সরকারি মাহতাবউদ্দিন কলেজের প্রভাষক চড়থাপ্পড় মারলেন অফিস সহায়ক কে

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

ঝিনাইদহ কালীগঞ্জে সরকারি মাহতাব উদ্দিন কলেজের বিএম শাখার প্রভাষক আব্দুল লতিফ স্যার চড়থাপ্পড় মারলেন তাপস সাধু খাঁ নামের এক অফিস সহায়ক কে। রবিবার দুপুরে সরকারি মাহতাবউদ্দিন কলেজে ক্যাম্পাসে এই ঘটনাটি ঘটে।

খোঁজ খবর নিয়ে জানা যায়, রোববার কলেজের বিএম শাখার একজন ছাত্রী বিশেষ প্রয়োজনে কলেজ থেকে ছুটি নিয়ে ঝিনাইদহ সদর উপজেলার নলডাঙ্গা গ্রামে তার নিজ বাড়িতে যাবার সময় একই কলেজের ছাত্র নিশান (১৮) আড়মুখি গ্রামের জাফরুলের ছেলে ও নুর আলী কলেজের ছাত্র ইমরান (১৮) একই গ্রামের ।

তারা দু’জন মিলে কালীগঞ্জ কাচাঁ মালহাট থেকে মেয়ে টির পিছু নেই। মেয়েটিকে পূর্ব থেকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলো নিশান নামের ছেলেটি। মেয়েটি প্রেমের প্রস্তাবে রাজি না হওযায় ওই দিন মেয়েটিকে বিভিন্ন ভাবে হুমকি ধামকি দিতে থাকে ও মেয়েটিকে রাস্তার মধ্যে সন্মান নষ্ট করারও হুমকি দেয়। মেয়েটি নিজের আত্বসন্মান রক্ষার জন্য কলেজ পাড়ার স্বপন মুখার্জীর বাড়িতে আশ্রয় নেয়।

বিজ্ঞাপন

এই খবর পাওয়ার সাথে সাথে কলেজের ইংরেজি অধ্যাপক মনোজ কুমার বিশ্বাস ও কলেজের অফিস সহায়ক তাপস সাধু খাঁ মেয়েটিকে উদ্ধার করে কলেজে নিয়ে আসে। কলেজে আসার পর সকলের সামনে মেয়েটি কথা শুনে নিশান ও ইমরানের বন্ধু নয়ন নামের ছেলেটিকে অফিস সহায়ক তাপস সাধু খাঁ একটি চড় মারে। এতেই ক্ষিপ্ত হয়ে কলেজের প্রভাষক আব্দুল লতিফ অফিস সহায়ক তাপস সাধু খাঁ কে চড়থাপ্পড় মারেন।

নয়ন নামের ছাত্রটি জানায় , তাপস দাদা আমার বড় ভায়ের মতো আমার ভর্তির সময় সে আমার অনেক সহযোগীতা করেছে। সে আমার শাষন করতেই পারে। তবে আমাকে মারার কারনে তাপস দাদাকে লতিফ স্যার কানচলে বেশ কয়েটি চড়থাপ্পড় মারে।

এই বিষয়ে কলেজের অফিস সহায়ক তাপস সাধু খাঁ জানান, নয়ন একটি দরিদ্র পরিবারের ছেলে তার কলেজের ভর্তির সকল দায়িত্ব নিয়ে তাকে কলেজে ভর্তি করিয়েছি। এবং কলেজের উপবৃত্তির জন্য কলেজে আমি সুপারিশও করেছি। সে আমার বন্ধুর ছোট ভাই তাই তাকে রাগের মাথায় আমি একটি চড় মারি। আমি এর সঠিক বিচার চাই।

বিজ্ঞাপন

এ বিষয়ে প্রভাষক আব্দুল লতিফ জানান, নয়ন আমাদের কলেজে ছাত্র সে কলেজে এসেছিলো ফরমপুরন করতে । সে সময় সকলের সামনে অফিস সহায়ক তাপস সাধু খাঁ নয়ন কে বেধড়ক মারপিট করতে থাকে আমি তাপস কে সেখান থেকে ধাক্কা দিয়ে সরিয়ে দিয়।

কলেজের ভারপ্রাপ্ত অধ্যাক্ষ মোশারফ হোসেন জানান, একটি মেয়েয়ে কেন্দ্রকরে ঝমেলা চলছিলো। তবে মারামারির বিষয়ে আমি কোনো কিছু জানিনা।

আর টাইম্‌স/ আছমা

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
বিশ্বব্যাপী ক্যাম্পাসে ক্যাম্পাসে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ ঢাকাসহ ২৫ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ আজ রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী মাধ্যমিক পর্যায়ের শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে শনিবার থেকে রাণীশংকৈল উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক পেলেন প্রার্থীরা, জমে উঠলো নির্বাচন গুইমারায় সর্বজনীন পেনশন স্কিমে অন্তর্ভুক্ত হলেন ইউএনও’র সহধর্মিণী ও বড় ভাই ভূরুঙ্গামারী উপজেলা পরিষদ নির্বাচন: পদে ১২ প্রার্থীর মনোনয়ন জমা শ্রেষ্ঠ মাদ্রাসা অধ্যক্ষ নির্বাচিত হলেন মুফতি মাও: মুজির উদ্দিন মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ডে নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আ.লীগকে বিজেপির আমন্ত্রণ উপজেলা নির্বাচন: আরও ৬৬ জনকে বহিষ্কারের সিদ্ধান্ত বিএনপি’র প্রধানমন্ত্রীর ব্যক্তিগত অফিসার পরিচয়ে টাকা হাতিয়ে নেওয়া যুবক গ্রেপ্তার গরমে মানুষকে স্বস্তি দিতে গোয়ালন্দ ফায়ার সার্ভিসের শরবত বিতরণ ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে ফিলিস্তিন-ইসরায়েল সমর্থকদের সংঘর্ষ আদালতের নিষেধাজ্ঞা অগ্রাহ্য: দুমকির ইউএনও’কে লিগ্যাল নোটিশ হবিগঞ্জে হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড রাজশাহীতে ৫২ বছরের মধ্যে দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড যশোরের ভৈরব নদে পাওয়া বস্তাবন্দি মৃতদেহের পরিচয় সনাক্ত নরসিংদীতে নগদের ৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় ৩ জন গ্রেপ্তার শেবাচিম হাসপাতাল র্যাবের অভিযানে দালাল চক্রের ২৫ সদস্য আটক