সাতক্ষীরায় প্রধান বিচারপতির আগমনে সরকারি কলেজ আনন্দে উল্লাস

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

সাতক্ষীরায় একদিনের আগমন অবস্থান করছেন প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী। মঙ্গলবার (২১ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে সাতক্ষীরা সার্কিট হাউজে পৌঁছান তিনি।

বিচার বিভাগ, জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের পক্ষ থেকে শুভেচ্ছা জানান কর্মকর্তারা। পরে সেখানে সংক্ষিপ্ত মতবিনিময় শেষে বেলা ১২ টায় সাতক্ষীরা সরকারি কলেজ পরিদর্শন করেন ও শিক্ষকদের সঙ্গে মতবিনিময় করেন প্রধান বিচারপ্রতি। উল্লেখ্য প্রধান বিচারপ্রতি ছাত্র জীবনে অনেকটা সময় কাটিয়েছেন সাতক্ষীরাতে ১৯৭৬ সালে সাতক্ষীরা সরকারি কলেজ থেকে বিএ পরীক্ষায় উত্তীর্ণ হয়েছিলেন।

প্রধান বিচারপতির কলেজে আগমণে শিক্ষার্থীরা উচ্ছ্বাস প্রকাশ করেন ও নিজেদের গর্বিত হিসেবে তুলে ধরেন। প্রধান বিচারপতি হিসেবে নিযুক্ত হওয়ার পরে এটাই তার প্রথম সাতক্ষীরা সফর। সাতক্ষীরা আদালত চত্বরে ন্যায়কুঞ্জ উদ্বোধন, বিচারক-আইনজীবীদের সঙ্গে মতবিনিময়, ল কলেজ পরিদর্শন করবেন প্রধান বিচারপতি।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
কচুয়ায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে উপবৃত্তির টাকা আত্মসাতের অভিযোগ সাতক্ষীরার আম দেশের গন্ডি পেরিয়ে এখন ইউরোপে লালমোহনে দুদকের উদ্যোগে ২য় পর্বের বিতর্ক প্রতিযোগিতা সম্পন্ন ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির মরদেহ উদ্ধার ভোলায় ষষ্ঠ ধাপে ভোটগ্রহণ আগামীকাল ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য