূলা দেড়টার দিকে তাদের সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক ফারুক হোসেনকে মৃত্যু ঘোষনা করেন ও আহত বারিকের অবস্থা আশংকজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।এবিষয়ে সাপাহার থানার অফিসার ইনচার্জ ওসি হুমায়ন কবির এর সাথে কথা হলে তিনি ঘটনা সত্য বলে জানান।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন